scorecardresearch
 

ভালবাসার কঠিন বাস্তব নিয়ে আসছে 'চরিত্রহীন ৩', দেখুন টিজার

মুক্তি পেল দেবালয় ভট্টাচার্য  পরিচালিত ওয়েব সিরিজ 'চরিত্রহীন ৩'-র টিজার। যেখানে বলা হয়েছে ভালবাসার নেশা কি ফিরে পাওয়া যায় বারে বারে? কিছুদিন আগে সামনে এসেছিল সিরিজের কিছু ঝলক। যেখানে গোটা ভিডিওতে অন্ধকার ফ্রেম জুড়ে শুধু দেখা যাচ্ছিল এক যুগলের উষ্ণ প্রেম। 

Advertisement
ভালবাসার কঠিন বাস্তব নিয়ে আসছে 'চরিত্রহীন ৩', দেখুন টিজার ভালবাসার কঠিন বাস্তব নিয়ে আসছে 'চরিত্রহীন ৩', দেখুন টিজার
হাইলাইটস
  • মুক্তি পেল দেবালয় ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ 'চরিত্রহীন ৩'-র টিজার।
  • চরিত্রহীন -র মুক্তিপ্রাপ্ত আগের দুটি সিজনই ঘনিষ্ঠ দৃশ্য থাকার জন্যে আলোচনার শীর্ষে ছিল।
  • এই সিজনে স্বস্তিকাকে এই প্রথম দেখবেন দর্শকেরা। 

মুক্তি পেল দেবালয় ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ 'চরিত্রহীন ৩'-র টিজার। যেখানে প্রশ্ন করা হয়েছে ভালবাসার নেশা কি ফিরে পাওয়া যায় বারে বারে? কিছুদিন আগে সামনে এসেছিল সিরিজের কিছু ঝলক। যেখানে গোটা ভিডিওতে অন্ধকার ফ্রেম জুড়ে শুধু দেখা যাচ্ছিল এক যুগলের উষ্ণ প্রেম।  

চরিত্রহীন -র মুক্তিপ্রাপ্ত আগের দুটি সিজনই ঘনিষ্ঠ দৃশ্য থাকার জন্যে আলোচনার শীর্ষে ছিল। এইবারের এই সিজনে মুখ্য চরিত্রে থাকছেন সৌরভ দাস ও স্বস্তিকা মুখার্জি। এর আগে সৌরভকে চরিত্রহীনের অন্য সিরিজগুলিতে দেখা গেলেও স্বস্তিকাকে এই প্রথম দেখবেন দর্শকেরা। 

সতীশ, কিরণময়ী, অভয়, নিরুপমা ও রাবেয়াদের গল্প নিয়ে তৈরি 'চরিত্রহীন ৩'। সময়ের সঙ্গে পুরানো অনেক গল্প বদলে যায় এবং মানুষ অপেক্ষা করে নতুন দৃশ্যের।যেখানে প্রশ্ন উঠে আসছে "মানুষ কি ভালবাসতে ভুলে যাচ্ছ?" ভালবাসার কঠিন, বাস্তব রূপ ফুটিয়ে তোলা হবে এই ওয়েব সিরিজে। টিজারের শেষ অংশে সৌরভের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে স্বস্তিকার কন্ঠে শোনা যাচ্ছে, "আমি পুড়ে যাচ্ছ"। 

 

এর আগে সকলের সামনে যেই ভিডিও এসেছে, সেখানে অন্ধকার ফ্রেমে দেখা গিয়েছিল স্বস্তিকা ও সৌরভের গভীর প্রেম। উষ্ণ প্রেমে মগ্ন হয়ে একে অপরকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছেন তাঁরা। নেপথ্যে স্বস্তিকার কণ্ঠে শোনা যাচ্ছে, ‘‘সব পাগলামির পিছনেই কারণ থাকে। আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো পর্ণোগ্রাফিই হয়ে যাবে।’’ সেখানে অভিনেত্রী আরও বলছেন, ‘‘প্রেমে কারণ না থাকলে, এই আদর, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমান লোকে শুধু ‘বেড সিন’ বলবে।’’

 

চরিত্রহীন ৩- এ সৌরভ ও স্বস্তিকা ছাড়াও দেখা যাবে মুমতাজ সরকার, সৌরভ চক্রবর্তী, নয়না গাঙ্গুলীকে। চরিত্রহীন ১-এ দেখা গিয়েছিল গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস, সায়নী ঘোষ এবং নয়না গঙ্গোপাধ্যায়কে।দ্বিতীয় সিজনে ছিলেন
নয়না গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস, মুমতাজ সরকার, সায়নী ঘোষ ও সৌরভ চক্রবর্তী।

রহস্য ও শরীরী আবেদনের মিশেলে তৈরি হয়েছিল চরিত্রহীন-র আগের দুটি সিজন। একাধিক ঘনিষ্ঠ মুহূর্ত থাকার জন্য আলোচনার শীর্ষে ছিল এই সিরিজটি। প্রথমে মনে করা হয়েছিল কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের গল্প 'চরিত্রহীন' অবলম্বনে এই ওয়েব সিজিদটি তৈরি। কিন্তু পরে বোঝা যায় ওই গল্পের সঙ্গে সিরিজের গল্পের কোনো মিল নেই। তবে গল্পে কিছুটা নির্যাস ও চরিত্রেরর নাম নিয়েছিলেন পরিচালক।

আগের দুটো সিজন আলোচনা ও জনপ্রিয়তার শিখরে পৌঁছানোয়, দর্শকরা মুখিয়ে ছিলেন পরবর্তী সিজন  দেখার জন্যে। এবারের তৃতীয় সিজনে স্বস্তিকা মুখার্জির উপস্থিতি এবং ট্রিজারে তাঁর এই সাহসী ঝলক দেখার পর থেকে সকলেই অপেক্ষায় আছেন সম্পূর্ণ সিরিজটি মুক্তি পাওয়ার। আগামী হইচই-র প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই 'চরিত্রহীন ৩'।

Advertisement