scorecardresearch
 

Aashram Season 3: আশ্রম ৩ মুক্তির আগে ভয়ের আবহে শুটিংয়ের কথা মনে করলেন প্রকাশ ঝা

ক্ষমতার রাজনীতি হোক বা বিশ্বাসের নামে ধর্মীয় নেতাদের রাজনীতি, কোনও ভয় ছাড়াই তাদের সত্য ঘটনা বড় পর্দায় দেখানোর শিল্প আশ্চর্যজনক। হ্যাঁ, পরিচালক প্রকাশ ঝা, যিনি প্রতিটি গল্প খুব ঘনিষ্ঠভাবে এবং নির্ভীকভাবে বলেছেন, সম্প্রতি 'আশ্রম 3'-এর (Ek Badnaam… Aashram Season 3) প্রেস কনফারেন্সে প্রথমবারের মতো বলেছিলেন যে কোনও অবাঞ্ছিত আন্দোলন বা বিরোধিতার মুখোমুখি হলে তিনিও ভয় পান।

Advertisement
প্রকাশ ঝা প্রকাশ ঝা

নির্ভীক ও অনবদ্য বিষয়বস্তু নিয়ে প্রকাশ ঝা (Prakash Jha) সমাজকে সত্যের দর্পণ দেখিয়ে চলেছেন। ক্ষমতার রাজনীতি হোক বা বিশ্বাসের নামে ধর্মীয় নেতাদের রাজনীতি, কোনও ভয় ছাড়াই তাদের সত্য ঘটনা বড় পর্দায় দেখানোর শিল্প আশ্চর্যজনক। হ্যাঁ, পরিচালক প্রকাশ ঝা, যিনি প্রতিটি গল্প খুব ঘনিষ্ঠভাবে এবং নির্ভীকভাবে বলেছেন, সম্প্রতি 'আশ্রম 3'-এর (Ek Badnaam… Aashram Season 3) প্রেস কনফারেন্সে প্রথমবারের মতো বলেছিলেন যে কোনও অবাঞ্ছিত আন্দোলন বা বিরোধিতার মুখোমুখি হলে তিনিও ভয় পান।


প্রকাশ ঝা কীসে ভয় পান?

মুম্বইয়ের জুহুতে একটি পাঁচতারা হোটেলে রাখা এমএক্স প্লেয়ারের (MX Player) সবচেয়ে বড় ওয়েব সিরিজ 'এক বদনাম - আশ্রম 3'-এর প্রেস কনফারেন্সে যখন পরিচালক প্রকাশ ঝাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে আশ্রমের প্রথম সিজনে এবং এখন পর্যন্ত তার বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছিল। তার দিকে কালি নিক্ষেপ করা হয়েছে,ক্রমাগত হৈচৈ ভয় পান?

এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন- আশ্রমের ব্যাপারটা এমন যে যেকোনও জায়গায় যে কোনও কিছু ঘটতে পারে। যে কেউ কিছু করতে পারে, কারণ আমরা এমন একটি বিষয় বেছে নিয়েছি, যা সমাজের একটি বিষয় এবং মানুষের সঙ্গে সম্পর্কিত। কিন্তু এখানে কোনও এক ব্যক্তির বা কল্পনার গল্প নয় এবং যদি বলি আমি ভয় পাই না তাহলে এটাও ভুল।

তিনি আরও বলেন – কিন্তু ভয় নিয়ে বেঁচে থাকাটা ভালো লাগে না, তাই আমি এটা নিয়েই থাকি এবং সবসময় মনে হয় যে যা বলার তাই বলে ফেলি। আমি যদি ব্যক্তিগতভাবে কাউকে আঘাত না করে কিছু বলতে পারি, তাহলে আমি তাকে এখনই বলার চেষ্টা করি সেটা রাজনৈতিক, ধর্মীয় বা বাণিজ্যিক।

Advertisement

প্রকাশ ঝা বললেন- পাথর ছোড়া হয়, গালাগালি করা হয়। এফআইআর নথিভুক্ত হয়েছে, জনগণের হাত শক্তিশালী হচ্ছে।"

বাবা নিরালার পোশাক পরে মায়া ছড়াচ্ছেন আশ্রমের ববি দেওল (Bobby Deol). এমন পরিস্থিতিতে, যখন প্রকাশ ঝাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কাকে বাবাকে বলিউডে কাকে তিনি বাবা নিরালা বলে মনে করেন? তিনি হেসে জাবাব দেন – আমার সমস্ত বন্ধুরা আমাকে বাবা নিরালা বলে মনে করে। আমার চেয়ে অনন্য কেউ নেই। আমি কেন অন্য কারো নাম নেব?


সিরিজটি মুক্তি পাবে এই দিনে

এক বদনাম আশ্রম 3 আগামী ৩ জুন থেকে MX প্লেয়ারে স্ট্রিম করা হবে, বিনামূল্যে দেখা যাবে। এই সিরিজ নিয়ে ভক্তদের মধ্যে তুমুল উন্মাদনা রয়েছে। এখন দেখা যাক দর্শকদের কাছ থেকে কতটা ভালোবাসা পায়।

 

Advertisement