scorecardresearch
 

Vicky Katrina: ডিসেম্বরের মধ্যেই বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা, প্রস্তুতি তুঙ্গে

খবর ছিল তাঁরা চুপি চুপি আংটি বদলও করেছেন। মাঝে মধ্যেই ভিকিকে গভীর রাতে ক্যাটরিনার ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছিল। এ সবের মাঝে বিয়ের খবর যে মিথ্যে তা জানাতে দুজনের পি আর টিম আসরে নেমেছিল। কিন্তু শেষ পর্যন্ত সত্যি চাপা থাকল না বেশি দিন। তাঁরা যে বিয়ে করছেন এবং তা চলতি বছরেই সে খবর প্রকাশিত হয়েছে সম্প্রতি।

Advertisement
ভিকি কৌশল - ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল - ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • দুই বাড়িতেই নাকি বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে।
  • ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন
  • ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বরের মধ্যেই নাকি বিয়ে করবেন তাঁরা।

গত দু' মাস ধরেই বলিউডের আকাশে বাতাসে অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের খবর ঘুরে বেড়াচ্ছিল। খবর ছিল তাঁরা চুপি চুপি আংটি বদলও করেছেন। মাঝে মধ্যেই ভিকিকে গভীর রাতে ক্যাটরিনার ফ্ল্যাট থেকে বেরতে দেখা গিয়েছিল। এ সবের মাঝে বিয়ের খবর যে মিথ্যে তা জানাতে দুজনের পি আর টিম আসরে নেমেছিল। কিন্তু শেষ পর্যন্ত সত্যি চাপা থাকল না বেশি দিন। তাঁরা যে বিয়ে করছেন এবং তা চলতি বছরেই সে খবর প্রকাশিত হয়েছে সম্প্রতি। দুই বাড়িতেই নাকি বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে।

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, ডিসেম্বরের মধ্যেই নাকি বিয়ে করবেন তাঁরা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’। বলিপাড়ার গুঞ্জন বলছে, চার বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা, যদিও সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটি মন্তব্যও করেননি ক্যাটরিনা-ভিকি। বহু অনুষ্ঠানে দেখা গিয়েছে তাঁদের। তবুও সর্বসমক্ষে বজায় রেখেছেন দূরত্ব। দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। ছবিও দিয়েছেন একই সময়ে সোশ্যাল মিডিয়ায়। তবে সিঙ্গল ছবি, জুটিতে ছবি দিতে দেখা যায়নি তাঁদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor) এর আগে অবশ্য একটি জনপ্রিয় টেলিভিশন শো-তে অতিথি হিসাবে এসে এক প্রশ্নের উত্তরে খোলাখুলি জানিয়েছিলেন গেলেন, ভিকি কৌশল (Vicky Kaushal) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) একে অপরকে ডেট করছেন। বি-টাউনে আপাতত এই নতুন সেলেব কাপলকে নিয়ে উৎসাহ তুঙ্গে।

Advertisement

সেই টেলিভিশন শো-এর প্রশ্নোত্তর পর্বে হর্ষবর্ধনকে জিজ্ঞাসা করা হয়, বলিউডের এমন একটি সম্পর্কের ব্যাপারে বলুন যা গুজব বলে রটানো হলেও আপনি সত্যি বলে বিশ্বাস করেন। এক সেকেন্ড সময় নষ্ট না করে তিনি সটান ভিকি কৌশল এবং ক্যাটরিনার নাম করেন। তিনি বলেন, 'এটা প্রকাশ্যে বলায় হয়তো আমার কপালে দুঃখ নাচছে, কিন্তু ভিকি আর ক্যাটরিনা সম্পর্কে রয়েছে। এটা সত্যি। আমার মনে হয় ওরা এ বিষয়ে যথেষ্ট ওপন।'

সূত্রের খবর এর পর থেকেই নাকি মারাত্মক আপসেট ছিলেন ক্যাটরিনা। রেগে না গেলেও এভাবে সর্ব সমক্ষে তাঁর এবং ভিকির খবর জানাজানি হতেই ভয় পাচ্ছেন তিনি। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এ নিয়ে নাকি পরিচিত মহলে মুখ খুলেছেন ক্যাটরিনা। একাধিক সাক্ষাৎকারে ক্যাট এবং ভিকি দুজনেই বলেছেন, ব্যক্তিগত বিষয় নিয়ে তাঁরা কথা বলতে চান না। তবে হর্ষবর্ধনের বোন, সোনমের (Sonam Kapoor) সঙ্গে ক্যাটরিনার খুব ভালো বন্ধুত্ব রয়েছে। মনে করা হচ্ছে, সোনম মারফৎ সেই খবর হর্ষবর্ধনের কানে পৌঁছায় এবং সেখান থেকে অন ক্যামেরা গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে।

 

Advertisement