scorecardresearch
 
 
হলিউড

PHOTOS: অ্যাওয়ার্ড ফাংশনে যে বোল্ড ড্রেস সব সময় চর্চায় উঠে এসেছে

মেগান
  • 1/10

পুরষ্কার এবং অন্যান্য ইভেন্টের রেড কার্পেটে হলিউড সেলিব্রেটিদের লুকস বার বার প্রশংসিত হয়েছে। যদিও অনেক সময় সেলিব্রেটিরা এমন চেহারায় হাজির হন যে দেখার দর্শকের চোখ ছানাবড়া হয়ে যায়। এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ২০২১ -এ মেগান ফক্সকে দেখার পর এমনটাই ঘটেছে।

রেড কার্পেটে হাঁটার সময় মেগান খুব বোল্ড পোশাক পরেছিলেন, যা দেশে এবং বিদেশে আলোচিত হচ্ছে। এই পোশাকে মেগান ফক্স প্রায় নগ্ন হয়ে হাজির হন। কিন্তু আপনি কি জানেন যে মেগানের আগেও অনেক হলিউড সেলিব্রেটি বোল্ড এবং ঝুঁকিপূর্ণ পোশাক পরে রেড কার্পেটে হেঁটেছেন? আমরা আপনার জন্য এই লুকগুলির একটি তালিকা নিয়ে এসেছি।

বেলা হাদিদ
  • 2/10

সুপার মডেল বেলা হাদিদ প্রথমবার ৬৯তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন। ২০১৬ সালের এই ইভেন্টে, বেলার ডিজাইনার আলেকজান্দ্রে ভাউথিয়ারের একটি খুব গ্ল্যামারাস এবং বোল্ড গাউন পরে এসেছিলেন। বেলা নিজেই বলেছিলেন যে তিনি এই গাউনে নার্ভাস ছিলেন। এই গাউনের কোমর পর্যন্ত একটি চেরা ছিল, যা নিয়ে বেলা হাদিদ চিন্তিত ছিলেন।

অ্যাম্বার রোজ
  • 3/10

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ২০১৪-এ, অ্যাম্বার রোজ তার তৎকালীন স্বামী র‍্যাপার উইজ খলিফার সঙ্গে রেড কার্পেটে হেঁটেছিলেন। অ্যাম্বার ডিজাইনার লরা ডুইটের একটি পোশাক পরেছিলেন। পোশাকটি নাইটের চেইনমেইল বর্ম এবং চেইন লিঙ্ক ফেন্স দ্বারা অনুপ্রাণিত ছিল।

কেন্ডাল জেনার
  • 4/10

কিম কারদাশিয়ান এবং কাইলি জেনারের বোন এবং মডেল কেন্ডাল জেনার ২০১৭ সালের মেট গালায় এই পোশাক দিয়ে সবাইকে স্তম্ভিত করেছিলেন। কেন্ডাল জেনারের এই পোশাকটি ছিল ইতালীয় ফ্যাশন হাউস লা পেরলা থেকে। এতে ৮৫ হাজার ক্রিস্টাল ছিল। এই ক্রিস্টাল গুলিকে একটি তারের মধ্যে রেখে এই পোশাকটি তৈরি করা হয়েছিল।

বিয়ন্সে
  • 5/10

বিখ্যাত পপ গায়িকা বিয়ন্সে ২০১৫ সালে মেট গালায় এই জুয়েল-স্টাডেড শিয়ার পোশাক পরেছিলেন। শুধু রেড কার্পেটেই তিনি আধিপত্য বিস্তার করেননি, তার চেহারা ভক্ত এবং ফ্যাশনপ্রেমীদের মনে আলাদা জায়গা করে নিয়েছিল।

ইরিনা শায়েক
  • 6/10

মডেল ইরিনা শায়েক ২০১৫ সালে অস্কারের আফটার পার্টিতে এই অত্যাশ্চর্য পোশাকটি পরেছিলেন। এই পোষাক শুধু উপস্থিত সকলের নজরই কেড়ে নেয়নি, তাদের মুগ্ধও করেছিল।

জেনিফার লোপেজ
  • 7/10

জেনিফার লোপেজ ২০০০ সালের গ্র্যামি অ্যাওয়ার্ডের রেড কার্পেটে এসেছিলেন এই সিল্ক-শিফন ভার্সাচে পোশাকে। পোশাকটির খুব গভীর নেকলাইন ছিল, যাতে জেনিফারের বেলি বাটন পর্যন্ত দেখা গিয়েছে। ২০১৯ সালে জেনিফার লোপেজ ভার্সাচের স্প্রিং ফ্যাশন শো ২০২০-এর জন্য এই লুকটি রি-ক্রিয়েট করেছিলেন।

 

মেগান
  • 8/10

ভিএমএ-এর আগে, মেগান ফক্স এই বছরই আর একটি সাহসী পোশাকে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১-এ পৌঁছেছিলেন। মেগানকে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের রেড কার্পেটে বয়ফ্রেন্ড মেশিনগান কেলির সঙ্গে দেখা গিয়েছিল। তার এই লুক নিয়ে অনেক আলোচনা হয়েছিল।

মাইলি
  • 9/10

গায়িকা এবং অভিনেত্রী মাইলি সাইরাস এই পোশাকটি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ২০১৫-এ পরেন। এই পোশাকটি Atelier Versace ডিজাইন করেছিলেন। পোশাকটির পিছনে আসলে কোন ধারণা কাজ করেছিল তা কেউই খুঁজে বের করতে পারেনি। কেউ একে বলে ক্রপ টপ, কেউ বলে এপ্রন আর কেউ বলে একে সিলভার ম্যাশআপ।

ক্রিস্টিনা আগুইলেরা
  • 10/10

বিখ্যাত সঙ্গীতশিল্পী ক্রিস্টিনা আগুইলেরা এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ২০০২-এ এই পোশাকটি পরেছিলেন। এটা দেখে ওই সময় বেশ হইচই পড়ে গিয়েছিল। আজও, যখন সাহসী এবং ঝুঁকিপূর্ণ পোশাকের কথা আসে, লোকেরা অবশ্যই এই পোশাকের কথা মনে করেন।