scorecardresearch
 
ওটিটি

Bigg Boss OTT: করণ জোহরকে অপমান, শমিতার সঙ্গে ঝগড়া, কে এই প্রতীক?

প্রতীক
  • 1/8

বিগ বসের ভক্তদের অপেক্ষা শেষ। বিগ বস ওটিটি, সবচেয়ে বড় এবং হিট রিয়েলিটি শো শুরু হয়েছে। ভক্তরা শোতে বিনোদনের মাত্রা দেখতে প্রস্তুত। সব পুরুষ এবং মহিলা প্রতিযোগী শোতে প্রবেশ করেছেন। অনেক রিয়েলিটি শোতে তার শক্তিশালী ইমেজ দেখানোর পর প্রতীক সহজপাল বিগ বস ওটিটিতে যোগ দিয়েছেন।

প্রতীক
  • 2/8

প্রতীক সহজপাল শোতে আসার সাথে সাথে অন্যান্য প্রতিযোগীদের চ্যালেঞ্জ করা শুরু করেছেন। প্রতীক গ্যালারিতে বসা বাকি প্রতিযোগীদের বলেছিলেন, "আমি যতটা চেয়েছি বিগ বসকে আর হয়তো কেউ ততটা চাননি।"

প্রতীক
  • 3/8

সবচেয়ে মজার বিষয় হল শোয়ের প্রথম দিনেই মঞ্চে দাঁড়িয়ে প্রতীক নিজেকে ঈশ্বর বলে ফেললেন। বললেন, 'আমি ভগবান, আমিই শয়তান, আমি কর্ম।'

প্রতীক
  • 4/8

এ ছাড়া প্রতীক বলেছিলেন যে তিনি একজন আইন স্নাতক, তিনি সবকিছুই জানেন। প্রতীক আরও বলেন, 'আমি ঈশ্বরে বিশ্বাস করি।' করণ জোহর কটাক্ষ করে তাঁকে জিজ্ঞাসা করেন, 'আপনি কি অন্তর্যামী?'

প্রতীক
  • 5/8

প্রতীক শোতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই তিনি অন্যান্য পুরুষ প্রতিযোগীদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। প্রতীকের মনোভাব দেখে, অন্যান্য প্রতিযোগীরা বলেছেন, এটা আত্মবিশ্বাস নয়, এটি অতিরিক্ত আত্মবিশ্বাস। নিজের সম্পর্কে এই কথা শোনার পর প্রতীক বলেন, 'আপনি বিচারক নন।'

প্রতীক
  • 6/8

এর পরে মালাইকা অরোরা প্রতীক এবং রাকেশ বাপটকে তার মাস্টার ক্লাসের জন্য ডাকেন। এই সময়, প্রতীক হাঁটু গেড়ে মালাইকাকে জানান, তিনি প্রতীকের ক্রাশ। প্রতীক মালাইকার দাঁতের প্রশংসাও করেছিলেন, যাতে করণও মন্তব্য করেছিলেন, যে তিনি এমনটা প্রথমবার শুনলেন।

প্রতীক
  • 7/8

প্রতীক মঞ্চে মালাইকা অরোরার সঙ্গে খোলাখুলি ফ্লার্ট করেন। এটা থেকে স্পষ্ট যে শোতে বাকি মহিলা প্রতিযোগীদের সঙ্গেও ফ্লার্ট করতেও দেখা যাবে প্রতীককে। মালাইকার সঙ্গে ফ্লার্ট করার সময় প্রতীক করণ জোহরকে অপমানও করে ফেলেন।

প্রতীক
  • 8/8

এর পরে, শমিতা শেঠির সঙ্গে তাঁর তর্কাতর্কি হয় যখন শমিতার প্রশংসার বিপরীত অর্থ বোঝেন প্রতীক। শমিতা প্রতীককে কোরিয়ান চেহারার স্মার্ট ছেলে হিসেবে প্রশংসা করলেও তিনি অন্য কিছুই বুঝেছিলেন। যাইহোক, প্রতীক বিগ বসের প্রাক্তন প্রতিযোগী পবিত্র পুনিয়াকে ডেট করেছেন। এমটিভির হিট রিয়েলিটি শো লাভ স্কুল এবং এস অফ স্পেসেও তাঁর অ্যাটিটিউড দেখিয়েছেন। এখন দেখতে হবে বিগ বসের ঘরে কার কার সঙ্গে প্রতীককে লড়াই করতে দেখা যায়।