scorecardresearch
 

Shabaash Mithu: মিতালি রাজের বায়োপিক পরিচালনায় সৃজিত

ছবির কাজ অনেক দিন আগেই শুরু হয়েছিল। প্রথমে ছবিটি পরিচালনা করছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু ডেটের সমস্যার জন্য ছবির পরিচালনা থেকে সরে দাঁড়ান তিনি। মঙ্গলবার তিনি একটি বিবৃতি দিয়ে জানিয়েছেন, এই সিনেমার সঙ্গে তিনি আর কাজ করতে পারবেন না। কারণ তিনি ডেট দিতে পারছেন না। তার পর সৃজিতকে এই দায়িত্ব দেওয়া হয়েছে।

Advertisement
পরিচালনায় সৃজিত মুখোপাধ্যায় পরিচালনায় সৃজিত মুখোপাধ্যায়
হাইলাইটস
  • মিতালি রাজের বিয়োপিক শাবাশ মিতু (Shabaash Mithu) পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)
  • মিতালির (Mithali Raj) ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী তাপসী পান্নু-কে (Taapsee Pannu)

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের বিয়োপিক শাবাশ মিতু (Shabaash Mithu) পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। মিতালির (Mithali Raj) ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী তাপসী পান্নু-কে (Taapsee Pannu)। সোশাল মিডিয়ায় ক্রিকেট প্র্যাক্টিস করার ছবিতে একটা সময় ভরিয়ে দিয়েছিলেন তাপসী। জানিয়েছিলেন, মিতালির ব্যাটিং স্টাইল রপ্ত করার জন্য ঘণ্টার পর ঘণ্টা নেটে ব্যাট হাতে কাটাতে হয়েছে তাঁকে।

ছবির কাজ অনেক দিন আগেই শুরু হয়েছিল। প্রথমে ছবিটি পরিচালনা করছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু ডেটের সমস্যার জন্য ছবির পরিচালনা থেকে সরে দাঁড়ান তিনি। মঙ্গলবার তিনি একটি বিবৃতি দিয়ে জানিয়েছেন, এই সিনেমার সঙ্গে তিনি আর কাজ করতে পারবেন না। কারণ তিনি ডেট দিতে পারছেন না। তার পর সৃজিতকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্ব পেয়ে বেশ খুশি এবং এক্সাইটেড সৃজিত। তিনি জানাচ্ছেন, সিনেমাটি সম্পর্কে শোনার পর থেকে তিনি বেশ উৎসাহী ছিলেন। তবে সিনেমা পরিচালনায় দায়িত্ব পেয়ে তিনি ভীষণ খুশি। দুর্দান্ত গল্পটি দর্শকদের জন্য বড় পর্দায় ফুটিয়ে তুলতে মুখিয়ে রয়েছেন তিনি।

মিতালি রাজের জুতোয় পা গলানো সহজ নয়। ক্রিকেটে এক গুচ্ছ রেকর্ড গড়েছেন মিতালি। একমাত্র মহিলা ক্রিকেটার যাঁর একদিনের ক্রিকেটে ৬,০০০ এর বেশি রান রয়েছে। একমাত্র ভারতীয় মহিলা অধিনায়ক হিসাবে দলকে ২০০৫ এবং ২০১৭ সালে ২টি বিশ্বকাপে নেতৃত্ব দিয়েছেন মিতালি। ২০১৯ সালে তিনি লিমিটেড ওভারের ক্রিকেটকে বিদায় জানান। ২০ বছরের বেশি সময় ধরে তিনি ভারতীয় ক্রিকেটের প্রতিনিধিত্ব করছেন। এমন নজির খুব বেশি খেলোয়াড়ের নেই।

 

Advertisement