scorecardresearch
 

ব্যাটিং প্র্যাক্টিসে মন তাপসী-র, ছবি শেয়ার নায়িকার

ভারতের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের বায়োপিকে মিতালির চরিত্রে অভিনয় করবেন তাপসী। তার জন্যই দিন-রাত পরিশ্রম করছেন সদ্য ফিল্মফেয়ার জেতা নায়িকা। ছবির নাম শাবাশ মিতু। প্ল্যাক্টিসের সেই ছবি পোস্ট করলেন তাপসী।

Advertisement
তাপসী শেয়ার করলেন এই ছবি তাপসী শেয়ার করলেন এই ছবি
হাইলাইটস
  • নীল টি-শার্ট, ছাই রঙা টাইট লোয়ার পরে ক্রিকেটের সমস্ত গিয়ার নিয়ে এক মনে ব্যাটিংকে ঝালিয়ে নিচ্ছেন তাপসী।
  • এর আগেও প্র্যাক্টিসের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তাপসী

এক্কেবারে পেশাদার ক্রিকেটারদের মতো নেটে ব্যাটিং অনুশীলন করতে দেখা যাচ্ছে তাপসী পান্নুকে। এটা এখন সকলেই জানেন যে ভারতের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের বায়োপিকে মিতালির চরিত্রে অভিনয় করবেন তাপসী। তার জন্যই দিন-রাত পরিশ্রম করছেন সদ্য ফিল্মফেয়ার জেতা নায়িকা। ছবির নাম শাবাশ মিতু। প্ল্যাক্টিসের সেই ছবি পোস্ট করলেন তাপসী।

নীল টি-শার্ট, ছাই রঙা টাইট লোয়ার পরে ক্রিকেটের সমস্ত গিয়ার নিয়ে এক মনে ব্যাটিংকে ঝালিয়ে নিচ্ছেন তাপসী। ইনস্টাগ্রাম ছবি পোস্ট করে তাপসী লেখেন, “Down the line! #WIP #ShabaashMithu (sic).” এর আগেও প্র্যাক্টিসের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তাপসী। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার নুশিন আল খাদিরের তত্ত্বাবধানে এই প্র্যাক্টিস চলছে। নুশিন মিতালির বন্ধু এবং প্রাক্তন সতীর্থ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Taapsee Pannu (@taapsee)

মিতালি রাজের জুতোয় পা গলানো সহজ নয়। ক্রিকেটে এক গুচ্ছ রেকর্ড গড়েছেন মিতালি। একমাত্র মহিলা ক্রিকেটার যাঁর একদিনের ক্রিকেটে ৬,০০০ এর বেশি রান রয়েছে। একমাত্র ভারতীয় মহিলা অধিনায়ক হিসাবে দলকে ২০০৫ এবং ২০১৭ সালে ২টি বিশ্বকাপে নেতৃত্ব দিয়েছেন মিতালি। ২০১৯ সালে তিনি ক্রিকেটকে বিদায় জানান। ২০ বছরের বেশি সময় ধরে তিনি ভারতীয় ক্রিকেটের প্রতিনিধিত্ব করেছেন। এমন নজির খুব বেশি খেলোয়াড়ের নেই।

 

Advertisement