scorecardresearch
 

Swara Bhaskar Pregnant: বিয়ের ৩ মাসের মধ্যেই সুখবর! মা হতে চলেছেন স্বরা, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

Swara Bhaskar Pregnant: ছবিতে দেখা যাচ্ছে, পিছন থেকে স্বরাকে জড়িয়ে হাত ধরে আছেন তাঁর স্বামী। হালকা গোলাপী রঙা লংগাউনের উপর স্পষ্ট বেবি বাম্প।

Advertisement
স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদ স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদ

জল্পনা ছিল আগেই। এবার সে জল্পনায় সিলমোহর দিলেন জুটি নিজেই। কথা হচ্ছে স্বরা ভাস্কর (Swara Bhaskar) ও ফাহাদ আহমেদকে (Fahad Zirar Ahmad) নিয়ে। বিয়ের প্রায় তিন মাসের মাথায় সুখবর দিলেন দম্পতি। তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি (Baby Bump Photo) শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী। আগামী অক্টোবরে আগমন হবে পরিবারের ছোট্ট সদস্যর।

নিজের সোশ্যাল পেজে ফাহাদের সঙ্গে দুটি আদুরে মুহূর্ত শেয়ার করেছেন স্বরা। ছবিতে দেখা যাচ্ছে, পিছন থেকে স্বরাকে জড়িয়ে হাত ধরে আছেন তাঁর স্বামী। হালকা গোলাপী রঙা লংগাউনের উপর স্পষ্ট বেবি বাম্প। ক্যাপশনে তিনি লিখেছেন, "কখনও কখনও সব প্রার্থনার উত্তর একসঙ্গে পাওয়া যায়! আমি আশীর্বাদপ্রাপ্ত, কৃতজ্ঞ, উত্তেজিত (এবং ভাষাহীন)... আমরা একটি সম্পূর্ণ নতুন জগতে পা রাখতে চলেছি।" পোস্টে স্বরার দেওয়া হ্যাশট্যাগ দেখে বোঝা যাচ্ছে, অক্টোবর মাসেই আসছে তাঁদের সন্তান। হবু বাবা-মায়ের এই পোস্টে সকলে তাঁদের শুভেচ্ছা ও ভালোবাসায় ভরাচ্ছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swara Bhasker (@reallyswara)

আরও পড়ুন

 

সকলকে চমকে দিয়ে এবছরের শুরুতে বিয়ে করেন স্বরা ভাস্কর। রাজনীতিবীদ ফাহাদ আহমেদের সঙ্গে হঠাৎই বিয়ের খবর দেন বলিউড অভিনেত্রী। স্পেশাল ম্যারেজ অ্যাক্টের অধীনে ৬ জানুয়ারি আইনী বিয়ে সারেন স্বরা- ফাহাদ। ১৬ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে বিয়ের কথা জানান নব দম্পতি।  এরপর গত ১৩ মার্চ, দিল্লিতে সামাজিক বিয়ে সারেন জুটি। একেবারে কাছের বন্ধু- বান্ধব ও পরিবারের সদস্যদের নিয়ে বিয়ে ও রিসেপশনের আয়োজন হয় স্বরা- ফাহাদের। নব দম্পতির ছবি দেখলেই যে কেউ আন্দাজ করতে পারবে, একে অপরকে যেন চোখে হারাচ্ছেন তাঁরা। 

Advertisement

রাজনৈতিক মঞ্চেই প্রথম দেখা। বহু প্রতিবাদ মিছিলে সামিল হয়েছেন একসঙ্গেই। বোনের বিয়েতে স্বরাকে নিমন্ত্রণ করেন ফাহাদ। ২০১৯ সালে প্রতিবাদের সময় দু'জনে একে অপরের সঙ্গে প্রথম পরিচিত হোন। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব এবং সে বন্ধুত্ব পরিণত হয় সম্পর্কে। দু'জনের মধ্যে দেখা- সাক্ষাৎ বাড়তে থাকে এবং বিষয়টি বিয়ে পর্যন্ত পৌঁছায়। 

ফাহাদ আহমেদ সমাজবাদী পার্টির নেতা। তিনি মহারাষ্ট্র এসপি যুব কমিটির রাজ্য সভাপতি। ফাহাদ ইউপির বরেলির বাহেদি এলাকার বাসিন্দা। তিনি আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। বর্তমানে, টাটা ইনস্টিটিউট মুম্বইতে পিএইচডি করছেন। CAA- NRCC আন্দোলনের সময় তিনি স্বরার সঙ্গে দেখা করেন।

বিয়ের আগে কয়েক মাস ধরে স্বরা ভাস্করের পোস্ট দেখেই নেটিজেনরা আন্দাজ করছিলেন, নায়িকার জীবনে এসেছে বিশেষ মানুষ। এর আগে লেখক হিমাংশু শর্মার সঙ্গে ডেট করছেন তিনি। কিন্তু ২০১৯ সালে দু'জনের বিচ্ছেদ হয়। 

 

Advertisement