scorecardresearch
 

KK Death: রবীন্দ্রসদনে আনা হল KK-র মরদেহ, গান স্যালুটে বিদায়, রয়েছেন মুখ্যমন্ত্রী

Aajtak Bangla | 01 Jun 2022, 2:50 PM IST

মঙ্গলবার রাতে প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ। নজরুল মঞ্চে অনুষ্ঠানের পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে।

সঙ্গীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ সঙ্গীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ

মঙ্গলবার রাতে ছন্দপতন হয় বিনোদন জগতে। প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে (KK) ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath)। এদিন কলকাতায় গুরুদাস মহাবিদ্যালয়ের অনুষ্ঠান হওয়ার পর মৃত্যু হয় তাঁর। নজরুল মঞ্চে এই অনুষ্ঠানের পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে।বুধবার তাঁর দেহের ময়নাতদন্ত হবে।

2:50 PM (1 বছর আগে)

প্রয়াত শিল্পী KK -র গান 'পল'-র আবহেই তাঁকে শ্রদ্ধাজ্ঞাপন

Posted by :- soumita

গ্যান স্যালুটে শেষ শ্রদ্ধা জানান হল প্রয়াত শিল্পী KK -কে। রবীন্দ্রসদনে রয়েছেন মুখ্যমন্ত্রী সহ রাজ্যের অন্যান্য মন্ত্রী ও বিশিষ্ট জনেরা। শেষ শ্রদ্ধাজ্ঞাপনের পর প্রয়াত শিল্পী KK -র মরদেহ নিয়ে যাওয়া হবে বিমানবন্দরে। প্রয়াত শিল্পী KK -র জনপ্রিয় গান 'পল'-র আবহেই তাঁকে শ্রদ্ধাজ্ঞাপন করা হল রবীন্দ্র সদনে।  

kk death news
2:47 PM (1 বছর আগে)

শেষ শ্রদ্ধাজ্ঞাপনের পর প্রয়াত শিল্পী KK -র মরদেহ নিয়ে যাওয়া হবে বিমানবন্দরে

Posted by :- soumita

গ্যান স্যালুটে শেষ শ্রদ্ধা জানান হল প্রয়াত শিল্পী KK -কে। রবীন্দ্রসদনে রয়েছেন মুখ্যমন্ত্রী সহ রাজ্যের অন্যান্য মন্ত্রী ও বিশিষ্ট জনেরা। শেষ শ্রদ্ধাজ্ঞাপনের পর প্রয়াত শিল্পী KK -র মরদেহ নিয়ে যাওয়া হবে বিমানবন্দরে।  

2:40 PM (1 বছর আগে)

গ্যান স্যালুটে শেষ শ্রদ্ধাজ্ঞাপন প্রয়াত শিল্পী KK -কে

Posted by :- soumita

গ্যান স্যালুটে শেষ শ্রদ্ধা জানান হল প্রয়াত শিল্পী KK -কে। রবীন্দ্রসদনে রয়েছেন মুখ্যমন্ত্রী সহ রাজ্যের অন্যান্য মন্ত্রী ও বিশিষ্ট জনেরা। 

 

2:37 PM (1 বছর আগে)

রবীন্দ্রসদনে নিয়ে আসা হল প্রয়াত শিল্পী কেকে-র মরদেহ

Posted by :- soumita

রবীন্দ্রসদনে নিয়ে আসা হল কেকে-র মরদেহ, গান স্যালুটে শেষ শ্রদ্ধা প্রয়াত শিল্পীকে। শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির অসংখ্য গুণমুগ্ধরা। 

Advertisement
1:45 PM (1 বছর আগে)

রবীন্দ্রসদনে পৌঁছলেন মুখ্যমন্ত্রী

Posted by :- Arindam

রবীন্দ্র সদনে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ময়নাতদন্তের পরে রবীন্দ্রসদনেই দেহ রাখা হবে কেকে-র। সেখানে শিল্পীকে শ্রদ্ধা জানানো হবে। তারপর গান স্যালুটে চিরবিদায়।

1:17 PM (1 বছর আগে)

ময়নাতদন্তের পর রবীন্দ্রসদনে KK-কে গ্যান স্যালুটে শেষ শ্রদ্ধা, জানালেন মুখ্যমন্ত্রী

Posted by :- soumita

ময়নাতদন্তের পর রবীন্দ্রসদনে প্রয়ার সঙ্গীতশিল্পী KK-কে গ্যান স্যালুটে শেষ শ্রদ্ধাজ্ঞাপন হবে, জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

