scorecardresearch
 

Panchayat 2 Director Deepak Kumar Mishra : Roadies প্যারোডির 'রঘু রাম'ই পঞ্চায়েত ২-এর ডিরেক্টর, ভিডিও VIRAL

Panchayat 2 Director Deepak Kumar Mishra: টিভিএফ-এ একটি প্যারোডি সিরিজের জন্য কে রঘু রামের ভূমিকায় অভিনয় করেছিলেন? সেই চরিত্রে অভিনয় করা লোকটির কথা মনে আছে? তাঁর নাম দীপককুমার মিশ্র। যিনি বিভিন্ন ওয়েব সিরিজে বহু চরিত্রে অভিনয় করেছেন। তাঁর আর একটা পরিচয়ও আছে। সেটা হল তিনি আসলে পঞ্চায়েত সিজন ২-এর পরিচালক!

Advertisement
দীপককুমার মিশ্র দীপককুমার মিশ্র
হাইলাইটস
  • টিভিএফ-এ একটি প্যারোডি সিরিজের জন্য কে রঘু রামের ভূমিকায় অভিনয় করেছিলেন
  • সেই চরিত্রে অভিনয় করা লোকটির কথা মনে আছে
  • তাঁর নাম দীপককুমার মিশ্র

Panchayat 2 Director Deepak Kumar Mishra: টিভিএফ-এ একটি প্যারোডি সিরিজের জন্য কে রঘু রামের ভূমিকায় অভিনয় করেছিলেন? সেই চরিত্রে অভিনয় করা লোকটির কথা মনে আছে? তাঁর নাম দীপককুমার মিশ্র। যিনি বিভিন্ন ওয়েব সিরিজে বহু চরিত্রে অভিনয় করেছেন। তাঁর আর একটা পরিচয়ও আছে। সেটা হল তিনি আসলে পঞ্চায়েত সিজন ২-এর পরিচালক!

বেশ জনপ্রিয় হয়েছে পঞ্চায়েত ২
এখন পর্যন্ত, ফুলেরা নামে একটি গ্রামে দারুণ ওয়েব সিরিজটি দেখার সুযোগ না পেলেও, আপনি সম্ভবত সিরিজটিতে দেখানো প্লট, স্ক্রিপ্ট এবং অভিনয় সম্পর্কে বিভিন্ন রকমের পর্যালোচনা পড়েছেন।

তিনিই পরিচালক, খোলসা হয়েছে
এখন নেটিজেনরা জানতে পেরেছেন যে মিশ্র প্রকৃতপক্ষে এই ঝকঝকে ওয়েব সিরিজের পরিচালক। এবং তাঁরা মিশ্রের প্রতিভার প্রতি নিজেদের অনুরাগ শেয়ার করতে টুইটারে গিয়েছিলেন। 

রোডিজের ওপর ভিত্তি করে প্যারোডি সিরিজে তাঁর অভিনয় দক্ষতার প্রশংসা করা থেকে শুরু করে বিভিন্ন টিভিএফ সিরিজে তাঁর ক্যামিও ভূমিকার কথার বলা মানুষজন একটা টুইটার থ্রেড তৈরি করেছেন। যা দীপককুমার মিশ্রকে স্তব্ধ করেছে।

নেটিজেনরা প্রতিভাবান এই পরিচালক সম্পর্কে ট্রিভিয়া শেয়ার করতে বেশি সময় নষ্ট করেননি। কোটা ফ্যাক্টরি এবং পার্মানেন্ট রুমমেটস-এ তাঁর ক্যামিও ভূমিকাগুলি নির্দেশ করা থেকে শুরু করে মিশ্রের অবিশ্বাস্য স্ক্রিপ্টগুলি সম্পর্কে মন্তব্য করেছেন। 

 

আরও পড়ুন: Car Insurance Renewal করছেন? এগুলো করুন, টাকা বাঁচবেই

আরও পড়ুন: মরার সময় মানুষের মনে কী চলে? জানা যাবে এই রেকর্ডিংয়ে

Advertisement

আরও পড়ুন: টিপ-চুড়ি, সাদা লেহেঙ্গায় Monalisa 'ঝুমা বৌদি'র দেশী অবতার, ছবি VIRAL

ডিরেক্টরের প্রশংসা
কমেন্ট সেকশন উপচে পড়ছে প্রশংসায়। অনেকে আরও লিখেছেন যে কীভাবে দীপক মিশ্র টিভিএফ-এর রোডিজ প্যারোডি সিরিজে রঘু রামের চরিত্রে অভিনয়ের কারণে সবচেয়ে জনপ্রিয় মিম হয়ে ওঠে। আর তাঁর তৈরি পঞ্চায়েত-২ তো প্রবল জনপ্রিয় হয়ে উঠেছে এর মধ্যেই।

 

Advertisement