scorecardresearch
 

Montu Pilot 2: নীলকুঠির রাজকুমার থেকে রাজা মন্টু পাইলট? সামনে এল প্রথম লুক

Saurav Das In Montu Pilot 2: সৌরভ দাসের লুক সামনে আসার পর থেকে দর্শকদের উৎসাহ ও কৌতূহল যেন অনেকাংশ বেড়ে গেছে। 'মন্টু পাইলট ২'-এ তাঁর লুকের অনেক পরিবর্তন হয়েছে।

Advertisement
'মন্টু পাইলট ২'-এ অভিনেতা সৌরভ দাসের লুক  'মন্টু পাইলট ২'-এ অভিনেতা সৌরভ দাসের লুক
হাইলাইটস
  • আসছে 'মন্টু পাইল্ট'-র সিজন ২।
  • এবারও পরিচালনায় দেবালয় ভট্টাচার্য।
  • মুখ্য চরিত্রে সৌরভ দাস ও রাফিয়াথ রশিদ মিথিলা।

২০১৯ সালের একেবারে গোড়ায় স্ট্রিমিং শুরু হয় দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattacharya) পরিচালিত 'হইচই' (Hoichoi)-র ওয়েব সিরিজ (Web Series) 'মন্টু পাইলট' (Montu Pilot)। এই সিরিজের পর ওয়েব দুনিয়ায় আরও পাকাপাকি জায়গা করে নেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। প্রথম সিজনের চূড়ান্ত সাফল্যের প্রায় আড়াই বছর পর আসছে 'মন্টু পাইল্ট'-র সিজন ২ (Montu Pilot 2)। সামনে এল 'মন্টুর' নতুন লুক। 

সৌরভ দাসের লুক সামনে আসার পর থেকে দর্শকদের উৎসাহ ও কৌতূহল যেন অনেকাংশ বেড়ে গেছে। 'মন্টু পাইলট ২'-এ তাঁর লুকের অনেক পরিবর্তন হয়েছে। মাথায় টাক, সেলাইয়ের মোটা দাগ, সেই সঙ্গে চোখের চাহনিতেই যেন জ্বলন্ত প্রতিশোধের গল্প রয়েছে। নীলকুঠির রাজকুমার মন্টু পাইলট এবার হয়ে উঠবে সেখানকার রাজা।

 

Montu Pilot 2 by Debaloy Bhattacharya starring Saurav Das

'মন্টু পাইলট ২'-এ মুখ্য চরিত্রে সৌরভ ছাড়া রয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। সিজন ১-এ ভ্রমরের সঙ্গে দেখা হওয়ার পর জীবন বদলেছিল মন্টুর। এই চরিত্রে অভিনয় করেছিলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। তবে সিজন ২-তে অভিনয় করছেন না শোলাঙ্কি। সেক্ষেত্রে ভ্রমর চরিত্রটির কী হবে, তা এখনও জানা যায়নি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

 

Advertisement

আরও পড়ুন:  'দাদাগিরি'-র মঞ্চে দেবাংশু! সৌরভকে সরাসরি ছুঁড়ে দিলেন রাজনৈতিক প্রশ্ন

'মন্টু পাইলট'-র গল্প মূলত মন্টুকে নিয়ে। যার ছোটবেলায় স্বপ্ন ছিল একজন বিমানচালক অর্থাৎ 'পাইলট' হওয়ার। তার মা তাকে নীলকুঠির রেড-লাইট এলাকা থেকে বের করে আনার জন্য সব রকম চেষ্টা করেও, ব্যর্থ হয় এবং তার পরিণতি হয় ভয়ানক। যৌনকর্মীদের পরিবহনকারী হয় সে। আবেগ, অনুভূতি ও প্রেমহীন মন্টুর জীবন বদলে যায়, ভ্রমরের সঙ্গে তার দেখা হওয়ার পর থেকে। এভাবেই এগোয় সিজন ১ -এর গল্প। নতুন সিজনে কোন দিকে এগোয় গল্প তা জানা যাবে খুব শীঘ্রই।  

 

Advertisement