scorecardresearch
 

Blonde Trailer: মেরিলিনের অব্যক্ত গল্প পর্দায় আনছেন আনা, দেখুন ট্রেলার

এই ট্রেলারে Ana de Armas-এর কাজ অসাধারণ। তার লুক নিয়েও চলছে নানা আলোচনা। ট্রেলারটি দেখার পর অ্যানা ডি আরমাস এবং আসল মেরিলিন মনরোর মধ্যে পার্থক্য করা কঠিন। আনা ডি আরমাস (Ana de Armas) শুধু মনরোর মতোই দেখতেই নন, মনরোর মতো কণ্ঠস্বর এবং কথা বলার ধরণও হুবহু মিলিয়ে দিয়েছেন।

Advertisement
মেরিলিনের অব্যক্ত গল্প পর্দায় আনছেন আনা, দেখুন ট্রেলার মেরিলিনের অব্যক্ত গল্প পর্দায় আনছেন আনা, দেখুন ট্রেলার

মেরিলিন মনরো (Marilyn Monroe) যিনি হলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ছিলেন, সামনে থেকে হয়তো খুশি দেখাতেন, কিন্তু ভিতর থেকে খুবই অসুখী ছিলেন। বিশ্বের সবচেয়ে সুন্দরী নারীদের মধ্যে গণ্য করা মেরিলিনকে অনেক মানুষই ভালোবাসতেন, কিন্তু কেউ কখনও তার কষ্ট দেখতে পারেনি এবং তাকে সমর্থনও করতে পারেনি। এবার মেরিলিন মনরোর জীবনের (Marilyn Monroe Biopic) এই বেদনাদায়ক গল্প পর্দায় আনছেন হলিউড অভিনেত্রী Ana de Armas. মুক্তি পেয়েছে তার ছবি 'ব্লন্ড'-এর (Blonde Trailer) ট্রেলার।


মেরিলিন মনরোর বেদনাদায়ক গল্পের উপর ভিত্তি করে চলচ্চিত্র

লেখক জয়েস ক্যারল ওটসের (Joyce Carol Oates) বইয়ের উপর ভিত্তি করে 'ব্লন্ড'-এর ট্রেলারে আপনি মেরিলিন মনরোর কেরিয়ারের অন্ধকার দিক দেখতে পাবেন। এই ট্রেলারে, আপনি মনরো-টার্নড-আনা (Ana de Armas) বিখ্যাত গান 'ডায়মন্ডস আর আ গার্লস বেস্ট ফ্রেন্ড'-এ পারফর্ম করতে এবং রেড কার্পেটে একটি উত্তেজনা তৈরি করতে দেখতে পারেন। অন্যদিকে এক ব্যক্তির সঙ্গে আলাপকালে তিনি বলেন, মেরিলিন মনরো এই পৃথিবীতে নেই। যখন ক্যামেরা বন্ধ থাকে, তিনি কেবল নরমা জিন (Norma Jeane).

'ব্লন্ড' (Blonde) ছবিতে মেরিলিন মনরোর হলিউডের সবচেয়ে বিখ্যাত সুন্দরী ও সেক্স সিম্বল হয়ে ওঠার গল্প দেখানো হতে চলেছে সাধারণ। এই ছবিতে, কিছু কাল্পনিক উপাদানের সঙ্গে মনরোর বাস্তব জীবনের সত্য ঘটনাগুলি একসঙ্গে পরিবেশন করা হয়েছে। মেরিলিন মনরো তার কর্মজীবনে শোষণের সম্মুখীন হন। একই সঙ্গে তার প্রেম জীবন ছিল খুবই কঠিন এবং তার ব্যক্তিগত জীবনেও অনেক সমস্যা ছিল, যা ছবিতে দেখানো হবে।


আনা-র আশ্চর্যজনক কাজ

এই ট্রেলারে Ana de Armas-এর কাজ অসাধারণ। তার লুক নিয়েও চলছে নানা আলোচনা। ট্রেলারটি দেখার পর অ্যানা ডি আরমাস এবং আসল মেরিলিন মনরোর মধ্যে পার্থক্য করা কঠিন। আনা ডি আরমাস (Ana de Armas) শুধু মনরোর মতোই দেখতেই নন, মনরোর মতো কণ্ঠস্বর এবং কথা বলার ধরণও হুবহু মিলিয়ে দিয়েছেন। তার চোখ এবং কণ্ঠে আপনি মেরিলিন মনরো তার জীবনে একবার যে যন্ত্রণার মধ্য দিয়েছিলেন তা দেখতে এবং শুনতে পারেন।

Advertisement

'ব্লন্ড' ছবিটি নির্মাণ করেছেন পরিচালক অ্যান্ড্রু ডমিনিক (Andrew Dominik). 28 সেপ্টেম্বর নেটফ্লিক্সে (Netflix) ছবিটি মুক্তি পাবে। ছবিতে, অ্যানা ডি আরমাসের সঙ্গে অভিনয় করেছেন Bobby Cannavale, Adrien Brody, Julianne Nicholson, Xavier Samuel এবং Evan Williams. মেরিলিন মনরো সম্পর্কে বললে, তিনি হলিউডের অন্যতম সেরা অভিনেত্রী ছিলেন। মনরো ৪ অগাস্ট 1962-তে ওষুধের ওভারডোজে মারা যান।

 

Advertisement