scorecardresearch
 
 

Urfi Javed: 'বিগ বসের ঘরে সেক্স করা হয়েছে', বিস্ফোরক উরফি

প্রথম সপ্তাহে ঘর থেকে এলিমিনেট হয়ে গেলেন উরফি জাভেদ (Urfi Javed)। কিন্তু যাওয়ার আগে ঘরেই বোমা ফাটিয়ে গেলেন তিনি। ক্যামেরার সামনেই দাবি করলেন, বিগবসের ঘরে সেক্স করা হয়েছে! এর আগে ইংল্যান্ডে বিগ ব্রাদার শো-তে এ ধরনের দাবি করা হয়েছিল। তবে বিগ বসে এমন দাবি এই প্রথম।

উরফি জাভেদ উরফি জাভেদ
হাইলাইটস
  • যে সময়ের ভিডিয়োটি তখনও উরফি বিগবস থেকে বাতিল হননি।
  • বিগবস ওটিটির ঘরে সেক্স করা হয়েছে। জানিনা আপনাদের দেখানো হয়েছে কিনা।

দিন এগোনোর সঙ্গে সঙ্গে ক্রমশ উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে বিগবস ওটিটি-র (Bigg Boss OTT) ঘরে। প্রথম সপ্তাহে ঘর থেকে এলিমিনেট হয়ে গেলেন উরফি জাভেদ (Urfi Javed)। কিন্তু যাওয়ার আগে ঘরেই বোমা ফাটিয়ে গেলেন তিনি। ক্যামেরার সামনেই দাবি করলেন, বিগবসের ঘরে সেক্স করা হয়েছে! এর আগে ইংল্যান্ডে বিগ ব্রাদার শো-তে এ ধরনের দাবি করা হয়েছিল। তবে বিগ বসে এমন দাবি এই প্রথম।

যে সময়ের ভিডিয়োটি তখনও উরফি বিগবস থেকে বাতিল হননি। ঘরের মধ্যে একটি ক্যামেরার দিকে মুখ করে উরফিকে জনসাধারণের উদ্দেশ্যে বলতে শোনা যায়, “বিগবস ওটিটির ঘরে সেক্স করা হয়েছে। জানিনা আপনাদের দেখানো হয়েছে কিনা। কিন্তু আমি সত্যি বলছি এখানে এমনটাই হয়েছে।” পাশেই দাঁড়িয়েছেন শো-এর অন্য প্রতিযোগী প্রতীক সহজপাল (Pratik Sehajpal)। উরফির ওই দাবিতে খানিক অবাক হয়ে যান তিনি। উরফি তাঁকে বলেন, “তুমি দেখোনি? এই এখানে যখন দুই বাঁদর সেক্স করছিল, জানিনা প্রতীক তুমি তখন কী করছিলে?”

 

এই ভিডিয়ো ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে নেটিজেনের তরফে। কেউ কেউ বলেছেন, শো-এর টিআরপি বাড়াতেই উরফি এমন মন্তব্য করেছেন। আবার কেউ কেউ উরফির বলা কথাকেই মান্যতা দিয়ে বিগবসের কাছে কৈফিয়ত দাবি করেছে। যদিও বিগবসের তরফে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। বিগবস ওটিটির প্রথম সপ্তাহের বাতিল পর্বেই বাড়ির বাইরে চলে যেতে হয় উরফিকে। বেরিয়ে এসে তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। জার্নি ছোট ছিল, কিন্তু মজার ছিল... জানান তিনি।

এই মুহূর্তে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে চলছে বিগবস ১৫ (Bigg Boss 15)। খুব শীঘ্রই টিভিতেও দেখা যাবে এই শো। আর এই টিভি’র প্রথম প্রোমো প্রকাশ্যে। টিভি’র বিগবসে থাকবেন স্বয়ং রেখা। তবে তাঁকে দেখা যাবে না, শুধু শোনা যাবে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

প্রোমো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে সঞ্চালক সলমান খান (Salman Khan) এক জঙ্গলের মধ্যে হেঁটে বেড়াচ্ছেন। আচমকাই এক গাছের সামনে হাজির হন তিনি। সেই গাছে সবুজ পাতা নেই। তার রকম বাকি গাছেদের থেকে অনেকটাই আলাদা। সেই গাছ আবার গানও করে। রেখার (Rekha) আইকনিক ছবি ‘উমরাও জান’-এর ইয়ে কাহা হ্যায় দোস্তো… শোনা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে রেখার গলাতেই। হ্যাঁ, ওই গাছটিরই ভয়েস ওভার করেছেন রেখা। প্রোমোতে ওই গাছ ও সলমানের কথোপকথন অনুরাগীদের উত্তেজনা বাড়িয়েছে হাজার গুণ। এই সিজনে ওই গাছের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে তা অনুমান করছেন অনেকে।