scorecardresearch
 

এবার ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন জুহি চাওলা, শীঘ্রই শুরু শুটিং

আমাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Videos) নতুন ওয়েব সিরিজ হাশ হাশ-এ জুহি ছাড়াও নয়ের দশকের অন্য আর এক নামকরা অভিনেত্রী আয়েশা ঝুলকাও থাকছেন। খুব শীঘ্রই সিরিজের শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।

জুহি চাওলা জুহি চাওলা
হাইলাইটস
  • নারী কেন্দ্রিক এই সিরিজে অনেকগুলি গল্পের মোড়ক থাকছে।
  • কোনটি থ্রিলার, কোনটি ড্রামা ঘরানার গল্প। প্রত্যেক গল্পই একটি প্রধান নারী চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হবে
  • জুহি চাওলা এবং আয়েশা ঝুলকা ছাড়াও দেখা যাবে রক অন খ্যাত সাহানা গোস্বামী এবং কৃতিকা কামরা-কে

এবার ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন জুহি চাওলা (Juhi Chawla)। আমাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Videos) নতুন ওয়েব সিরিজ হাশ হাশ-এ জুহি ছাড়াও নয়ের দশকের অন্য আর এক নামকরা অভিনেত্রী আয়েশা ঝুলকাও থাকছেন। খুব শীঘ্রই সিরিজের শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।

নারী কেন্দ্রিক এই সিরিজে অনেকগুলি গল্পের মোড়ক থাকছে। কোনটি থ্রিলার, কোনটি ড্রামা ঘরানার গল্প। প্রত্যেক গল্পই একটি প্রধান নারী চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হবে। সিরিজের সঙ্গে যুক্ত রয়েছেন তনুজা চন্দ্রা, শিখা শর্মা, কোপাল নাথানি-র মতো নাম। অন্য দিকে জুহি চাওলা এবং আয়েশা ঝুলকা ছাড়াও দেখা যাবে রক অন খ্যাত সাহানা গোস্বামী এবং কৃতিকা কামরা-কে। গল্পে উঠে আসবে সাম্প্রতিক কিছু বাস্তব ঘটনা৷ সিরিজের তরফ থেকে জানানো হয়েছে, এই সিরিজের লক্ষ্য হল গল্পের সঙ্গে সঙ্গে সমাজ সচেতনাকেও স্পষ্ট করে দেওয়া৷

করোনা সংক্রমণে লক ডাউনের পর থেকে বিনোদনের প্রধান মাধ্যম হিসাবে উঠে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম। প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় একের পর এক বড় ছবি মুক্তি পেয়েছে এখানে। এ ছাড়া ওয়েব সিরিজের জনপ্রিয়তা তো ছিলই। সব মিলিয়ে বলিউডের প্রায় সব বড় অভিনেতা এখন এই প্ল্যাটফর্মে কোনও না কোনও ভাবে যুক্ত হয়ে পড়েছেন। ভবিষ্যতে বিনোদনের একমাত্র মাধ্যম হিসাবে উঠে আসার পথে ধীরে ধীরে এগিয়ে চলেছে ওটিটি।