1:06 PM (1 বছর আগে)

হোটেল থেকে নমুনা সংগ্রহ করল ফরেনসিক দল

Posted by :- soumita

সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনও কারণে শিল্পীর মৃত্যু হয়েছে, সেই তদন্ত করছে পুলিশ। বুধবার গ্র্যান্ড হোটেলে থেকে নমুনা সংগ্রহ করল ফরেনসিক দল 

1:04 PM (1 বছর আগে)

কেকে-র শোয়ে ক্যাপাসিটির তুলনায় বেশি লোক ছিল, জানালেন ফিরহাদ

Posted by :- Arindam

কেকে-র শোয়ে ক্যাপাসিটির তুলনায় বেশি লোক ছিল বলে জানালেন মেয়র ও মন্ত্রী ফিরহাদ হাকিমও। তিনি বলেন, 'হ্যাঁ! কেএমডিএ-র তরফ থেকে ওই কলেজের অনুষ্ঠান বন্ধ করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। এই ধরনের অনুষ্ঠানে সিট নষ্ট হয়ে যায়। নজরুল মঞ্চের এসি যথেষ্ট ভাল। কিন্তু দরজা বার বার খুললে অসুবিধে হয়। তবে সাতাশশো ক্যাপাসিটির এসি, সেটা সাত হাজার হলে তো মানুষের গরম লাগবেই।'

12:55 PM (1 বছর আগে)

সোফায় বসতে গিয়ে পড়ে যাচ্ছিলেন KK, দাবি ম্যানেজারের

Posted by :- Arindam

কেকে এতটাই অসুস্থ বোধ করছিলেন যে হোটেলে ফিরে সোফায় বসতে গিয়েও পড়ে যান বলে দাবি কেকে-র ম্যানেজারের। 

Advertisement
12:43 PM (1 বছর আগে)

'KK-এর চেয়ে ভাল গাই...' সোশ্যাল মিডিয়ায় 'ভিলেন' যখন রূপঙ্কর, বিতর্ক

Posted by :- soumita

সম্প্রতি দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে কনসার্টে এসেছিলেন বলিউড গায়ক কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে। বিবেকানন্দ কলেজের এই অনুষ্ঠান ঘিরে প্রায় মাসখানেক আগে থেকে ছিল উত্তেজনা। টিকিট কেনার জন্য চলছিল ফ্যানেদের মধ্যে উন্মাদনা। আর এই ঘটনাতেই চটেছেন রূপঙ্কর। সবিস্তারে পড়ুন... 

12:13 PM (1 বছর আগে)

কেকে-র প্রয়াণে শোকপ্রকাশ করে ট্যুইট বাবুল সুপ্রিয়র

Posted by :- soumita

সঙ্গীতশিল্পী কেকে -র মৃত্যুতে শোকপ্রকাশ করলেন বাবুল সুপ্রিয়। তিনি লিখেছেন, "কোভিড ১৯ যে অপূরণীয় ক্ষতি করেছে তারপরে, একটি সুশৃঙ্খল পদ্ধতিগত জীবনযাপন আপনাকে 'দীর্ঘায়ু' অর্জন করাতে পারে। এই কথাটি ধীরে ধীরে একটি মিথ-এ পরিণত হচ্ছে... আপনি #KK-এর মতো আরও সুশৃঙ্খল লোক খুঁজে পাবেন না যিনি শান্ত জীবনযাপন করেছিলেন। সব কোলাহল থেকে দূরে গিয়ে শুধুমাত্র সঙ্গীত সঙ্গে। 

 

12:03 PM (1 বছর আগে)

অস্বস্তি বোধ করছিলেন কেকে

Posted by :- suvam

অনুষ্ঠানের শেষে প্রবল অস্বস্তি বোধ করছিলেন কেকে। সম্প্রতি ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে সেটাই দেখা গিয়েছে 

12:03 PM (1 বছর আগে)

গ্র্যান্ড হোটেলে পৌঁছল গোয়েন্দা বিভাগের সাইন্টিফিক উইং

Posted by :- soumita

সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনও কারণে শিল্পীর মৃত্যু হয়েছে, সেই তদন্ত করছে পুলিশ। বুধবার গ্র্যান্ড হোটেলে গেলেন কলকাতা পুলিশের জয়েন্ট সিপি (ক্রাইম) মুরলীধর শর্মা ও ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার। খতিয়ে দেখা হচ্ছে হোটেলের সিসি ক্যামেরার ফুটেজ। সেই সঙ্গে সেখানে পৌঁছল গোয়েন্দা বিভাগের সাইন্টিফিক উইং। 

