scorecardresearch
 

ছয় বন্ধু ফের একবার এক স্ক্রিনে! ফিরছে FRIENDS, দেখুন টিজার

এখনও কেউ কেউ পুরনো এপিসোডগুলি দেখে ভাবেন, যদি এই কঠিন সময়েও এঁরা স্ক্রিনে ফিরে আসতেন! যাঁরা প্রার্থনা করেছেন, তাঁদের জন্য সুখবর। সম্প্রতি HBO Max ঘোষণা করেছে, দীর্ঘ ১৭ বছর পর রিইউনিয়ন হতে চলেছে ছয় বন্ধু রেচেল, ফিবি, জোয়ি, শ্যান্ডলার, মনিকা এবং রস-এর।

Advertisement
প্রেন্ডস সিরিজের নস্ট্যালজিয়া ফিরছে প্রেন্ডস সিরিজের নস্ট্যালজিয়া ফিরছে
হাইলাইটস
  • যাঁরা নয়ের দশকে বেড়ে উঠেছেন, তাঁদের কাছে স্রেফ নস্ট্যালজিয়া।
  • সম্প্রতি HBO Max ঘোষণা করেছে, দীর্ঘ ১৭ বছর পর রিইউনিয়ন হতে চলেছে ছয় বন্ধুর
  • তবে এঁরা একা নন, এঁদের সঙ্গে থাকছেন বিশেষ কিছু অতিথিও।

যাঁরা নয়ের দশকে বেড়ে উঠেছেন, তাঁদের কাছে স্রেফ নস্ট্যালজিয়া। এখনও কেউ কেউ পুরনো এপিসোডগুলি দেখে ভাবেন, যদি এই কঠিন সময়েও এঁরা স্ক্রিনে ফিরে আসতেন! যাঁরা প্রার্থনা করেছেন, তাঁদের জন্য সুখবর। সম্প্রতি HBO Max ঘোষণা করেছে, দীর্ঘ ১৭ বছর পর রিইউনিয়ন হতে চলেছে ছয় বন্ধু রেচেল, ফিবি, জোয়ি, শ্যান্ডলার, মনিকা এবং রস-এর। খবর প্রকাশ্যে আসতেই সোশাল মিডিয়া জুড়ে ফ্রেন্ড নিয়ে পোস্টে ছয়লাপ।

তবে এঁরা একা নন, এঁদের সঙ্গে থাকছেন বিশেষ কিছু অতিথিও। তালিকায় রয়েছেন, ডেভিড বেকহ্যাম, জাস্টিন বিবার, BTS, জেমস করডেন, সিনডি ক্রফোর্ড, কারা জেলিভিঙনা, লেডি গাগা, এলিয়ট গোল্ড, ল্যারি হ্যানকিন, কিট হ্যারিংটন, মিনডি ক্যালিং, টমাস লেনন, ক্রিস্টিনা পিকলস, টম সেলেক, জেমস মাইকেল টাইলার, ম্যাগি হুইলার, রিস উইদারস্পুন এবং মালালা ইউসুফজাই। তালিকা লম্বা তাতে কোনও সন্দেহ নেই। তবে ফ্রেন্ড নিয়ে রিইউনিয়ন চাইছিলেন সারা বিশ্বের ফ্যানরা। সেই ইচ্ছেকে মর্যাদা দিয়ে ঘটনাকে স্মরণীয় করে রাখতেই এত বিশেষ অতিথিদের হাজির করানো হচ্ছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Friends (@friends)

খবর জানিয়ে ফ্রেন্ডস-এর অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল ছোট্ট একটি টিজার পোস্ট করা হয়েছে। যেখানে সেই ছয় জন স্টারকে হেঁটে যেতে দেখা যাচ্ছে। সকলেই যে প্রায় ২ দশক পেরিয়ে গিয়েছেন সেটা তাঁদের অবয়বে বোঝা যাচ্ছে। ছয় বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন, জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিজা কুদ্রো, ম্যাথিউ পেরি, লেট লে ব্লাঁ এবং ডেভিড শিমার-কে। নেপথ্যে বাজছে বিখ্যাত গান ‘আই উইল বি দেয়ার ফর ইউ’-এর সুর।

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Friends (@friends)

পর্ব পরিচালনা করেছেন বেন উইনস্টন। এগজিকিউটিভ প্রোডিউসার কেভিড ব্রাইট, মারতা কফম্যান এবং ডেভিড ক্রেন। ওয়ার্নার ব্রাদার্সের সেই আসল সেটেই ফের একবার শুটিং হচ্ছে নতুন পর্বগুলির। ডেভিড শিমার আগেই এ সম্পর্কে বলেছেন, 'কোনও স্ক্রিপ্ট বা সংলাপ কিচ্ছু নেই। আমরা আমাদের আশল পরিচয়েই শো-তে থাকছি। তবে একটি সেকশন থাকবে, সে সম্পর্কে আমি আগে থেকে কিছু বলতে চাইছি না। তবে এটুকু বলতে পারি, আমরা সে সময় কিছু একটা পড়ে শোনাব।'

 

Advertisement