scorecardresearch
 

Vicky Kaushal: 'সর্দার উধম'-এর জন্য চাবুকও খেয়েছিলেন ভিকি! শেয়ার করলেন ছবি

অভিনেতা ইনস্টাগ্রামে তার পিঠের একটি ছবি শেয়ার করেছেন, যাতে তার পিঠ রক্তে রক্তাক্ত হতে দেখা যায়। ক্ষত এবং হুইপ ল্যাশের কারণে তার শরীরে অনেক চিহ্ন দেখা যায়। ছবিটি শেয়ার করার পাশাপাশি অভিনেতা ক্যাপশনে লিখেছেন, 'Cuts that didn’t make the cut. #SardarUdham @pgorshenin.' ভিকির এই ছবিতে তাঁর ভক্তরা খুবই পজিটিভ মন্তব্য করছেন।

Advertisement
ভিকি কৌশল ভিকি কৌশল
হাইলাইটস
  • ছবিতে জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের দৃশ্য পুনরায় তৈরি করা হয়েছে।
  • এটি চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিল।
  • ভিকি ছবিটি নিয়ে খুবই আবেগপ্রবণ

বলিউড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) আজকাল তার চলচ্চিত্র সরদার উধম সিং (Sardar Udham) নিয়ে আলোচনায় রয়েছেন। ছবিতে তাঁর অভিনয় বেশ ভালো লেগেছে। ভিকি এই চরিত্রের সঙ্গে নিজেকে আবেগগতভাবে সংযুক্ত করতে সক্ষম হয়েছেন এবং সাক্ষাৎকারে তিনি তার ভূমিকা সম্পর্কে বিস্তারিতভাবে কথা বলেছেন। এখন অভিনেতা শুটিং চলাকালীন নিজের একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে আহত হতে দেখা গেছে। এ থেকে অনুমান করা যায় যে ছবিটির জন্য ভিকি নিজেকে কতটা তৈরি করেছেন।


ভিকি কৌশল সেট থেকে তার অদেখা ছবি শেয়ার করেছেন

অভিনেতা ইনস্টাগ্রামে তার পিঠের একটি ছবি শেয়ার করেছেন, যাতে তার পিঠ রক্তে রক্তাক্ত হতে দেখা যায়। ক্ষত এবং হুইপ ল্যাশের কারণে তার শরীরে অনেক চিহ্ন দেখা যায়। ছবিটি শেয়ার করার পাশাপাশি অভিনেতা ক্যাপশনে লিখেছেন, 'Cuts that didn’t make the cut. #SardarUdham @pgorshenin.' ভিকির এই ছবিতে তাঁর ভক্তরা খুবই পজিটিভ মন্তব্য করছেন। একজন স্বাধীনতা সংগ্রামীর জীবনের ভিত্তিতে নির্মিত ছবিতে যেভাবে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি, তা সর্বত্র সাধুবাদ পাচ্ছে।

 

ছবিতে জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের দৃশ্য পুনরায় তৈরি করা হয়েছে। এটিও চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ। ভিকি কৌশল ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, জালিয়ানওয়ালাবাগের দৃশ্যের শুটিং তাঁর জন্য সবচেয়ে বেদনাদায়ক ছিল। কখনও কখনও এর শুটিংয়ের সময় তিনি ঘুমাতেও পারতেন না। ভিকি ছবিটি নিয়ে খুবই আবেগপ্রবণ এবং ভক্তরাও এই সিনেমায় ভালো সাড়া দিচ্ছেন।

Advertisement


এই চরিত্রটি ইরফান খানের করার কথা ছিল

ভিকি কৌশল সোশ্যাল মিডিয়ায় ছবি সম্পর্কিত অজানা তথ্য এবং অদেখা ছবি শেয়ার করছেন এবং ছবির প্রচার করছেন। এর আগে, সুজিত সরকার এই ছবিতে প্রবীণ অভিনেতা ইরফান খানকে (Irrfan Khan) কাস্ট করতে চেয়েছিলেন। কিন্তু ইরফান খানের মৃত্যুর পর ভিকি কৌশলকে এর জন্য নির্বাচিত করা হয়।

 

Advertisement