10:57 AM (1 বছর আগে)

গ্র্যান্ড হোটেলে গেলেন কলকাতা পুলিশের জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মা

Posted by :- soumita

সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনও কারণে শিল্পীর মৃত্যু হয়েছে, সেই তদন্ত করছে পুলিশ। বুধবার গ্র্যান্ড হোটেলে গেলেন কলকাতা পুলিশের জয়েন্ট সিপি (ক্রাইম) মুরলীধর শর্মা ও ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার। খতিয়ে দেখা হচ্ছে হোটেলের সিসি ক্যামেরার ফুটেজ।

Advertisement
10:43 AM (1 বছর আগে)

সঙ্গীতশিল্পী কেকে -র প্রয়াণে মুখ্যমন্ত্রীর শোকবার্তা

Posted by :- soumita

সঙ্গীতশিল্পী কেকে -র মৃত্যুতে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

10:23 AM (1 বছর আগে)

'হোটেলের ঘরে ঢুকে সোফায় বসতে গিয়ে পড়ে যান', জানালেন কেকে-র ম্যানেজার

Posted by :- soumita

গতকাল নজরুল মঞ্চের অনুষ্ঠান শেষে ফিরে যাওয়ার সময় গাড়িতে শীত করছিল সঙ্গীতশিল্পী কেকে-র। এমনকি গাড়ির এসি বন্ধ করে দিতে হয় গাড়ির। হাতে-পায়ে ক্র্যাম্প ধরতে শুরু করে তাঁর। হোটেলে ফিরে অনুরাগীদের ডাকে সাড়া দিয়ে ছবিও তোলেন তিনি। জানাচ্ছেন সঙ্গীতশিল্পীর ম্যানেজার। তিনি আরও বলেন,  'হোটেলের ঘরে ঢুকে সোফায় বসতে গিয়ে পড়ে যান'। 

10:14 AM (1 বছর আগে)

হাসপাতালে কেকে-র দেহ, পৌঁছলেন পরিবারের সদস্যরা

Posted by :- Arindam

কলকাতায় পৌঁছে হাসপাতালে গেলেন কেকে-র পরিবারের সদস্যরা। নজরুল মঞ্চে অনুষ্ঠানের মধ্যেই কী ভাবে অসুস্থ হয়ে পড়লেন কেকে, এই রহস্যের খোঁজে তদন্ত করছে নিউ মার্কেট থানার পুলিশ। কেকে-র ম্যানেজার জানালেন, মঞ্চ থেকে গাড়িতে ফেরার সময় শীত করছিল সঙ্গীতশিল্পীর। 

10:06 AM (1 বছর আগে)

হোটেলে ফিরে অনুরাগীদের ডাকে সাড়া দিয়ে ছবি তোলেন কেকে, জানান ম্যানেজার

Posted by :- soumita

গতকাল নজরুল মঞ্চের অনুষ্ঠান শেষে ফিরে যাওয়ার সময় গাড়িতে শীত করছিল সঙ্গীতশিল্পী কেকে-র। এমনকি গাড়ির এসি বন্ধ করে দিতে হয় গাড়ির। হাতে-পায়ে ক্র্যাম্প ধরতে শুরু করে তাঁর। হোটেলে ফিরে অনুরাগীদের ডাকে সাড়া দিয়ে ছবিও তোলেন তিনি। জানাচ্ছেন সঙ্গীতশিল্পীর ম্যানেজার।  

9:57 AM (1 বছর আগে)

'আমাদের একসঙ্গে মুম্বই ফেরার কথা ছিল,' আবেগপ্রবণ জিত্‍

Posted by :- Arindam

KK-র সঙ্গেই কলকাতা মুম্বই যাওয়ার কথা ছিল সঙ্গীত পরিচালক জিত্‍ গঙ্গোপাধ্যায়ের। আজতক বাংলা-কে জিত্‍ গঙ্গোপাধ্যায় বললেন, 'আমার বিশ্বাস হচ্ছে না। দুদিন আগেই কেকে-র সঙ্গে কথা হল। বলল, কলকাতায় শো আছে। তুমি চলে এসো। আমার অন্য কাজ থাকায় শো-তে যেতে পারিনি। তবে আমাদের একসঙ্গে মুম্বই ফেরার কথা ছিল।'

