scorecardresearch
 

Sourav Ganguly Biopic: এবছরই শুরু হবে সৌরভের বায়োপিকের শ্যুটিং! দাদার চরিত্রে কে?

Sourav Ganguly Biopic: মহারাজ ভক্তদের মনে গত কয়েকদিন ধরে ঘুরছে এই প্রশ্ন। এবার সামনে এল এই নিয়ে সমস্ত তথ্য। সব ঠিক থাকলে চলতি বছরের শেষেই শুরু সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের শ্যুটিং।

Advertisement
সৌরভ গঙ্গোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়

কবে আসছে দাদার বায়োপিক? মহারাজ ভক্তদের মনে গত কয়েকদিন ধরে ঘুরছে এই প্রশ্ন। এবার সামনে এল এই নিয়ে সমস্ত তথ্য। সব ঠিক থাকলে চলতি বছরের শেষেই শুরু সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের (Sourav Ganguly Biopic) শ্যুটিং।   

শুক্রবার সৌরভের বেহালার বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে চান ছবির দুই প্রযোজক লাভরঞ্জন এবং অঙ্কুর গর্গ। গত দু’দিন ধরে কলকাতায় রয়েছেন তাঁরা। খবর অনুযায়ী, এদিন ঘণ্টা দুয়েক তাঁদের আলোচনা হয় প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে। ছবির স্ক্রিপ্টের কাজ অনেকটাই এগিয়েছে বলে শোনা যাচ্ছে। শুক্রবারের মিটিংয়ের পর বায়োপিকের চিত্রনাট্যের কাজ এগোবে। আরও বার দুয়েক দাদার সঙ্গে আলোচনায় বসার কথা তাঁদের। দ্রুত চিত্রনাট্য লেখার কাজ শেষ করতে উদ্যোগী নির্মাতারা। 

শোনা যাচ্ছে শুধু  সৌরভ নয়, তাঁর ঘনিষ্ঠ সহযোগীদের কাছ থেকেও অনেক কিছু রেকর্ড করা হয়েছে। এমনকি সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের কাছ থেকেও বিভিন্ন ঘটনা রেকর্ড করা হয়েছে। বেশ দ্রুত গতিতে বায়োপিকের কাজ এগোতে চান নির্মাতারা। সব ঠিক থাকলে ২০২৩ সালের শেষ কিংবা ২০২৪ সালের শুরুতে ফ্লোরে নামবে ছবির টিম।   

আরও পড়ুন

তবে এই মুহূর্তে সবচেয়ে বড় প্রশ্ন, সেলুলয়েডে কাকে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভূমিকায়? সেই উত্তর এখনও পাওয়া যায়নি। তবে সৌরভ আগেই জানিয়েছিলেন, নিজের চরিত্রে তিনি রণবীর কাপুরকে দেখতে চান। গত ফেব্রুয়ারি মাসে অন্য ছবির প্রচারে কলকাতায় এসে, ইডেনে সৌরভের সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলেন রণবীর। শুধু তাই না, দাদার সঙ্গে তিনি দীর্ঘক্ষণ কথাও বলেন। তবে শেষ পর্যন্ত এই গুরু দায়িত্ব কে পালন করবেন, তা এখনও নিশ্চিত করেননি নির্মাতারা।    

 

Advertisement

Advertisement