scorecardresearch
 
ওটিটি

Lock Upp: কঙ্গনার কয়েদিদের সাপ্তাহিক ফি জানেন? দেখুন

কঙ্গনা
  • 1/11

কঙ্গনা রানাউতের শো লক আপ প্রথম সপ্তাহেই সেরা শোয়ের তালিকায় জায়গা করে নিয়েছে। অনুষ্ঠানটির লক আপের ধারণাটি ভক্তদের পছন্দ হচ্ছে। কঙ্গনার জেলের সব বিতর্কিত বন্দিরা তাদের ভিন্ন ব্যক্তিত্ব দিয়ে ভক্তদের মুগ্ধ করছেন। কঙ্গনার শো ১০ ​​সপ্তাহ চলবে এবং প্রতি সপ্তাহে নতুন চমক দর্শকদের দেখা যাবে। কিন্তু আপনি কি জানেন কঙ্গনা রানাওয়াতের জেলে থাকার জন্য তার সমস্ত বন্দিরা মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। কঙ্গনার পারিশ্রমিকও কোটি টাকা বলা হচ্ছে। চলুন জানা যাক কঙ্গনার কোন বন্দির পারিশ্রমিক কত।

কঙ্গনা রানাওয়াত
  • 2/11

কঙ্গনা রানাওয়াত
বলিউডের ধাকড় অভিনেত্রী কঙ্গনা রানাউত লক আপের মধ্য দিয়ে তার বন্দিদের জীবন শাসন করছেন। প্রতিবেদনে বলা হয়েছে, এই শোয়ের জন্য অভিনেত্রীকে মোটা অঙ্কের টাকা দেওয়া হচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, কঙ্গনা রানাউত প্রতি পর্বের জন্য ১ কোটি রুপি নিচ্ছেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে লক আপ শোয়ের জন্য কঙ্গনাকে ২৫ কোটি টাকা পারিশ্রমিক দেওয়া হচ্ছে।

অঞ্জলি অরোরা
  • 3/11

অঞ্জলি অরোরা
সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অঞ্জলি অরোরা হলেন কঙ্গনা রানাউতের জেলের কনিষ্ঠতম বন্দি। শোতে থাকার জন্য একতা কাপুরের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নিচ্ছেন অঞ্জলি। প্রতিবেদনে বলা হয়েছে, অঞ্জলিকে এক সপ্তাহের জন্য তিন থেকে চার লাখ টাকা দেওয়া হচ্ছে।

মুনাওয়ার ফারুকি
  • 4/11

মুনাওয়ার ফারুকি
কঙ্গনা রানাউতের কারাগারে সবচেয়ে জনপ্রিয় বন্দি মুনাওয়ার ফারুকি। অনুষ্ঠানটিতে সবচেয়ে বেশি পছন্দ করা হচ্ছে মুনাওয়ারকে। কঙ্গনার জেলে থাকার জন্য প্রতি সপ্তাহে ৩ থেকে সাড়ে ৩ লাখ টাকা নিচ্ছেন মুনাওয়ার।

পুনম পাণ্ডে
  • 5/11

পুনম পাণ্ডে
পুনম পাণ্ডে কঙ্গনার জেলের সবচেয়ে সাহসী এবং সিজলিং বন্দি। পুনম লক আপে থাকার জন্য সপ্তাহে ৩ লক্ষ টাকা নিচ্ছেন।

পায়েল রোহাতগি
  • 6/11

পায়েল রোহাতগি
পায়েল রোহাতগি, যিনি টুইটারে তার মতামত উন্মুক্ত রেখেছেন, তাকে এখন কঙ্গনার শোতে তার শান্ত মনোভাবের সঙ্গে বাকি প্রতিযোগীদের হয়রানি করতে দেখা যায়। কঙ্গনার লক আপের জন্য পায়েলকে প্রতি সপ্তাহে ৩ লক্ষ টাকা দেওয়া হচ্ছে।

নিশা রাওয়াল
  • 7/11

নিশা রাওয়াল
অনুষ্ঠানটিতে নিশা রাওয়ালকে বেশ পছন্দ করা হচ্ছে। লক-আপে নিশা প্রকাশ্যেই সবার সামনে নিজের ভাবনা প্রকাশ করছেন। শো-এর কুইন কঙ্গনা রানাউতও নিশার দৃঢ় ব্যক্তিত্বে মুগ্ধ হয়েছিলেন। লক আপে থাকার জন্য নিশাকে এক সপ্তাহের জন্য ২ লক্ষ টাকা ফি দেওয়া হচ্ছে।

সিদ্ধার্থ শর্মা
  • 8/11

সিদ্ধার্থ শর্মা
লক আপের আগে, সিদ্ধার্থ শর্মা কিছু যুব ভিত্তিক রিয়েলিটি শোতে হাজির হয়েছেন। লক আপকে সিদ্ধার্থের কেরিয়ারের একটি বড় প্ল্যাটফর্ম বলে মনে করা হয়। শোতে থাকতে প্রতি সপ্তাহে ২ থেকে আড়াই লক্ষ টাকা নিচ্ছেন সিদ্ধার্থ।

সারা খান
  • 9/11

সারা খান
টিভির বিতর্কিত অভিনেত্রী সারা খান তার সুন্দর চেহারার কারণে শোতে বেশ আলোচিত হচ্ছেন। বিগ বসের পর সারা খান এখন কঙ্গনা রানাউতের বন্দি হয়েছেন। কঙ্গনার শো-এর জন্য প্রতি সপ্তাহে আড়াই থেকে তিন লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন সারা।

সায়শা শিন্দে
  • 10/11

সায়শা শিন্দে
সায়শা শিন্দে তার রূপান্তরের কারণে বেশ আলোচনায় রয়েছেন। শোতে, সায়শা তার জীবনের সঙ্গে সম্পর্কিত অনেক বড় তথ্য প্রকাশ করছেন। এক সপ্তাহ লক আপে থাকতে ১ লাখ টাকা নিচ্ছেন সায়শা।

করণবীর বোহরা
  • 11/11

করণবীর বোহরা
টিভির অন্যতম জনপ্রিয় অভিনেতা করণবীর বোহরাও কঙ্গনা রানাউতের বন্দি হয়ে আছেন। করণবীর বোহরা, যিনি অনেক টিভি শোতে তার অভিনয় দিয়ে ভক্তদের মুগ্ধ করেছিলেন, এখন লক আপে তার আসল ব্যক্তিত্বের সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দিচ্ছেন। শোতে আসার জন্য করণকে প্রতি সপ্তাহে ২ লাখ টাকা দেওয়া হচ্ছে।