Advertisement
9:51 AM (1 বছর আগে)

সিট সংখ্যার প্রায় তিনগুণ দর্শক হয়েছিল, ছিল চরম বিশৃঙ্খলা

Posted by :- soumita

নজরুল মঞ্চের কর্তৃপক্ষ জানান,  ২৪৮২ দর্শক আসন। কিন্তু এদিন দর্শক হয়েছিল প্রায় তিনগুণ। এমনকি অডিটোরিয়ামের  ২টো দরজাও ভেঙে গেছে বিপুল সংখ্যক দর্শকদের চাপে। 

9:41 AM (1 বছর আগে)

সঙ্গীতশিল্পী কেকে -র মৃত্যুতে শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

Posted by :- soumita

সঙ্গীতশিল্পী কেকে -র মৃত্যুতে শোকপ্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

 

9:33 AM (1 বছর আগে)

বিশৃঙ্খলার সময় কর্তৃপক্ষ ভিড়ে অগ্নিনির্বাপক যন্ত্রের মধ্যে স্প্রে করা হয়

Posted by :- soumita

গত রাতে নজরুল মঞ্চে বিশৃঙ্খলা এবং দুর্বল ব্যবস্থাপনার অভিযোগ। বিশৃঙ্খলার সময় কর্তৃপক্ষ ভিড়ের দিকে অগ্নিনির্বাপক যন্ত্রের মধ্যে স্প্রে করে বলে অভিযোগ। অনেক অনুগামী যাদের পাস ছিল না, তারা শো-তে প্রবেশের জন্য অডিটোরিয়ামের বাইরে লাইনে দাঁড়িয়েছিলেন। 

9:17 AM (1 বছর আগে)

কলকাতায় এলেন KK-র পরিবার

Posted by :- Arindam

কলকাতা এলেন সঙ্গীতশিল্পী KK-র পরিবার। আজ কেকে-র দেহের ময়নাতদন্ত হবে। অস্বাভাবিক মৃত্যুর অভিযোগের মামলার তদন্ত করছে নিউ মার্কেট থানা।

9:14 AM (1 বছর আগে)

স্পট লাইট অফ করতে বলেছিলেন কেকে: সূত্র

Posted by :- Arindam

সূত্রের খবর, অনুষ্ঠানের সময় স্পট লাইট অফ করতে বলেছিলেন কেকে। অনুষ্ঠান-বিরতিতে ব্যাক স্টেজে বিশ্রামও নেন খানিক্ষণ। সেখান থেকে হোটেলে ফিরে যান তিনি। তারপর তাঁকে CMRI হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement
8:57 AM (1 বছর আগে)

কেকে-র প্রয়াণে শোকপ্রকাশ রূপম ইসলামের

Posted by :- soumita

সঙ্গীতশিল্পী কেকে-র প্রয়াণে শোকপ্রকাশ করে রূপম ইসলাম লেখেন, " অবিশ্বাস্য! একই সুপারহিট অ্যালবাম ‘জন্নত’-এ কাজ করা সত্ত্বেও আমাদের আলাপ হয়নি কোনওদিন। অনেকের সঙ্গেই তো হয়েছে। কেকে-র সঙ্গে হয়নি। আজ মনে হচ্ছে আলাপটা হওয়ার ছিল না।" 

 

8:56 AM (1 বছর আগে)

ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ টানা ৫ ঘণ্টা

Posted by :- Arindam

কলকাতায় যে পাঁচতারা হোটেলে কেকে ছিলেন, সেই হোটেলের ম্যানেজারকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শো-এ বেরনোর আগে কেকে কী খেয়েছিলেন, কী করেছিলেন, সব বিস্তারিত খোঁজ নিচ্ছে পুলিশ।

8:45 AM (1 বছর আগে)

কেকে-র মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু

Posted by :- soumita

প্রয়াত গায়কের মৃত্যুতে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। যদিও শিল্পীর মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। রাতে মর্গেই রাখা হয়েছিল প্রয়াত শিল্পীর দেহ। বুধবার তাঁর দেহের ময়নাতদন্ত হবে। সেই রিপোর্ট আসার পরই বোঝা যাবে, ঠিক কী কারণে মৃত্যু হয়েছে তাঁর। 
 

Advertisement