scorecardresearch
 

Salman Khan-এর সঙ্গে Sonakshi Sinha-র ওয়েডিং ফটো VIRAL, কী রয়েছে ছবিতে?

গত বেশ কিছুদিন ধরে সলমান খান এবং সোনাক্ষী সিনহার ওয়েডিং ফটো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। এই ছবি সলমন খান, অ্যাক্ট্রেস সোনাক্ষী সিনহাকে রিং পড়াচ্ছেন বলে দেখা যাচ্ছে। এই ফটোশপড ফটো সামনে আসার পর কানাঘুষা শুরু হয়ে যায়। এখন অ্যাক্ট্রেস এই ভাইরাল ফটোর উপর মন্তব্য করেছেন। কী বলছেন অভিনেত্রী?

Advertisement
সলমন-সোনাক্ষীর বিয়ের ছবি সলমন-সোনাক্ষীর বিয়ের ছবি
হাইলাইটস
  • Salman Khan-এর সঙ্গে Sonakshi Sinha-র বিয়ের ছবি ভাইরাল
  • তা নিয়ে অবশেষে মুখ খুললেন সোনাক্ষী সিনহা
  • কী বললেন শত্রুঘ্ন তনয়া, জানেন?

গত বেশ কিছুদিন ধরে সলমান খান এবং সোনাক্ষী সিনহার ওয়েডিং ফটো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। এই ছবি সলমন খান, অ্যাক্ট্রেস সোনাক্ষী সিনহাকে রিং পড়াচ্ছেন বলে দেখা যাচ্ছে। এই ফটোশপড ফটো সামনে আসার পর কানাঘুষা শুরু হয়ে যায়। এখন অ্যাক্ট্রেস এই ভাইরাল ফটোর উপর মন্তব্য করেছেন।

ফটো নিয়ে কী বললেন সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা একটা পোষ্টের উপর রাগ করে বলেছেন যে, তোমরা কি সবাই বোকা? রিয়েল এবং ফটোশপ ফটো মধ্যে পার্থক্য বুঝতে পারো না। নিজের এই কমেন্টের সঙ্গে সোনাক্ষী সিনহা লাফিং ইমোজি দিয়েছেন। এখন সোনাক্ষীর মন্তব্য তো সামনে চলে এসেছে, কিন্তু সালমান খান এর তরফ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও রকম মন্তব্য করা হয়নি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @gossipsbtown

ঝড়ে গতিতে ভাইরাল ছবি

সোনাক্ষী সিনহা এবং সলমান খানের ফটো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে সলমান খানের হোয়াইট শার্ট এবং বেজ ব্লেজারে নিজেকে আকর্ষনীয় লুক সামনে এসেছে। সেখানে সোনাক্ষী সিনহাকে লাল শাড়িতে গর্জিয়াস লুকে দেখা যাচ্ছে। তার সিঁথিতে সিঁদুর। সলমান তাকে রিং পড়াচ্ছেন। সোনাক্ষীর চেহারায় খুশি উপচে পড়ছে বলে দেখা যাচ্ছে। যদি এই ছবিটি ভালো করে দেখলেই বোঝা যায় যে এটি ফটোশপ করা হয়েছে।

কাজের ফিরিস্তি

Advertisement

সলমন খান এবং সোনাক্ষী সিনহার ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে হলে একটা টাইগার থ্রি পাইপলাইনে রয়েছে। যা রিলিজ ডেট এনাউন্স করা হয়েছে। এটি আগামী বছর দেখা যাবে। সেখানে একটারের কভি ঈদ, কভি দিওয়ালি এ বছরই ৩০ ডিসেম্বর সিনেমা হলে আসছে। সোনাক্ষী সিনহার আপকামিং ফিল্ম ডবল এক্সেল কাজ করছেন। এতে তার সঙ্গে হুমা কোরেশী ও নজরে আসবেন।

 

Advertisement