scorecardresearch
 

Vicky Katrina: এই কারণে রাজস্থানে বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা!

বলি তারকাদের বিয়ে মানেই বেশিরভাগ ক্ষেত্রে বিদেশে কোথাও বিলাসবহুল রিসর্টে ধুমধাম করে বিয়ে। তা যদি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) মতো হন তা হলে তো কথাই নেই! সাম্প্রতিক কালে দীপিকা-রণবীর, অনুষ্কা-বিরাটের কথা মনে থাকবে সকলের। কিন্তু এই জায়গায় একেবারে ভিন্ন পথে ক্যাটরিনা-ভিকি। কিন্তু কেন?

Advertisement
ক্য়াটরিনা - ভিকি ক্য়াটরিনা - ভিকি
হাইলাইটস
  • রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিং (Vicky Katrina Wedding) করার বিশেষ কারণ জানিয়েছেন ক্যাটরিনা এবং ভিকি।
  • বিদেশে ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা ভাবতেন তাঁরা সে ক্ষেত্রে আরও অনেক দিন সময় লাগত বিয়েতে।
  • তার উপর কোভিড প্রোটোকল এবং অন্যান্য সমস্যাও রয়েছে।

বলি তারকাদের বিয়ে মানেই বেশিরভাগ ক্ষেত্রে বিদেশে কোথাও বিলাসবহুল রিসর্টে ধুমধাম করে বিয়ে। তা যদি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) মতো হন তা হলে তো কথাই নেই! সাম্প্রতিক কালে দীপিকা-রণবীর, অনুষ্কা-বিরাটের কথা মনে থাকবে সকলের। কিন্তু এই জায়গায় একেবারে ভিন্ন পথে ক্যাটরিনা-ভিকি। কিন্তু কেন? রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিং (Vicky Katrina Wedding) করার বিশেষ কারণ জানিয়েছেন ক্যাটরিনা এবং ভিকি।

দুজনেরই হাতে এ মুহূর্তে অসমাপ্ত ছবির কাজ রয়েছে। ক্যাটরিনা এ মুহূর্তে টাইগার ৩-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। ছবি মুক্তি হওয়ার কথা সামনের বছর। অন্য দিকে ভিকি কৌশল শীঘ্রই ভারতের প্রাক্তন ফিল্ড মার্শাল স্যাম মানেকশ-র বায়োপিকের শুটিং শুরু করবেন। যদি বিদেশে ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা ভাবতেন তাঁরা সে ক্ষেত্রে আরও অনেক দিন সময় লাগত বিয়েতে। তার উপর কোভিড প্রোটোকল এবং অন্যান্য সমস্যাও রয়েছে। এমন অনেক দেশ রয়েছে যেখানে প্রবেশের আগে ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হয়। তাই রাজস্থানকেই তাঁরা বিয়ের ভেন্যু হিসাবে বেছে নিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

দ্বিতীয় আরও একটি কারণও জানা যাচ্ছে। কয়েক বছর আগে রাজস্থানের বড় একটি রাজ পরিবারের বিয়েতে আমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। সেখানকার বিয়ের রীতি এবং বিয়ের গ্র্যাঞ্জার দেখে তিনি ভীষণ ইমপ্রেস হন। তখন থেকেই মহারানির মতো সেজে রাজকীয় ভাবে বিয়ে করার স্বপ্ন ছিল তাঁর। সে কারণেই আরও বেশি করে রাজস্থানকেই বিয়ের জন্য বেছে নিয়েছেন ক্যাট সুন্দরী।

Advertisement

সূত্রের খবর, ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান হবে বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। চতুর্দশ শতাব্দীর একটি দুর্গ এটি। দুর্গকে বিলাসবহুল স্পাতে রূপান্তরিত করা হয়েছে। রণখম্বোর ন্যাশনাল পার্ক থেকে যা মাত্র ৩০ মিনিটের দূরত্বে রয়েছে। একটা সময় রাজস্থানের রাজ পরিবারের মালিকানাধীন ছিল এই দুর্গ। তাঁদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। দুর্গে পা রাখলেই ৭০০ বছর পিছিয়ে যাবেন যে কেউ। সেই রাজকীয় পরিবেশেই চার হাত এক হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার।

ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’। বলিপাড়ার গুঞ্জন বলছে, চার বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা, যদিও সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটি মন্তব্যও করেননি ক্যাটরিনা-ভিকি।

 

Advertisement