scorecardresearch
 

Sherni Trailer: জমজমাট ট্রেলারে অসাধারণ বিদ্যা

আড়াই মিনিটের ট্রেলারে মানুষখেকো বাঘ, শিকার, রাজনীতি এবং ক্ষমতাবান মানুষের চিরাচরিত দ্বিচারিতা ফুটে উঠেছে। ছবির গল্পও এগোবে মানুষ খেকো বাঘের উপদ্রবকে কেন্দ্র করে। কী ভাবে পরিস্থিতি সামলান বিদ্যা তা দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন। ছবিটি আমাজন প্রাইমে মুক্তি পাবে আগামী ১৮ জুন।

শএরনি বিদ্যা বালন শএরনি বিদ্যা বালন
হাইলাইটস
  • কথা ছিল ২ জুন মুক্তি পাবে শেরনি (Sherni) ছবির ট্রেলার
  • আর মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ভিউজ ছাড়িয়ে গেল ১৩ লক্ষ!
  • হু দিন বাদে স্ক্রিনে ফিরছেন অভিনেত্রী বিদ্যা বালন। তিনি যে স্বমহিমায় ফিরছেন তা বোঝা গেল ট্রেলারে।

কথা ছিল ২ জুন মুক্তি পাবে শেরনি (Sherni) ছবির ট্রেলার। আর মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ভিউজ ছাড়িয়ে গেল ১৩ লক্ষ! বহু দিন বাদে স্ক্রিনে ফিরছেন অভিনেত্রী বিদ্যা বালন। তিনি যে স্বমহিমায় ফিরছেন তা বোঝা গেল ট্রেলারে। ছবিতে পশুপাখি এবং মানুষের ক্রমবর্ধমান সংঘাতের ছবি ফুটে উঠেছে। যেখানে এক সৎ ফরেস্ট অফিসারের ভূমিকায় দেখা যাবে বিদ্যাকে।

আড়াই মিনিটের ট্রেলারে মানুষখেকো বাঘ, শিকার, রাজনীতি এবং ক্ষমতাবান মানুষের চিরাচরিত দ্বিচারিতা ফুটে উঠেছে। ছবির গল্পও এগোবে মানুষ খেকো বাঘের উপদ্রবকে কেন্দ্র করে। কী ভাবে পরিস্থিতি সামলান বিদ্যা তা দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন। ছবিটি আমাজন প্রাইমে মুক্তি পাবে আগামী ১৮ জুন। সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফর্মেই একমাত্র মুক্তি পাবে বিদ্যা বালন অভিনীত ছবি শেরনি। ১৭ মে সোমবার সোশাল প্ল্যাটফর্মে এই ঘোষণা করে আমাজন প্রাইম ভিডিওস। ছবিটি পরিচালনা করেছেন অমিত মাসুরকর এবং প্রযোজনা করেছে টি সিরিজ এবং অবুনদানতিয়া এন্টারটেনমেন্ট। ছবিতে বিদ্যা-কে সৎ ফরেস্ট অফিসারের চরিত্রে দেখা যাবে।

সোশাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার শেয়ার করা হয়েছে আমাজন প্রাইমের অফিশিয়াল হ্যান্ডেল থেকে। পোস্টে লেখা হয়েছে, 'She is ready to leave a mark! Meet the #SherniOnPrime in June.' ছবির কাস্টকে ট্যাগ করে এই পোস্ট করা হয়েছে টুইটারে। পোস্টারে বিদ্যাকে ওয়াকিটকি হাতে নিয়ে সবুজ রঙের শার্টে দেখা যাচ্ছে। দূরপাল্লার স্লাইপার রাইফেলে যেমন দূরবীন লাগানো থাকে, তার মাঝে রেখে লক্ষ্য ভেদ করা হয়ে থাকে, তেমনই মার্কের মাঝে রয়েছেন বিদ্যা। বোঝাই যাচ্ছে সিনেমাটি জঙ্গল, জন্তু জানোয়ার এবং চোরাশিকারি নিয়ে তৈরি হয়েছে।

সিনেমার বিষয়ে প্রযোজক ভূষণ কুমার জানিয়েছেন, ছবিটি একেবারেই অন্য ধাচের। প্রচুর টুইস্ট রয়েছে। ভীষণ ভাবে এনগেজিং। সিনেমাটি প্রযোজনা করতে পেরে তিনি যথেষ্ট আনন্দিত, সেটাও জানিয়েছেন ভূষণ। তিনি বলেন, 'আমি খুশি যে সিনেমাটি আমাজন প্রাইমের মতো প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। আমার ধারনা আন্তর্জাতিক দর্শকদেরও ছবিটি বেশ ভালো লাগবে। মুক্তির অপেক্ষায় রয়েছি।'

বিদ্যা বালন ছাড়া ছবিতে রয়েছেন শরদ সাক্সেনা, মুকুল চাড্ডা, বিজয় রাজ, ইলা অরুণ, ব্রীজেনন্দ্র কালা এবং নীরজ কবি। সৎ ফরেস্ট অফিসার হিসাবে জানোয়ার এবং মানুষ ক্রমাগত বেড়ে চলা দ্বন্দ্ব নিজের মতো করে মেটানোর চেষ্টা করতে দেখা যাবে বিদ্যাকে। ছবির শুটিং হয়েছে মধ্যপ্রদেশের অভয়ারণ্যে।