scorecardresearch
 

Al Pacino: বয়স ৮৩, ফের বাবা হচ্ছেন হলিউড স্টার আল পাচিনো, গার্লফ্রেন্ড ৫৪ বছরের ছোট

Al Pacino Age: জানা যাচ্ছে, আর একমাসের মধ্যেই সন্তানের জন্ম দেবেন  নূর আলফাল্লাহ। ইতিমধ্যেই ৪ সন্তানের বাবা আল পাচিনো।

Advertisement
আল পাচিনো ও নূর আলফাল্লাহ আল পাচিনো ও নূর আলফাল্লাহ

৮৩ বছর বয়সে ফের বাবা হচ্ছেন হলিউড সুপারস্টার আল পাচিনো (Al Pacino)। খুব শীঘ্রই ৪ সন্তানের বাবা হতে চলেছেন 'গড ফাদার'-এর নায়ক। আল পাচিনোর বান্ধবী ও পার্টনার নূর আলফাল্লাহ গর্ভবতী। 

আলফাল্লাহর বয়স ২৯। ২০২২ সালের এপ্রিল মাস থেকে আল পাচিনোর সঙ্গে লিভ-ইন রিলেশনে রয়েছেন তিনি। তাঁদের রিলেশন প্রথম প্রকাশ্যে আসে, যখন দুজনকে একসঙ্গে ডিনারে করত দেখা যায় একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২০২০-২১ সালে করোনা অতিমারীর সময়ে আল পাচিনো ও আলফাল্লাহর সম্পর্ক ঘনিষ্ঠ হয়। নিয়মিত ডেটিংও শুরু করেন তাঁরা।

জানা যাচ্ছে, আর একমাসের মধ্যেই সন্তানের জন্ম দেবেন  নূর আলফাল্লাহ। ইতিমধ্যেই ৪ সন্তানের বাবা আল পাচিনো। প্রথম কন্যা জুলি ম্যারির বয়স ৩৩, যমজ পুত্র অ্যান্টন ও ওলিভিয়া (২২ বছর বয়স)। এবার নতুন পার্টনার প্রযোজক আলফাল্লাহ জন্ম দিতে চলেছেন চতুর্থ সন্তান। আলফাল্লাহর এর আগে গায়ক মিক জ্যাগার ও নিকোলাস বারগ্রঁয়ের সঙ্গ রিলেশন ছিল।

আরও পড়ুন

গতমাসেই The Godfather 2-এ আল পাচিনোর সহ অভিনেতা রবার্ট ডি নিরো ৭৯ বছর বয়সে বাবা হয়েছেন। গার্লফ্রেন্ড টিফানি চেন সপ্তম সন্তানের জন্ম দিয়েছেন।  

'দ্য গড ফাদার' ছাড়াও স্ক্যারফেস, হিট, সেরপিকো, সি অফ লাভ, দ্য ডেভিলস অ্যাডভোকেট, দ্য ইনসাইডার-এর মতো কালজয়ী ছবির নায়ক আল পাচিনো। সম্প্রতি 'ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড',  'দ্য আইরিশম্যান ',  'হাউজ অফ গুচি',  'পাইরেটস অফ সোমালিয়া ' ছবিতে অভিনয় করেছেন পাচিনো। 

TAGS:
Advertisement