scorecardresearch
 

Sidharth-Kiara wedding details: এয়ারপোর্টে নবদম্পতি, বিয়ের পর প্রথম ঝলক সিদ্ধার্থ-কিয়ারার, দেখুন

বেশ কিছু বছর ডেট করার পর অবশেষে চারহাত এক হল। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বলিউডের চর্চিত জুটি কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে সিদ-কিয়ারা এদিন বিবাহ বন্ধনে বাঁধা পড়েন।

Advertisement
সিদ্ধার্থ-কিয়ারা বিয়ের পর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সিদ্ধার্থ-কিয়ারা বিয়ের পর ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বলিউডের চর্চিত জুটি কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা
  • পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে সিদ-কিয়ারা এদিন বিবাহ বন্ধনে বাঁধা পড়েন
  • মঙ্গলবার বিয়ের পর সিদ-কিয়ারা এই প্রথম স্বামী-স্ত্রী হিসাবে জনসমক্ষে এলেন

বেশ কিছু বছর ডেট করার পর অবশেষে চারহাত এক হল। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্যালেসে মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বলিউডের চর্চিত জুটি কিয়ারা আদবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে সিদ-কিয়ারা এদিন বিবাহ বন্ধনে বাঁধা পড়েন। দীর্ঘদিন ধরে তাঁদের ভক্তদের অপেক্ষা করিয়ে রাখার পর নবদম্পতি অবশেষে বাইরে এলেন এবং প্রথমবার স্বামী-স্ত্রী হিসাবে দেখা দিলেন জয়সলমের বিমানবন্দরে। 

বিয়ের পর প্রথম দেখা দিলেন সিদ-কিয়ারা
সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়ের জন্য গোটা দেশ অপেক্ষা করেছিল। শেরশাহ সিনেমায় এই জুটিকে দেখার পর থেকেই বাস্তবে তাঁদের রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল তাঁদের ভক্ত-অনুগামীরা। মঙ্গলবার বিয়ের পর সিদ-কিয়ারা এই প্রথম স্বামী-স্ত্রী হিসাবে জনসমক্ষে এলেন। তাঁদের জয়সলমের বিমানবন্দরে দেখা গিয়েছে। যেখান থেকে তাঁরা চাটার্ড বিমানে করে দিল্লিতে সিদ্ধার্থের বাড়ি যাবেন। বিমানবন্দরে গাড়ি থেকে নামার পরই পাপারাৎজিরা ছবি তুলতে শুরু করে দেন। সিদ-কিয়ারা ক্যামেরায় পোজ দেন এবং সকলের উদ্দেশ্যে ফ্লাইং কিসও ছোঁড়েন। 

বিয়ের পর প্রথমবার নবদম্পতি

 

আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার শুভ পরিণয় সম্পন্ন, ছবি শেয়ার নবদম্পতির

কী পরেছিলেন সিদ-কিয়ারা
এদিন কিয়ারার পরনে ছিল পুরো কালো রঙের আউটফিট। চুল খোলা, সিঁথিতে চওড়া করে সিঁদুর, হাতে সাদা ও গোলাপি রঙের চূড়া, গলায় মঙ্গলসূত্র। কিয়ারা হালকা কালো প্রিন্টেল স্টোল গায়ে দিয়েছিলেন। অপরদিকে সিদ্ধার্থ পরেছিলেন সাদা টি-শার্ট ও ডেনিম এবং তার ওপর কালো রঙের লেদার জ্যাকেট। অসাধারণ সুন্দর লাগছিল দুজনকে।      

সাত পাকে বাধা পড়েন মঙ্গলবার

 

Advertisement

আরও পড়ুন: 

৭ ফেব্রুয়ারি বিয়ে করেন সিদ-কিয়ারা
৭ ফেব্রুয়ারি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবাণী বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরিবার ও বলিউডের কিছু ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সিদ-কিয়ারা বিয়ে করেন। তাঁরা বিয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। দুজনকেই বিয়ের সাজে অসাধারণ লাগছিল। সিদ্ধার্থ ও কিয়ারা তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, এখন আমাদের পার্মানেন্ট বুকিং হয়ে গিয়েছে। আমাদের এই নতুন সফরে আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।

নবদম্পতি বিমানবন্দরে

গ্র্যান্ড রিসেপশন দিল্লি ও মুম্বইতে
সিদ্ধার্থ এবং কিয়ারা জয়সলমের থেকে চাটার্ড বিমানে সরাসরি দিল্লি আসবেন। বুধবার বিকেল সাড়ে পাঁচটার সময় দিল্লিতে অবতরণ করে সেই বিমান। এরপর সিদ-কিয়ারা সরাসরি দিল্লিতে সিদ্ধার্থের বাড়ি যাবেন। ৯ ফেব্রুয়ারি দিল্লিতে রিসেপশন হওয়ার কথা রয়েছে। ১০ ফেব্রুয়ারি এই জুটি মুম্বই ফিরে ১২ ফেব্রুয়ারি মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন। 
:

Advertisement