scorecardresearch
 

Bangladeshi Web Series: মিম- বাঁধন থেকে মোশারফ, একঝাঁক তাবড় তারকা নিয়ে বাংলাদেশের নতুন ৮ সিরিজ

New Bangladeshi Web Series: দারুণ খবর ওপার ও এপার, দুই বাংলার দর্শকদের জন্য। জনপ্রিয় বাংলা ওটিটি প্ল্যাটফর্ম হইচই উপহার দিতে চলেছে ৮ বাংলাদেশী সিরিজ।

Advertisement
অভিনেতা আজমেরী হক বাঁধন, মোশারফ করিম ও বিদ্যা সিনহা সাহা মিম অভিনেতা আজমেরী হক বাঁধন, মোশারফ করিম ও বিদ্যা সিনহা সাহা মিম

করোনা অতিমারী গোটা বিশ্বকে ডিজিটাল মাধ্যমের গুরুত্ব, অনেকাংশে বুঝিয়েছে। কোভিডের সময় মূলত ডিজিটাল প্ল্যাটফর্মকেই  (Digital Platform) হাতিয়ার করে এগিয়েছে চলচ্চিত্র জগৎ। এবার দারুণ খবর ওপার ও এপার, দুই বাংলার দর্শকদের জন্য। জনপ্রিয় বাংলা ওটিটি প্ল্যাটফর্ম (OTT Platform) হইচই (Hoichoi) উপহার দিতে চলেছে ৮ বাংলাদেশী সিরিজ (Bangladeshi Series)।

নতুন এই ওয়েব সিরিজগুলি (New Web Series) পরিচালনার দায়িত্বভার সামলাবেন সৈয়দ আহমেদ শাওকী, তানিম নূর, আশফাক নিপুনের মতো নির্মাতারা। অভিনয়ে রয়েছেন ঢালিউডের তাবড় শিল্পীরা। এর মধ্যে কিছু সিরিজ আসবে সিজন ২ হিসাবে। যার মধ্যে উল্লেখযোগ্য সুপারহিট সিরিজ 'মহানগর' ও 'কাইজার'।

'হইচই' বাংলাদেশের ৮ নতুন কনটেন্ট (Hoichoi New Web Series) 

 

Buker Moddhye Agun series

 

* বুকের মধ্যে আগুন (Buker Moddhye Agun) 

তানিম রহমান অংশুর পরিচালনায় আসছে 'বুকের মধ্যে আগুন'। অভিনয় করবেন জিয়াউল ফারুক অপূর্ব, তমা মির্জা সহ এক ঝাঁক তারকা। একজন কিংবদন্তি তারকা যিনি বহু মানুষের আইকন, তাকে কেন্দ্র করেই তৈরি হবে এই সিরিজ। নয়ের দশকের একজন সুপারস্টারের রহস্যজনক মৃত্যু দেশের মানুষকে স্তব্ধ করে দেয়। কীভাবে, কেন তাকে হত্যা করা হল, এই সব প্রশ্নের উত্তর মিলবে সিরিজে। 

 

A Common Man

 

* অ্য কমন ম্যান (A Common Man) 

হইচই-র 'মহানগর' দারুণ জনপ্রিয়তা পায়। এবার সেই পরিচালক আশফাক নিপুন নিয়ে আসছেন আরও একটি নতুন সিরিজ - 'অ্য কমন ম্যান'। মুখ্য চরিত্রে অভিনয় করবেন আফরান নিশো। নৈতিকতা ও অপরাধই এই  গল্পের মুল বিষয়বস্তু। 

Advertisement

 

Mission Huntdown

 

* মিশন হান্টডাউন (Mission Huntdown) 

সানি সানোয়ার ও ফয়সাল আহমেদের নতুন সিরিজ 'মিশন হান্টডাউন'। এর আগে 'মিশন এক্সট্রিম' ও 'ব্ল্যাক ওয়ার' ছবির মাধ্যমে সকলের মন জয় করেছেন পরিচালক জুটি। নতুন এই সিরিজে অভিনয় করছেন বিদ্যা সিনহা সাহা মিম, এফএস নাঈম, সুমিত সেনগুপ্তর মতো শিল্পীরা। 

 

Rongila Kitab


 *  রঙ্গিলা কিতাব (Rongila Kitab)

'দেবী' খ্যাত নির্মাতা অনম বিশ্বাস বানাবেন 'রঙ্গিলা কিতাব'। তবে কোন অভিনেতারা অভিনয় করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। এই সিরিজটি তৈরি হবে কিংকর আহসানের একই নামের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে।  

 

Kaiser Level 2


 * কাইজার লেভেল ২ (Kaiser Level 2) 

তানিম নূরের পরিচালিত 'কাইজার' দারুণ পছন্দ করেছিলেন দুই বাংলার দর্শক। এবার আসছে 'কাইজার লেভেল ২'। এক খ্যাপাটে গেমার- ডিটেকটিভের চরিত্রে সকলের মন জয় করেছেন আফরান নিশো। এবারও রয়েছে নানা চমক।     

 

Mohanagar 2


* মহানগর ২ (Mohanagar 2) 

'মহানগর'-র ওসি হারুন চরিত্রটি এই মুহূর্তে বাংলা ওয়েব দুনিয়ায় খুবই জনপ্রিয়। আশফাক নিপুণের পরিচালনায় আসছে 'মহানগর ২'। প্রথম সিজনের মতো দ্বিতীয়টিতেও অভিনেতা মোশারফ করিম সকলকে তাক লাগাতে পারেন কিনা, সেটাই এখন দেখার।    

 

Odrisshyo


 * অদৃশ্য (Odrisshyo) 

সাফায়েত মনসুর রানার পরিচালনায় আসছে 'অদৃশ্য। মুখ্য চরিত্রে অভিনয় করবেন শাহরিয়ার শাকিল। একজন শীর্ষ রাজনীতিবিদ ও ব্যবসায়ীর অপহরণের ঘটনারকে কেন্দ্র করেই এগোবে এই সিরিজের গল্প।  

 

Delta 2051 series

 * ডেল্টা ২০৫১ (Delta 2051) 

কলকাতার পরিচালক কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের পরিচালনায় আসছে 'ডেল্টা ২০৫১'। অভিনয় করছেন আজমেরী হক বাঁধন, ইন্তেখাব দিনার, রওনক হাসান সহ একঝাঁক তারকা। মশিউল আলমের লেখা 'প্রিসিলা' উপন্যাস অবলম্বনে নির্মিত হতে হবে নতুন এই সিরিজ।

 

Advertisement