scorecardresearch
 

Salman Khan: মুম্বইয়ে সলমনের বাড়ির বাইরে পরপর গুলি, বাইকে করে পালাল হামলাকারীরা

বলিউডের দাবাং অভিনেতা সলমন খান আগে একাধিকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন। হুমকির পর সলমন খান সব সময়ই কঠোর নিরাপত্তার মধ্যে থাকেন। কিন্তু কড়া নিরাপত্তা সত্ত্বেও, ভোর ৪.৫০ নাগাদ, দুই অজ্ঞাত ব্যক্তি অভিনেতার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে কয়েক রাউন্ড গুলি চালায়।

Advertisement
 সলমনের বাড়ির বাইরে পরপর গুলি সলমনের বাড়ির বাইরে পরপর গুলি

বলিউডের দাবাং অভিনেতা সলমন খান আগে একাধিকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন। হুমকির পর সলমন  খান সব সময়ই কঠোর নিরাপত্তার মধ্যে থাকেন। কিন্তু কড়া নিরাপত্তা সত্ত্বেও, ভোর ৪.৫০ নাগাদ, দুই অজ্ঞাত ব্যক্তি অভিনেতার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে কয়েক রাউন্ড গুলি চালায়।

সলমনের বাড়ির বাইরে গুলি
তথ্য অনুযায়ী, ভোর ৪.৫০ মিনিটে বান্দ্রায় সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুই অজ্ঞাত ব্যক্তি তিন থেকে চার রাউন্ড গুলি চালায়। উভয় বন্দুকধারী বাইকে করে এসে হাওয়ায়  গুলি চালিয়ে পালিয়ে যায়। তাদের দুজনেরই হেলমেট পরা ছিল, যার কারণে তাদের শনাক্ত করা যায়নি।

সলমনের নিরাপত্তা বাড়ানো হয়েছে
ক্রাইম ব্রাঞ্চ ও স্থানীয় পুলিশের দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। সলমন খানের বাংলোর বাইরে কারা গুলি চালিয়েছিল তা এখনও তদন্তের বিষয়, তবে সলমন খানের হুমকির পরিপ্রেক্ষিতে তার নিরাপত্তা বাড়ানো হয়েছে।

আরও পড়ুন

বেশ কয়েকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন সলমন
বলিউড সুপারস্টার অভিনেতা সলমন খানের বাড়ির বাইরে এভাবে গুলি চালানোর খবর প্রকাশ্যে আসতেই তুমুল উত্তেজনা অভিনেতার ভক্তদের মধ্যে। সবাই সলমনের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন, কারণ গত বেশ কয়েক বছর ধরে সলমন গুন্ডা গোল্ডি ব্রার এবং লরেন্স বিষ্ণোইের থেকে  হত্যার হুমকি পেয়ে আসছেন। ইতিমধ্যেই সলমনকে আক্রমণের চেষ্টা করা হয়েছে। এমন পরিস্থিতিতে অভিনেতার বাড়ির বাইরে গুলি চালানোর বিষয়টি নিয়ে চাপা উত্তেজনা তৈরি হয়েছে।

Advertisement