scorecardresearch
 

Koffee With Karan Season 7: শেষবার সঙ্গম কবে? বিজয়কে প্রশ্ন করণের, উত্তর দিলেন অনন্যা

বিজয় দেবেরাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গে অনন্যা পান্ডে (Ananya Panday) তাদের আসন্ন ছবি লাইগার-এর (Liger) প্রোমোশন করতে আসছেন কফি উইথ করণ-এ। সম্প্রতি করণ এই পর্বের প্রোমো প্রকাশ করেছেন এবং এটি স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে করণ এই শোতে বিজয়কে এমন অনেক প্রশ্ন করেছেন যা রীতিমতো এই তারকাদের পক্ষে অস্বস্তিকর হয়ে উঠছে।

Advertisement
বিজয় দেবেরাকোন্ডা - অনন্যা পান্ডে বিজয় দেবেরাকোন্ডা - অনন্যা পান্ডে

Koffee With Karan Season 7: কফি উইথ করণ ৭ শো দিন দিন শিরোনামে উঠে আসছে। কফি উইথ করণের প্রথম পর্ব আলিয়া এবং রণবীর সিংয়ের যুগলবন্দি ছিল দেখার মতো। দ্বিতীয় পর্বে, সারা আলি খান এবং জাহ্নবী কাপুর তাদের দুর্দান্ত আলোচনার মাধ্যমে প্রচুর লাইমলাইট অর্জন করেছিলেন। অক্ষয় কুমার ও সামান্থা প্রভুর সঙ্গে তৃতীয় পর্বটি এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা পর্ব হয়ে উঠেছে। দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভুর পর এবার চতুর্থ পর্ব আসতে চলেছেন দক্ষিণের আরও এক সুপারস্টার। বিজয় দেবেরাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গে অনন্যা পান্ডে (Ananya Panday) তাদের আসন্ন ছবি লাইগার-এর (Liger)  প্রোমোশন করতে আসছেন কফি উইথ করণ-এ। সম্প্রতি করণ এই পর্বের প্রোমো প্রকাশ করেছেন এবং এটি স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে করণ এই শোতে বিজয়কে এমন অনেক প্রশ্ন করেছেন যা রীতিমতো এই তারকাদের পক্ষে অস্বস্তিকর হয়ে উঠছে।


'চিজ' প্রশ্নে বিজয়ের লজ্জা

বিজয়, যিনি তার মোহনীয় হাসি দিয়ে কোটি কোটি মেয়ের হৃদয়ে রাজত্ব করেন, এই শোতে করণের (Karan Johar) প্রশ্নের সামনে মাথা নত করেছিলেন। শোয়ের প্রোমোতে স্পষ্ট দেখা যায় যে করণ বিজয়কে তার ব্যক্তিগত জীবন সম্পর্কিত অনেক প্রশ্ন জিজ্ঞাসা করছেন। করণের প্রশ্ন শুনে, বিজয় খুব লজ্জা পেয়েছেন এবং মাঝে মাঝে তাকে বিভ্রান্ত দেখিয়েছে। করণ যখন বিজয়কে জিজ্ঞেস করেছিলেন, তিনি কি 'চিজ' পছন্দ করেন? বিজয় এই প্রশ্নে বেশ লাজুক ছিলেন এবং তাকে একটি সুন্দর এবং বিভ্রান্ত অভিব্যক্তি দিতে দেখা গেছে। এর পরে, স্ক্রিনে সারা এবং জাহ্নবীর ক্লিপ দেখানো হয়, যাতে উভয়কে বিজয়ের 'চিজি' নিয়ে তর্ক করতে দেখা যায়। করণের প্রশ্ন শুনে বিজয় বলেন, আমি এই প্রশ্নের গতি প্রকৃতি নিয়ে ভয় পাচ্ছি। এটা কোন দিকে যাচ্ছে বুঝতে পারছি না।''

Advertisement

 


অনন্যাও বিজয়কে অস্বস্তিতে ফেলেন

এই শোতে বিজয় ও অনন্যার রসায়ন দেখা যাচ্ছিল। অনন্যা পান্ডেও 'চিজ' প্রশ্নে বিজয়কে কটাক্ষ করেন। তিনি বলেছিলেন যে আমি কি  বিজয়কে এই প্রশ্নটি করতে পারি? একই সময়ে, করণ যখন বিজয়কে জিজ্ঞাসা করেন যে তিনি শেষবার কখন সেক্স করেছেন? ওর এই প্রশ্নে ও কিছু বলার আগেই অনন্যা বলে ওঠেন, আমার ধারণা আজ সকালে।


অনন্যা পান্ডে কি আদিত্য রয় কাপুরের সাথে ডেট করছেন?

এর পরে করণ অনন্যাকে তার এবং আদিত্য রয় কাপুরের ডেটিং নিয়ে প্রশ্ন করেছিলেন। করণ অনন্যাকে জিজ্ঞেস করে, আমার পার্টিতে তোমার আর আদিত্যের মধ্যে কী চলছিল? যদিও অনন্যাকে করণকে এই প্রশ্ন করতে বাধা দিতে দেখা গেছে, বিজয়কে অনন্যাকে এ নিয়ে উত্যক্ত করতে দেখা গেছে। এখন শো সম্প্রচারের পরই জানা যাবে অনন্যা সত্যিই আদিত্য রয় কাপুরের সঙ্গে ডেট করছেন কিনা। খুব শীঘ্রই বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পান্ডের ছবি 'লিগার' প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

 

Advertisement