scorecardresearch
 

The Bengal Scam- Bima Kando: বীমা কেলেঙ্কারির সঙ্গে যুক্ত রজতাভ! রহস্য সমাধানের চেষ্টায় কিঞ্জল- সোনামণি

New Bangla Web Series: ঝুঁকি নিয়ে রহস্য সমাধানের চেষ্টা করে সমুদ্র ও মোহনা। ধীরে ধীরে খুলতে থাকে জট। কেলেঙ্কারির অভিযোগ ওঠে বিদ্যুতের দিকে। এরপর?

Advertisement
সোনামণি সাহা ও কিঞ্জল নন্দ সোনামণি সাহা ও কিঞ্জল নন্দ

বাংলার গ্রামীণ এলাকায় ঘটে চলেছে বীমা কেলেঙ্কারি। রহস্যজনকভাবে মারা যাচ্ছেন একের পর এক নিরীহ মানুষ। বেশ কিছু বছর পর তদন্ত শুরু হয়। ঝুঁকি নিয়ে রহস্য সমাধানের চেষ্টা করে সমুদ্র ও মোহনা। ধীরে ধীরে খুলতে থাকে জট। কেলেঙ্কারির অভিযোগ ওঠে বিদ্যুতের দিকে। এরপর? ঠিক কোন সত্যি উঠে আসে, তা জানা যাবে 'দ্য বেঙ্গল স্ক্যাম: বিমা কাণ্ড' (The Bengal Scam: Bima Kando) ওয়েব সিরিজে। 

 অভিরূপ ঘোষের (Abhirup Ghosh) পরিচালনায় হইচই (Hoichoi)-তে আসছে নতুন ওয়েব সিরিজ (New Web Series)। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে কিঞ্জল নন্দ (Kinjal Nanda), সোনামণি সাহা (Sonamoni Saha), রজতাভ দত্তকে (Rajayava Dutta)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জন ভট্টাচার্য (John Bhattacharya), দেবরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। ৮ এপিসোডের এই সিরিজ স্ট্রিমিং হবে আগামী ১১ নভেম্বর থেকে। সম্প্রতি প্রকাশ্যে আসা ট্রেলার- অ্যাকশন, ড্রামা, রোমাঞ্চ ও উত্তেজনায় ভরপুর।

 

The Bengal Scam Bima Kando hoichoi New Bangla Web Series

  

দুই বীমা এজেন্ট - সমুদ্র ও মোহনাকে পাঠানো হয় এক গ্রামে দুর্ঘটনার শিকার হওয়া ব্যক্তির ব্যাপারে বিশদে জানতে। সেখানে জিজ্ঞাসাবাদ করার পরে নানা অসঙ্গতি খুঁজে পায় তারা। ধীরে ধীরে তাদের সন্দেহ বাড়ে এবং তদন্তের জন্য এই ঘটনার আরও গভীরে ঢুকে যায়। গ্রাম জুড়ে চলতে থাকা একটি বিশাল বীমা কেলেঙ্কারির মুখোমুখি হয় তারা। বিদ্যুৎ, এই কেলেঙ্কারীর মূল অভিযুক্ত। একাধিক চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও, সমুদ্র- মোহনা কি সত্যি উদঘাটনে সফল হবে? নাকি বিদ্যুৎ ও তার গ্যাং তাদের কুকর্ম চালিয়ে যেতে পারবে? এই সব প্রশ্নের উত্তর মিলবে শীঘ্রই। 

 

 

অভিরূপ ঘোষ জানান, "দ্য বেঙ্গল স্ক্যাম: বিমা কাণ্ড, বাংলার গ্রামীণ এলাকায় বোনা মিথ্যার একটি জটিল জালের গল্প। দারিদ্র্যতা এবং শিক্ষার অভাবে আসা দুর্বলতার উপর আলোকপাত করবে এই সিরিজ। এখানের নেতিবাচক চরিত্রে যারা রয়েছেন, তাদের ঘৃণ্য কাজগুলি দেখে দর্শকেরা বিস্মিত হতে পারে। 'দ্য বেঙ্গল স্ক্যাম'-র লক্ষ্য হল, দর্শকদের বিনোদন দেওয়া। এই সিরিজ বিনোদনের মশলায় ভরপুর বিনোদন। অপরাধ, রোমাঞ্চ, নাটক, অ্যাকশন সব উপাদান রয়েছে এই সিরিজে। আশা করছি দর্শকদের ভাল লাগবে।" 

 

The Bengal Scam Bima Kando hoichoi New Bangla Web Series

বিদ্যুৎ চরিত্রে অভিনয় করছেন রজতাভ। অভিনেতা বললেন, "আমি 'দ্য বেঙ্গল স্ক্যাম: বিমা কাণ্ড'-তে বিদ্যুৎ চরিত্রে অভিনয় করছি। যে, গ্রামের বীমা কেলেঙ্কারির গোটা নেটওয়ার্ক সাজায়। বিদ্যুৎ অনেক কৌতুকপূর্ণ একটি চরিত্র। তার নির্মমতার পিছনে একটি নির্দিষ্ট অসংলগ্নতা এবং হাস্যরস রয়েছে। সে জ্যোতিষশাস্ত্র ও ভাগ্যের দৃঢ় বিশ্বাসী। তবে নিজের স্বার্থে কাউকে হত্যা করার আগে একবারও চিন্তা করে না। এই চরিত্রের সঙ্গে দর্শকদের প্রেম- ঘৃণা দুই সম্পর্ক গড়ে উঠবে।" 

 

Advertisement