scorecardresearch
 

Vicky Katrina: সলমানের সামনেই ক্যাটরিনাকে প্রোপোজ ভিকির! দেখুন ভিডিও

ইন্ডাস্ট্রিতে ক্যাটরিনাকে প্রতিষ্ঠিত করার জন্য ভাইজান অনেক কিছু করেছেন। দুজনে দীর্ঘ দিন সম্পর্কেও ছিলেন। মাঝে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বেশ কিছু দিন সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। কিন্তু সম্পর্ক ভাঙার পর ফের একবার সলমানের সঙ্গেই তাঁকে বেশি দেখা যেত। তবে এখন তাঁর নামের সঙ্গে জুড়ে গিয়েছে ভিকি কৌশলের (Vicky Kaushal) নাম। জানেন কি, প্রথমবার ক্যাটরিনাকে সলমানের সামনেই প্রোপোজ করেছিলেন ভিকি?

Advertisement
সলমান খান ভিকি কৌশল ক্যাটরিনা কাইফ সলমান খান ভিকি কৌশল ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • একটি অ্যাওয়ার্ড ফাংকশনে মঞ্চেই ক্যাটরিনাকে ভিকি জিজ্ঞাসা করেন, 'মুঝসে শাদি করোগি?'
  • তখন মনে করা হচ্ছিল, ক্যাটরিনার সঙ্গেই হয়তো শেষমেশ গাটছড়া বাঁধতে পারেন সল্লু মিঞা।
  • এ ক্ষেত্রে তাঁর সাহসের তারিফ করতেই হয়। কারণ দর্শকাসনে তখন স্বয়ং সলমান খান বসে রয়েছেন!

ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে সলমান খানের (Salman Khan) সম্পর্ক যে একটু বিশেষ তা আলাদা করে বলে দিতে হবে না। ইন্ডাস্ট্রিতে ক্যাটরিনাকে প্রতিষ্ঠিত করার জন্য ভাইজান অনেক কিছু করেছেন। দুজনে দীর্ঘ দিন সম্পর্কেও ছিলেন। মাঝে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বেশ কিছু দিন সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। কিন্তু সম্পর্ক ভাঙার পর ফের একবার সলমানের সঙ্গেই তাঁকে বেশি দেখা যেত। তবে এখন তাঁর নামের সঙ্গে জুড়ে গিয়েছে ভিকি কৌশলের (Vicky Kaushal) নাম। জানেন কি, প্রথমবার ক্যাটরিনাকে সলমানের সামনেই প্রোপোজ করেছিলেন ভিকি?

সম্প্রতি একটি ভিডিও সোশাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। যেখানে অনুষ্ঠানের সঞ্চালক ভিকিকে গোটা ইন্ডাস্ট্রির সামনে ক্যাট-কে প্রোপোজ করতে দেখা গিয়েছে। যদিও পুরোটাই মজার ছলে করেছেন ভিকি। একটি অ্যাওয়ার্ড ফাংকশনে মঞ্চেই ক্যাটরিনাকে ভিকি জিজ্ঞাসা করেন, 'মুঝসে শাদি করোগি?' সিনেমা এবং গান দুটোই সলমানের! তখন মনে করা হচ্ছিল, ক্যাটরিনার সঙ্গেই হয়তো শেষমেশ গাটছড়া বাঁধতে পারেন সল্লু মিঞা। তার মধ্যে এই কাণ্ড ঘটিয়েছিলেন ভিকি। এ ক্ষেত্রে তাঁর সাহসের তারিফ করতেই হয়। কারণ দর্শকাসনে তখন স্বয়ং সলমান খান বসে রয়েছেন!

 

যদিও সম্পর্ক নিয়ে ভিকি এবং ক্যাটরিনা কেউই কখনও প্রকাশ্যে কিছু বলেননি। কিন্তু বার বার ক্যাটরিনার বাড়িতে ভিকির গোপন অভিসার কিন্তু অন্য ইঙ্গিত করছে। যতই তাঁরা মুখে কুলুপ এঁটে থাকুন, কিন্তু প্রেম এমন জিনিস যার খবর চেপে রাখা ভীষণ মুশকিল। বেশ কিছু দিন ধরে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু সম্পর্কের কথা কখনই স্বীকার করেননি দুই তারকা। পাটিতে এক সঙ্গে দেখা গেলেও সেখানে অনেকের উপস্থিতি ছিল। ফলে আলাদা করে তাঁদের চিহ্নিত করা মুশকিল ছিল। সেই মুশকিল আসন করে দিলেন ভিকি নিজেই। গত কাল ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি এলেও খবর চাউর হয়ে যায়। ফলে তাঁদের সম্পর্ক নিয়ে লুকোছাপা আর ধোপে টিকছে না।

Advertisement

হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor) এর আগে অবশ্য একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে অতিথি হিসাবে এসে এক প্রশ্নের উত্তরে খোলাখুলি জানিয়েছিলেন গেলেন, ভিকি কৌশল (Vicky Kaushal) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) একে অপরকে ডেট করছেন। বি-টাউনে আপাতত এই নতুন সেলেব কাপলকে নিয়ে উৎসাহ তুঙ্গে।

সেই টেলিভিশন শো-এর প্রশ্নোত্তর পর্বে হর্ষবর্ধনকে জিজ্ঞাসা করা হয়, বলিউডের এমন একটি সম্পর্কের ব্যাপারে বলুন যা গুজব বলে রটানো হলেও আপনি সত্যি বলে বিশ্বাস করেন। এক সেকেন্ড সময় নষ্ট না করে তিনি সটান ভিকি কৌশল এবং ক্যাটরিনার নাম করেন। তিনি বলেন, 'এটা প্রকাশ্যে বলায় হয়তো আমার কপালে দুঃখ নাচছে, কিন্তু ভিকি আর ক্যাটরিনা সম্পর্কে রয়েছে। এটা সত্যি। আমার মনে হয় ওরা এ বিষয়ে যথেষ্ট ওপন।'

 

Advertisement