scorecardresearch
 

Sushant Singh Rajput Flat: যে ফ্ল্যাটে সুশান্তের দেহ উদ্ধার, সেখানে এল নতুন ভাড়াটে, কত ভাড়া?

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) হয়ত এই পৃথিবীতে বেঁচে নেই, কিন্তু তিনি এখনও তাঁর ভক্তদের স্মৃতিতে বেঁচে আছেন। সুশান্ত মারা যাওয়ার পর থেকে তাঁর বাড়ি একেবারে জনশূন্য ছিল। ওই বাড়িতে কেউ যেতে প্রস্তুত ছিলেন না।

Advertisement
প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত
হাইলাইটস
  • সুশান্তের ফ্ল্যাটের ভাড়া প্রতি মাসে ৫ লাখ টাকা
  • বাড়িওয়ালাও সিকিউরিটি ডিপোজিট হিসেবে ৩০ লাখ টাকা পাবেন

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) হয়ত এই পৃথিবীতে বেঁচে নেই, কিন্তু তিনি এখনও তাঁর ভক্তদের স্মৃতিতে বেঁচে আছেন। সুশান্ত মারা যাওয়ার পর থেকে তাঁর বাড়ি একেবারে জনশূন্য ছিল। ওই বাড়িতে কেউ যেতে প্রস্তুত ছিলেন  না। কিন্তু নতুন তথ্য অনুযায়ী, মৃত্যুর প্রায় আড়াই বছর পর সুশান্তের ফ্ল্যাটে (Sushant Singh Rajput Flat) নতুন ভাড়াটিয়া (Tenant) এসেছে। সুশান্তের ফ্ল্যাট আবার ঝলমল করবে আলোয়। সুশান্ত সিং রাজপুত যে ডুপ্লেক্স ফ্ল্যাটে থাকতেন সেখানে এতদিন ভাড়াটে আসছিল না। লোকেরা সেখানে থাকতে ভয় পাচ্ছিলেন। কারণ ২০২০ সালে সুশান্ত এই বাড়িতে আত্মহত্যা করেছিলেন বলে অভিযোগ। এই বাড়ি নিয়ে অনেক কথাই সামনে এসেছিল।

বাড়ির মালিক বিদেশে থাকেন। এমতাবস্থায় তিনি দীর্ঘদিন ধরে ভাড়াটিয়া খুঁজছিলেন, কিন্তু এখন মনে হচ্ছে তার অপেক্ষার পালা শেষ হয়েছে। বহুদিন পর সুশান্তের বাড়িতে নতুন ভাড়াটিয়া এসেছে বলে খবর। রিয়েল এস্টেট দালাল জানিয়েছেন, সুশান্তের ফ্ল্যাটের ভাড়া প্রতি মাসে ৫ লাখ টাকা। বাড়িওয়ালাও সিকিউরিটি ডিপোজিট হিসেবে ৩০ লাখ টাকা পাবেন। রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্ট ইন্ডিয়া টুডেকে বলেন, 'আমরা একজন ভাড়াটে খুঁজে পেয়েছি। বিষয়টি চূড়ান্ত করতে আমাদের পরিবারের সঙ্গে কথা চলছে। সুশান্তের মৃত্যুর অনেক দিন কেটে গিয়েছে, তাই মানুষ এখন স্বস্তিতে।'

আরও পড়ুন:Aryan Khan- Nora Fatehi: নোরার সঙ্গে রিলেশনে শাহরুখ-পুত্র? 'আরিয়ান বড় হল,' সোশ্যাল মিডিয়ায় তুঙ্গে চর্চা

Advertisement

Advertisement