scorecardresearch
 

Urfi Javed: গায়ে সুতোটুকু নেই! উরফির সাহসী লুকে তাজ্জব নেটদুনিয়া

Uorfi Javed: কখনও অনাবৃত ঊর্ধ্বাঙ্গ, তো কখনও উদ্ভট পোষাক, এভাবেই বারবার সংবাদের শিরোনামে আসেন উরফি জাভেদ। এমনকী প্রপসের তালিকায় রয়েছে ঘড়ি, ব্লেড, কাঁচ, ব্যান্ডেজ, সফট টয়েজ, পেরেক থেকে শুরু করে আরও রকমাতি জিনিস।

Advertisement
 উরফি জাবেদ উরফি জাবেদ

শিরোনামে থাকেন উরফি জাভেদ। নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী। তাঁর যে কোনও পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। উরফি জাবেদকে চেনেন না, এরকম নেটিজেন খুব কমই আছেন বোধ হয়। উরফি মানেই নিত্যনতুন চমক। 

প্রতিবার নয়া স্টাইল স্টেটমেন্টে সকলের নজর কাড়েন তিনি। কখনও অনাবৃত ঊর্ধ্বাঙ্গ, তো কখনও উদ্ভট পোষাক, এভাবেই বারবার সংবাদের শিরোনামে আসেন অভিনেত্রী। এমনকী প্রপসের তালিকায় রয়েছে ঘড়ি, ব্লেড, কাঁচ, ব্যান্ডেজ, সফট টয়েজ, পেরেক থেকে শুরু করে আরও রকমাতি জিনিস। আরও একবার নতুন রূপে ধরা দিলেন উরফি। যা দেখে ভিরমি খাচ্ছে নেট দুনিয়া। পোস্টের কমেন্টবক্সে বইছে সমালচনার ঝড়। 

এবার ইন্টারনেট সেনসেশনকে দেখা গেল প্রায় 'বিদঘুটে' ফ্যাশনে। গায়ে একটা সুতোটিও নেই। গোপনাঙ্গ ঢেকেছেন শুধুমাত্র রঙিন নাইলনের দড়িতে। হাত দিয়ে স্তন ঢেকে ক্যামেরায় পোজ দিতে দেখা গেল উরফিকে। অভিনেত্রীর চুলে খোঁপা, ঠোঁটে গাঢ় হোয়াইন রঙা লিপস্টিপ। উরফিকে এই লুক দেখে নেটিজেন- তথা ফ্যানেদের অনেকেই প্রশংসা করেছেন। তবে নিন্দার ঝড় তুলেছেন বহু নেটাগরিক।   

আরও পড়ুন

কেউ লিখেছেন, 'সস্তার পাবলিসিটি...'। তো কেউ আবার মন্তব্য করেছেন 'এটাই বাকি ছিল...।' অনেকের আবার মজা করে বাড়ির জামাকাপড় শুকানোর জন্য দড়িগুলি চেয়েছেন। তবে শুধু তাই নয়, কটূকথাতেও ভরে গেছে উরফির পোস্ট করা ভিডিওর কমেন্ট বক্স। যদিও বহু সময় উরফিকে দেখা গেছে, কোনও পোষাক না পরে ক্যামেরার সামনে আসতে। এই ধরণের সাহসী পদক্ষেপ বা ঝুঁকি নিতে একটুও পিছপা হোন না অভিনেত্রী। বারবার কটাক্ষের শিকার হন নেটদুনিয়ায়। তা সত্ত্বেও কেয়ার নট অ্যাটিটিউট রাখাই পছন্দ করেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

Advertisement

 

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের উজ্জ্বল ত্বকের সিক্রেট শেয়ার করেন উরফি জাভেদ।  নিজের সোশ্যাল পেজে সকলের জন্যে স্পেশাল স্কিনকেয়ার টিপস দেন তিনি। উরফি জানান ভদকাই আসলে তাঁর সুন্দর ত্বকের মূল উপকরণ। নিজের মর্নিং স্কিনকেয়ার রুটিন শেয়ার করে অভিনেত্রী বলেন, সকালে মুখ ধুয়ে একটি পাত্রে নিতে হবে সামান্য পরিমাণে ভদকা। এবার এর মধ্যে যোগ করতে হবে সামান্য লেবুর রস। তুলোর সাহায্যে মিশ্রণটি সারা মুখে লাগিয়ে মিনিট দশেক রেখে দিতে হবে। এরপর অ্যালোভেরা নিয়ে মুখে ভাল করে লাগিয়ে মিনিট দশেক রাখতে হবে। তবে উরফি জানিয়েছেন, এই স্কিনকেয়ারের মাধ্যমে মুখের উজ্জ্বলতা এক দিনে আসে না। একই ভাবে দীর্ঘদিন করলে তবেই সুফল মিলবে।    
 

TAGS:
Advertisement