scorecardresearch
 

Rashmika Mandanna Vicky Kaushal: ভিকি-রশ্মিকার অন্তর্বাসের অ্যাড ঘিরে সোশালে জোর বিতর্ক

কিছু মানুষের কদর্য মানসিকতার খেসারত দিতে হচ্ছে সেলিব্রিটিদের। সাম্প্রতিককালে বহু শিল্পী এবং সেলেবরা এ ধরনের ট্রোলিংয়ের শিকার হয়েছে। তাঁরা কী পরবেন, কী খাবেন, কেমন ভাবে কথা বলবেন, তা সবই ঠিক করে দিতে চান এই নেটিজেনদের একাংশ! প্রায় সব কিছু নিয়ে এদের 'গেল গেল' রব।

Advertisement
রশ্মিকা - ভিকি রশ্মিকা - ভিকি
হাইলাইটস
  • প্রায় সব কিছু নিয়ে এদের 'গেল গেল' রব।
  • তারই নতুন উদাহরণ দক্ষিণী সুপারস্টার রশ্মিকা মন্দানা এবং ভিকি কৌশলের অন্তর্বাসের একটি বিজ্ঞাপন।

কটাক্ষ, ট্রোলিং, আপত্তিজনক মন্তব্য এখন আম-বাত (Social Media Trolling)। কিছু মানুষের কদর্য মানসিকতার খেসারত দিতে হচ্ছে সেলিব্রিটিদের। সাম্প্রতিককালে বহু শিল্পী এবং সেলেবরা এ ধরনের ট্রোলিংয়ের শিকার হয়েছে। তাঁরা কী পরবেন, কী খাবেন, কেমন ভাবে কথা বলবেন, তা সবই ঠিক করে দিতে চান এই নেটিজেনদের একাংশ! প্রায় সব কিছু নিয়ে এদের 'গেল গেল' রব। তারই নতুন উদাহরণ দক্ষিণী সুপারস্টার রশ্মিকা মন্দানা এবং ভিকি কৌশলের অন্তর্বাসের একটি বিজ্ঞাপন।

ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা আছেন যাদের বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য ট্রোলের মুখোমুখি হতে হয়েছিল। গত কয়েক সপ্তাহে, অনেক বলিউড সেলিব্রিটি ট্রোলের নিশানায় এসেছেন। এর আগে, হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) জোম্যাটো অ্যাডের জন্য ইউজারদের সমালোচনা শুনতে হয়েছিল। এর পরে, আলিয়া ভাটকে (Alia Bhatt) ব্রাইডাল পোশাকের বিজ্ঞাপনের জন্য ট্রোল করা হয়েছিল। এখন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) সম্প্রতি প্রকাশিত অন্তর্বাস বিজ্ঞাপন নিয়ে আলোচনায় রয়েছেন। দুজনেই ইউজারদের লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছেন।


বিজ্ঞাপনটি অনেকটা এরকম:

বিজ্ঞাপনে দেখা যায় রশ্মিকা মন্দানাকে একজন যোগ প্রশিক্ষকের ভূমিকায় রয়েছেন। তিনি ভিকি কৌশল এর অন্তর্বাসের স্ট্র্যাপের দিকে তাকিয়ে রয়েছেন। বিজ্ঞাপনের প্রথম অংশে ভিকির অন্তর্বাসের স্ট্র্যাপ দেখে রশ্মিকা গণনা ভুলে যান। বিজ্ঞাপনের দ্বিতীয় অংশে, রশ্মিকা ভিকিকে উপরের তাক থেকে কিছু নামাতে বলেন যাতে তার টি-শার্ট উঠে যায় এবং অভিনেত্রী আন্ডারওয়্যার স্ট্র্যাপে দেখতে পান। এর আগেও ইউজারদের ক্ষোভ দেখা গিয়েছে এই ধরনের অনেক বিজ্ঞাপন ঘিরে। সম্প্রতি বরুণ ধাওয়ানকে (Varun Dhawan) একটি অন্তর্বাস বিজ্ঞাপনের জন্য ট্রোল করা হয়েছিল।

একজন ইউজার লিখেছেন, "আমুল মাচোর বিজ্ঞাপনটি খুব খারাপ ছিল। এই ধরনের সস্তা বিজ্ঞাপন করা আপনাদের মানায় না।" আর একজন ইউজার লিখেছেন, "এটাই যদি কোনও পুরুষ করত, তা হলে নারীবাদীরা সেই অভিনেতাকে নিষিদ্ধ করার দাবি জানাত। পুরুষদের উপর বিদ্বেষমূলক মন্তব্য আসবে এবং এই প্রচার আবার টুইটারে চালানো হবে। আপনি কি টাকার জন্য যা খুশি তাই করবেন?"

Advertisement

 

Advertisement