scorecardresearch
 

৪ জুন আসছেন ফ্যামিলি ম্যান মনোজ, চোখ রাখুন আমাজন প্রাইমে

গত ফেব্রুয়ারি মাসে প্রথম স্ট্রিম হওয়ার কথা থাকলেও করোনার আবহে ক্রমশ পিছোতে থাকে তারিখ। ২০২০ সালের আগেই দ্বিতীয় সিজনের বেশির ভাগ শুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছিল। সে জন্যেই ২০২১-এ দ্বিতীয় সিজন রিলিজ করা সম্ভব হয়েছে। আগামী জুন মাসের ৪ তারিখ সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পাবে আমাজন প্রাইম ভিডিওতে। ১৯ মে সিরিজের পূর্ণাঙ্গ ট্রেলার মুক্তি পাচ্ছে।

দ্য ফ্যামিলি ম্যান দ্য ফ্যামিলি ম্যান
হাইলাইটস
  • আগামী জুন মাসের ৪ তারিখ সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পাবে আমাজন প্রাইম ভিডিওতে
  • ১৯ মে সিরিজের পূর্ণাঙ্গ ট্রেলার মুক্তি পাচ্ছে।

২০১৯ সালে সবচেয়ে বেশি চর্চিত ওয়েবসিরিজ গুলির মধ্যে জায়গা করে নিয়েছিল মনোজ বাজপায়ী অভিনীত দ্য ফ্যামিলি ম্যান। সিরিজ শেষ হওয়ার পরই দর্শকদের প্রধান প্রশঅন ছিল একটাই, কবে এর দ্বিতীয় সিজন মুক্তি পাবে। শেষ পর্যন্ত মিলল উত্তর। আগামী জুন মাসের ৪ তারিখ সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পাবে আমাজন প্রাইম ভিডিওতে। ১৯ মে সিরিজের পূর্ণাঙ্গ ট্রেলার মুক্তি পাচ্ছে।

গত ফেব্রুয়ারি মাসে প্রথম স্ট্রিম হওয়ার কথা থাকলেও করোনার আবহে ক্রমশ পিছোতে থাকে তারিখ। ২০২০ সালের আগেই দ্বিতীয় সিজনের বেশির ভাগ শুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছিল। সে জন্যেই ২০২১-এ দ্বিতীয় সিজন রিলিজ করা সম্ভব হয়েছে। মাঝে সোশাল মিডিয়ায় একটি গুজব শোনা গিয়েছিল, তাণ্ডব এবং মির্জাপুর ২ মুক্তি পাওয়ার পর সারা দেশে এ নিয়ে বিরাট হইচই হয়েছিল। তার জেরেই নাকি দ্য ফ্যামিলি ম্যানের দ্বিতীয় সিজন বাতিল করতে চলেছে আমাজন প্রাইম। তবে এটা যে স্রেফ গুজবই, তা পরিষ্কার করেছেন খোদ মনোজই।

এর আগে চলতি বছরের জানুয়ারি মাসে ফ্যামিলি ম্যানের টিজার মুক্তি পেয়েছিল। প্রথম সিজনের শেষে কী হল তা না বলেই এপিসোড শেষ করেছিলেন পরিচালকদ্বয় রাজ এবং ডিকে। দ্বিতীয় সিজনের টিজারে দেখা যাচ্ছে কোনও অজ্ঞাত জায়গায় গল্পের প্রোটাগনিস্ট শ্রীকান্ত (মনোজ বাজপায়ী) আত্মগোপন করে রয়েছেন। তিনি কী ভাবে ফিরে আসেন, এবং আগেন সিজনের অসমাপ্ত কাজ কী ভাবে শেষ করেন সেটা দিয়েই হয়তো সিজন শুরু হতে পারে।