scorecardresearch
 

Alauddin Er Notebook: এবার মৃত্যু রহস্যের গল্পে দেবলীনা- আরিয়ান, আসছে 'আলাউদ্দিন এর নোটবুক'

New Web Series: এই নোটবুকের সঙ্গে জড়িয়ে রয়েছে রহস্য। কী কাণ্ড ঘটবে? ঠিক এমনই এক গল্প নিয়ে আসছেন পরিচালক সৌমাভ বন্দ্যোপাধ্যায়। আসছে নতুন ওয়েব সিরিজ 'আলাউদ্দিন-এর নোটবুক'।

Advertisement
দেবলীনা দত্ত ও আরিয়ান ভৌমিক (ছবি: ফেসবুক) দেবলীনা দত্ত ও আরিয়ান ভৌমিক (ছবি: ফেসবুক)

সম্রাট আলাউদ্দিন খিলজির মৃত্যুর বছর পাঁচেক আগে লিখতে শুরু করা একটি নোটবুক, সময়ের সঙ্গে হারিয়ে যায়। হঠাৎই সে নোটবুক খুঁজে পেল এক কলেজ পড়ুয়া- আরব। এই নোটবুকের সঙ্গে জড়িয়ে রয়েছে রহস্য। কী কাণ্ড ঘটবে? ঠিক এমনই এক গল্প নিয়ে আসছেন পরিচালক সৌমাভ বন্দ্যোপাধ্যায়। আসছে নতুন ওয়েব সিরিজ 'আলাউদ্দিন-এর নোটবুক' (Alauddin Er Notebook)। মুখ্য চরিত্রে রয়েছেন দেবলীনা দত্ত (Debleena Dutt) ও আরিয়ান ভৌমিক (Aryann Bhowmik)। 

ছবির মূল গল্প তৈরি হচ্ছে আরভকে কেন্দ্র করে। যে চরিত্রে দেখা যাবে আরিয়ানকে। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন সুদীপা বসু, জিনা তরফদার, জ্যামি বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যদের। জাপানী এনিমে সিরিজ 'ডেথ নোট' থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই বাংলা সিরিজটি। পরম ক্ষমতা মানুষকে কলুষিত করতে পারে। এটাই এই থ্রিলার সিরিজের মূল বক্তব্য। 

 

new bangla web series Alauddin Er Notebook

কেমন হবে 'আলাউদ্দিন এর নোটবুক' সিরিজের গল্প? বহু বছরের পুরানো সেই নোটবুক খুঁজে পেয়ে আরভ জানতে পারে যে, বইয়ের ভিতরে উল্লিখিত নিয়মগুলি বাস্তব জীবনেও প্রভাব ফেলে। বইয়ের ভিতর যার নাম লেখা থাকবে, হার্ট অ্যাটাকে মৃত্যু হবে সে ব্যক্তির।

আরও পড়ুন: 'আমরা দুনিয়ার পরওয়া করি না', দুর্নিবারকে বিয়ের ১ মাস আগে মুখ খুললেন ঐন্দ্রিলা

বইটির ক্ষমতা নিয়ে পরীক্ষা চালিয়ে যায় সে। সেই সঙ্গে সুবিধার জন্য কিছু নিয়মের হেরফের করে। এর জেরে বেশ কিছু অপরাধীর হয়। বিষয়টি নজরে আসে  কর্তৃপক্ষেরও। যখন সবাই রহস্যময় মৃত্যুর বিষয়টির সন্দিহান হয়ে পড়ে। ঠিক সে সময় আগমন ঘটে একজন প্রাইভেট ইনভেস্টিগেটরের। তদন্তকারীর চরিত্রে রয়েছেন দেবলীনা। এরপর ঠিক কী ঘটবে এবং কীভাবে রহস্যের সমাধান হবে, সেটাই এখন দেখার।  

Advertisement

আরও পড়ুন: 'বিনোদিনী'-র কাস্টিংয়ে চমক! রুক্মিণীর ছবিতে টলি-বলির দাপুটে অভিনেতারা

দৃষ্টিকোন ফিল্ম অ্যান্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে আসছে 'আলাউদ্দিন এর নোটবুক'। তবে কোন ওটিটি প্ল্যাটফর্মে এবং কবে আসছে, তা এখনও জানা যায়নি।  

 

Advertisement