scorecardresearch
 

Vicky Katrina: ডিসেম্বরেই বিয়ে ভিকি ক্যাটের, রাজস্থানে হবে ডেস্টিনেশন ওয়েডিং

ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান হবে বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। চতুর্দশ শতাব্দীর একটি দুর্গ এটি। দুর্গকে বিলাসবহুল স্পাতে রূপান্তরিত করা হয়েছে। রণখম্বোর ন্যাশনাল পার্ক থেকে যা মাত্র ৩০ মিনিটের দূরত্বে রয়েছে। একটা সময় রাজস্থানের রাজ পরিবারের মালিকানাধীন ছিল এই দুর্গ। তাঁদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির।

Advertisement
ক্য়াটরিনা কাইফ - ভিকি কৌশল ক্য়াটরিনা কাইফ - ভিকি কৌশল
হাইলাইটস
  • এটা নিশ্চিত চলতি বছরেই চার হাত এক হচ্ছে অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)।
  • এখনও পর্যন্ত যা খবর, তাতে ডিসেম্বরের শুরুতেই বিয়ের সানাই বাজতে চলেছে।
  • যা নিয়ে দুই পরিবারে প্রস্তুতিও তুঙ্গে।

ধীরে ধীরে খবর প্রকাশ্যে আসছে। প্রথমে বিয়ের খবর অস্বীকার করলেও একপ্রকার এটা নিশ্চিত চলতি বছরেই চার হাত এক হচ্ছে অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। এখনও পর্যন্ত যা খবর, তাতে ডিসেম্বরের শুরুতেই বিয়ের সানাই বাজতে চলেছে। যা নিয়ে দুই পরিবারে প্রস্তুতিও তুঙ্গে।

সূত্রের খবর, ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান হবে বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। চতুর্দশ শতাব্দীর একটি দুর্গ এটি। দুর্গকে বিলাসবহুল স্পাতে রূপান্তরিত করা হয়েছে। রণখম্বোর ন্যাশনাল পার্ক থেকে যা মাত্র ৩০ মিনিটের দূরত্বে রয়েছে। একটা সময় রাজস্থানের রাজ পরিবারের মালিকানাধীন ছিল এই দুর্গ। তাঁদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। দুর্গে পা রাখলেই ৭০০ বছর পিছিয়ে যাবেন যে কেউ। সেই রাজকীয় পরিবেশেই চার হাত এক হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার।

গত দু' মাস ধরেই বলিউডের আকাশে বাতাসে অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের খবর ঘুরে বেড়াচ্ছিল। খবর ছিল তাঁরা চুপি চুপি আংটি বদলও করেছেন। মাঝে মধ্যেই ভিকিকে গভীর রাতে ক্যাটরিনার ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছিল। এ সবের মাঝে বিয়ের খবর যে মিথ্যে তা জানাতে দুজনের পি আর টিম আসরে নেমেছিল। কিন্তু শেষ পর্যন্ত সত্যি চাপা থাকল না বেশি দিন। তাঁরা যে বিয়ে করছেন এবং তা চলতি বছরেই সে খবর প্রকাশিত হয়েছে সম্প্রতি। দুই বাড়িতেই নাকি বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Advertisement

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বরের মধ্যেই নাকি বিয়ে করবেন তাঁরা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’। বলিপাড়ার গুঞ্জন বলছে, চার বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা, যদিও সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটি মন্তব্যও করেননি ক্যাটরিনা-ভিকি।

হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor) এর আগে অবশ্য একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে অতিথি হিসাবে এসে এক প্রশ্নের উত্তরে খোলাখুলি জানিয়েছিলেন গেলেন, ভিকি কৌশল (Vicky Kaushal) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) একে অপরকে ডেট করছেন। বি-টাউনে আপাতত এই নতুন সেলেব কাপলকে নিয়ে উৎসাহ তুঙ্গে।

সেই টেলিভিশন শো-এর প্রশ্নোত্তর পর্বে হর্ষবর্ধনকে জিজ্ঞাসা করা হয়, বলিউডের এমন একটি সম্পর্কের ব্যাপারে বলুন যা গুজব বলে রটানো হলেও আপনি সত্যি বলে বিশ্বাস করেন। এক সেকেন্ড সময় নষ্ট না করে তিনি সটান ভিকি কৌশল এবং ক্যাটরিনার নাম করেন। তিনি বলেন, 'এটা প্রকাশ্যে বলায় হয়তো আমার কপালে দুঃখ নাচছে, কিন্তু ভিকি আর ক্যাটরিনা সম্পর্কে রয়েছে। এটা সত্যি। আমার মনে হয় ওরা এ বিষয়ে যথেষ্ট ওপন।'

 

Advertisement