scorecardresearch
 

Women's Day 2021: সোনাক্ষীর ফার্স্ট লুকে নারী শক্তির জয়গান, আসছে নতুন ওয়েব সিরিজ

আন্তর্জাতিক নারী দিবসের ঠিক আগে নতুন ওয়েব সিরিজের ফার্স্ট লুক প্রকাশ করল আমাজান প্রাইম ভিডিওজ। যেখানে সোনাক্ষীকে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। এই সিরিজের মাধ্যমেই নিজের ওয়েব ডেবিউ করতে চলেছেন সোনাক্ষী।

হাইলাইটস
  • এই সিরিজের মাধ্যমেই নিজের ওয়েব ডেবিউ করতে চলেছেন সোনাক্ষী
  • সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বিজয় বর্মা, গুলশন দেবাইয়া এবং সোহম শাহ-কে
  • সিরিজটি প্রযোজনা করেছেন রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার (এক্সেল এন্টারটেইনমেন্ট), জোয়া আখতার এবং রিমা কাগতি

আন্তর্জাতিক নারী দিবসের ঠিক আগে নতুন ওয়েব সিরিজের ফার্স্ট লুক প্রকাশ করল আমাজান প্রাইম ভিডিওজ। যেখানে সোনাক্ষীকে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। এই সিরিজের মাধ্যমেই নিজের ওয়েব ডেবিউ করতে চলেছেন সোনাক্ষী। তিনি ছাড়াও এই সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে বিজয় বর্মা, গুলশন দেবাইয়া এবং সোহম শাহ-কে। সিরিজের নাম এখনও চূড়ান্ত হয়নি।

সিরিজটি প্রযোজনা করেছেন রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার (এক্সেল এন্টারটেইনমেন্ট), জোয়া আখতার এবং রিমা কাগতি। পরিচালনা করছেন রিমা নিজে এবং রুচিকা ওবেরয়। এর আগে আমাজন প্রাইমে রিমা মেড ইন হেভেন সিরিজের সঙ্গে যুক্তি ছিলেন। এক্সেল এন্টারটেইনমেন্টের চতুর্থ ওয়েব সিরিজ। এর আগে মিরজাপুর, ইনসাইড এজ এবং মেড ইন হেভেনের প্রযোজনা করেছে সংস্থাটি।
 

সিরিজের সম্পর্কে রিমা বলেন, 'সোনাক্ষী এমন একজন অভিনেত্রী যিনি যে কোনও চরিত্র অনুযায়ী নিজের ম্যানারিজম পাল্টে নিতে পারে। সিরিজে ও একজন টাফ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। খুব ভালো ভাবে চরিত্রের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিয়েছেন তিনি। আমাজন প্রাইমের সঙ্গে আরও একবার যুক্ত হতে পেরে ভালো লাগছে। আশা করি সিরিজটি সারা বিশ্বের দর্শকদের ভালো লাগবে।'