scorecardresearch
 

Al Pacino with Noor Alfallah: ৮৩-তে বাবা হলেন আল পাচিনো, পুত্রের জন্ম দিলেন ২৯ বছর বয়সী গার্লফ্রেন্ড

Al Pacino Baby Boy with Noor Alfallah: গডফাদার খ্যাত হলিউডের বর্ষীয়ান তারকা অভিনেতা আল পাচিনো চতুর্থবারের মতো বাবা হলেন। তিনি তাঁর ৮৩ বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হয়েছেন। আল পাচিনো চতুর্থ সন্তানের নাম রেখেছেন রোমান পাচিনো।

Advertisement
গডফাদার খ্যাত হলিউডের বর্ষীয়ান তারকা অভিনেতা আল পাচিনো চতুর্থবারের মতো বাবা হলেন। গডফাদার খ্যাত হলিউডের বর্ষীয়ান তারকা অভিনেতা আল পাচিনো চতুর্থবারের মতো বাবা হলেন।
হাইলাইটস
  • গডফাদার খ্যাত হলিউডের বর্ষীয়ান তারকা অভিনেতা আল পাচিনো চতুর্থবারের মতো বাবা হলেন।
  • তিনি তাঁর ৮৩ বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হয়েছেন।
  • আল পাচিনো চতুর্থ সন্তানের নাম রেখেছেন রোমান পাচিনো।

Al Pacino Baby Boy with Noor Alfallah: গডফাদার খ্যাত হলিউডের বর্ষীয়ান তারকা অভিনেতা আল পাচিনো চতুর্থবারের মতো বাবা হলেন। তিনি তাঁর ৮৩ বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হয়েছেন। জানা গিয়েছে, আল পাচিনোর ২৯ বছর বয়সী বান্ধবী নূর আলফাল্লাহ সম্প্রতি একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। আল পাচিনো চতুর্থ সন্তানের নাম রেখেছেন রোমান পাচিনো।

আল পাচিনোর প্রাক্তন বান্ধবী জান ট্যারান্টের সঙ্গে সম্পর্ক থাকাকালীন তাঁদের জুলি মারি নামে এক কন্যা সন্তানের জন্ম হয়। জুলি মারির বয়স এখন ৩৩ বছর। এর পর আল পাচিনো যমজ সন্তানের বাবা হন, যাঁদের বয়স এখন ২২ বছর। এই যমজ সন্তানের মা আল পাচিনোর প্রাক্তন বান্ধবী বেভারলি ডি'অ্যাঞ্জেলো। 

জানা গিয়েছে, বিখ্যাত হলিউড তারকা আল পাচিনো প্রায় এক বছর ধরে চলচ্চিত্র প্রযোজক নূর আলফাল্লার সঙ্গে ডেটিং করছেন। প্রায় এক বছরের সম্পর্কের পর এক ছেলের বাবা-মা হয়েছেন নূর-আল পাচিনো। আল পাচিনো এবং নূরকে প্রথম ২০২২-এর এপ্রিলে একটি ডিনার ডেটে দেখা গিয়েছিল। এরপর থেকে হলিউড তারকা তাঁর থেকে ৫৪ বছরের ছোট শর্টফিল্ম প্রযোজক নূর আলফাল্লার সঙ্গে ডেট করার খবর ছড়িয়ে পড়েছিল।

আরও পড়ুন

হলিউডের বর্ষীয়ান তারকা অভিনেতা আল পাচিনোর অভিনীত বিখ্যাত চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে, দ্য গডফাদার সিরিজ, স্কারফেস, সেন্ট অফ আ ওম্যান, হিট, সারপিকো, সি অফ লাভ, দ্য ডেভিলস অ্যাডভোকেট, দ্য ইসিডোর এবং জাস্টিস ফর অল, কার্লিটোস, দ্য পাইরেটস অফ সোমালিয়া, হাউস অফ গুচি সহ অনেক ছবিতে কাজ করেছেন।

TAGS:
Advertisement