scorecardresearch
 

Hoichoi New Web Series: ঋত্বিক, স্বস্তিকা থেকে পরীমনি, আসছে দুই বাংলার একঝাঁক তারকার তাক লাগানো ১৪ নতুন ওয়েব সিরিজ

New Bangla Web Series: ৫টি নতুন সিরিজ, ৪টি সিরিজের দ্বিতীয় সিজন এবংসেই সঙ্গে থাকছে বাংলাদেশের ৫টি নতুন শো। পুরনোদের সঙ্গে নতুনভাবে যুক্ত হচ্ছেন টলিপাড়ার অন্যান্য তাবড় শিল্পীরা। বাংলা বিনোদনের জন্যে হইচই-র ঝুলিতে রয়েছে নানা চমক।

Advertisement
হইচই ওটিটি প্ল্যাটফর্মে আসছে ১৪ নতুন সিরিজ হইচই ওটিটি প্ল্যাটফর্মে আসছে ১৪ নতুন সিরিজ

নববর্ষে দর্শকদের জন্য উপহার দিতে চলেছে একগুচ্ছ নতুন কনটেন্ট। ভারত ও বাংলাদেশ মিলিয়ে আসছে মোট ১৪ টি নতুন কনটেন্ট। ৫টি নতুন সিরিজ, ৪টি সিরিজের দ্বিতীয় সিজন এবংসেই সঙ্গে থাকছে বাংলাদেশের ৫টি নতুন শো। পুরনোদের সঙ্গে নতুনভাবে যুক্ত হচ্ছেন টলিপাড়ার অন্যান্য তাবড় শিল্পীরা। বাংলা বিনোদনের জন্যে হইচই-র ঝুলিতে রয়েছে নানা চমক।

'হইচই'-র নতুন কনটেন্ট (Hoichoi New Web Series) 

নতুন ও পুরনো সিরিজের দ্বিতীয় সিজন মিলিয়ে আসছে এপার বাংলার 'অ্যাডভোকেট অচিন্ত্য আইচ', 'পরিণীতা', 'বোকা বাক্সতে বন্দি', 'বিজয়া', 'গুটিপোকা', 'নিখোঁজ ২', 'নষ্টনীড় ২', 'আবার রাজনীতি', 'গভীর জলের মাছ ২'। অন্যদিকে বাংলাদেশের পাঁচটি সিরিজের মধ্যে থাকছে 'রঙ্গিলা কিতাব', 'জিম্মি', 'গোলাম মামুন', 'মিথ্যেবাদী', 'বোহেমিয়ান ঘোড়া'। এপ্রিল থেকে শুরু করে আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে মুক্তি পাবে এই কনটেন্টগুলি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

 

অভিনয়ে কারা রয়েছেন? 

ভারতের ৯টি কনটেন্টে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, স্বস্তিকা মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, পাওলি দাম, টোটা রায়চৌধুরী, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, শোলাঙ্কি রায়, সৌরভ চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, সন্দীপ্তা সেন, স্বস্তিকা দত্ত, অনন্যা সেন, দেবচন্দ্রিমা সিংহরায়, উষসী রায়ের মতো শিল্পীদের। অন্যদিকে বাংলাদেশের কনটেন্টগুলিতে তাক লাগাবেন ঢালিউডের তাবড় তারকারা। পরীমনি, মোশারেফ করিম, জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবিন চৌধুরীর মতো ওপার বাংলার অভিনেতারা চমক দেবেন এবার। 

Advertisement

পরিচালক কারা? 

দেবালয় ভট্টাচার্য, অদিতি রায়, সায়ন্তন ঘোষাল, সৌভিক কুন্ডু, অয়ন চক্রবর্তী, সৌরভ চক্রবর্তী, সাহানা দত্ত, অনম বিশ্বাস, শিয়াব শাহিন, অমিতাভ রেজা চৌধুরী, ভিকি জায়েদ, আশফাক নিপুন মতো পরিচালকরা পরিচালনা করবেন বিভিন্ন সিরিজগুলি।  


 

Advertisement