scorecardresearch
 

প্রাক্তন প্রেমিকা Katrina Kaif-এর বিয়েতে যাচ্ছেন Salman Khan?

দাবাং খান তার বিশেষ বন্ধু ক্যাটরিনার বিয়ের সাক্ষী হবেন কি না তা নিয়েও রয়েছে সাসপেন্স। বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, সলমান খানের পরিবারের আলভিরা অগ্নিহোত্রী, অর্পিতা বিয়েতে অংশ নেবেন। সলমান খানের বোনদের সঙ্গে ক্যাটরিনা কাইফের ভালো সম্পর্ক রয়েছে। বলা হচ্ছে যে সলমান খান মুম্বাইতে ফিরে আসার পর নবদম্পতি ভিকি-ক্যাটরিনার (Vicky Kaushal Katrina Kaif Wedding) রিসেপশনের মতো একটি বড় অনুষ্ঠানের আয়োজন করবেন।

Advertisement
সলমান খান ক্য়াটরিনা কাইফ সলমান খান ক্য়াটরিনা কাইফ
হাইলাইটস
  • ভিকি এবং ক্যাটরিনার বিয়ে হবে রাজস্থানের ৭০০ বছরের পুরনো সিক্স সেন্স ফোর্টে।
  • ৭-৯ ডিসেম্বর পর্যন্ত বিবাহ উৎসব চলবে।

সলমান খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) যারা একসময় সিরিয়াস সম্পর্কের মধ্যে ছিলেন, ব্রেকআপের পরেও ভালো বন্ধুত্ব ভাগ করে নেন। এখন যদি দু'জনের মধ্যে এমন ঘনিষ্ঠ সম্পর্ক থাকে, তা হলে ক্যাটরিনার বিয়েতে সলমানের উপস্থিতি অপরিহার্য হয়ে পড়ে। ক্যাটরিনার বিয়ের অতিথি তালিকায় সলমান খানের নামও রয়েছে। কিন্তু দুঃসংবাদ হল সলমান খান এই রাজকীয় বিবাহের অংশ হতে পারবেন না।


বন্ধু ক্যাটরিনার বিয়েতে যাবেন না সালমান খান!

আগামী ৯ ডিসেম্বর ভিকি-ক্যাটরিনার বিয়ে, তার একদিন পর সালমান খানের দাবাং ট্যুর। দা-ব্যাং দ্য ট্যুর রিলোডেড এই বছরের ১০ ডিসেম্বর রিয়াদে আয়োজন করা হবে। সালমান খানের সঙ্গে প্রভু দেবা, শিল্পা শেঠি, দিশা পাটানি, গুরু রান্ধাওয়া, জ্যাকলিন ফার্নান্দেজ, সাই মাঞ্জরেকর, আয়ুষ শর্মা, মনীশ পল, সুনীল গ্রোভার এই ইভেন্টে অংশ নেবেন। সফর শুরুর একদিন আগে সালমান খান এর প্রস্তুতি নেবেন। সলমান খানের জন্য তার ব্যস্ত সময়সূচী থেকে সময় বার করে ক্যাটরিনা কাইফের বিয়েতে উপস্থিত হওয়া কঠিন।

 

তাই দাবাং খান তার বিশেষ বন্ধু ক্যাটরিনার বিয়ের সাক্ষী হবেন কি না তা নিয়েও রয়েছে সাসপেন্স। বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, সলমান খানের পরিবারের আলভিরা অগ্নিহোত্রী, অর্পিতা বিয়েতে অংশ নেবেন। সলমান খানের বোনদের সঙ্গে ক্যাটরিনা কাইফের ভালো সম্পর্ক রয়েছে। বলা হচ্ছে যে সলমান খান মুম্বাইতে ফিরে আসার পর নবদম্পতি ভিকি-ক্যাটরিনার (Vicky Kaushal Katrina Kaif Wedding) রিসেপশনের মতো একটি বড় অনুষ্ঠানের আয়োজন করবেন।

Advertisement

ভিকি এবং ক্যাটরিনার বিয়ে হবে রাজস্থানের ৭০০ বছরের পুরনো সিক্স সেন্স ফোর্টে। ৭-৯ ডিসেম্বর পর্যন্ত বিবাহ উৎসব চলবে। এই দম্পতির বিয়েতে প্রায় ২০০ অতিথি উপস্থিত থাকার কথা রয়েছে। তবে এটাও বলা হচ্ছে যে নতুন কোভিড ভ্যারিয়েন্ট Omicron এর কারণে অতিথি তালিকা ছোট করা হতে পারে।

 

Advertisement