scorecardresearch
 

আসছে মির্জাপুর ৩, পোস্টার দেখিয়ে ঘোষণা করলেন 'গোলু'

গজগামিনী গুপ্তা, বা যাঁকে আমরা ওয়েব সিরিজে গোলু নামেই চিনেছি, সেই শ্বেতা ত্রিপাঠী পোস্ট করলেন মির্জাপুরের নতুন পোস্টার। আর তাতেই খবরের আগুনে ঘি পড়ল। গতকাল রাতে শ্বেতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই পোস্ট করেন।

Advertisement
মির্জাপুর সিরিজের কিছু দৃশ্য মির্জাপুর সিরিজের কিছু দৃশ্য
হাইলাইটস
  • গজগামিনী গুপ্তা, বা যাঁকে আমরা ওয়েব সিরিজে গোলু নামেই চিনেছি
  • সেই শ্বেতা ত্রিপাঠী পোস্ট করলেন মির্জাপুরের নতুন পোস্টার
  • তার পর থেকে সিরিজের অসংখ্য অনুরাগী অপেক্ষা শুরু করলেন।

এক, দুই এবার বার বার তিন বার। আসছে মির্জাপুর সিজন থ্রি। গজগামিনী গুপ্তা, বা যাঁকে আমরা ওয়েব সিরিজে গোলু নামেই চিনেছি, সেই শ্বেতা ত্রিপাঠী পোস্ট করলেন মির্জাপুরের নতুন পোস্টার। আর তাতেই খবরের আগুনে ঘি পড়ল। গতকাল রাতে শ্বেতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই পোস্ট করেন। তার পর থেকে সিরিজের অসংখ্য অনুরাগী অপেক্ষা শুরু করলেন।

দ্বিতীয় সিজনের শেষে অবশ্য পরিষ্কার ইঙ্গিত ছিলই, যে এর পর নতুন সিজন আসতে চলেছে। শ্বেতার পোস্টে তা একেবারে পাকা হল। দ্বিতীয় সিজনের শেষ এপিসোডে আহত কালিন ভাইয়া অর্থাৎ পঙ্কজ ত্রিপাঠী-কে বাঁচিয়ে নিয়ে গেলেন শরদ (অনজুম শর্মা)। যে কালিন ভাইয়ার জন্য তার বাবা রতিশঙ্কর শুক্লা-কে মির্জাপুর ছাড়তে হয়েছিল, তাঁকেই বাঁচিয়ে নিয়ে যাওয়া কেন? অনেকেই এই সঙ্গত প্রশ্ন তুলেছিলেন। তার পর বীণা ত্রিপাঠী (রসিকা দুগল) তাঁর সদ্যোজাত সন্তানকে মির্জাপুরের গদিতে দেখতে চান তা আগের সিজনে পরিষ্কার হয়ে গিয়েছিল। মুন্না ভাইয়া-কে খুন করার পর সেই গদিতে আপাতত গুড্ডু বসবে। সে কি সহজে রাজপাট ছেড়ে দেবে? নাকি ভাই এবং স্ত্রীর হত্যার প্রতিশোধ নিয়ে সে আপাতত সন্তুষ্ট থাকবে? শবনমের সঙ্গে কি গুড্ডুর বিয়ে হবে? গোলুর কি হবে? এমন হাজারও প্রশ্নের জবাব জানা বাকি রয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shweta Tripathi Sharma (@battatawada)

Advertisement

গত নতুন সিজনের পোস্টার পোস্ট করে শ্বেতা লেখেন, 'আমি গোলুকে ভীষণ মিস করছি। এর পর কী হয় তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আবার গোলুর চরিত্রে অভিনয় করতে মুখিয়ে রয়েছি।  এই শো এবং সব কিছুর জন্য ধন্যবাদ। এখন #MS3W #Mirzapur'. মাঝে বহু খবর মির্জাপুরের পরবর্তী সিজন নিয়ে প্রকাশিত হয়, যেখানে বলা হয় মুন্না ভাইয়া মারা যায়নি। সে আবার ফিরে আসবে তার সিংহাসন ফেরত নিতে। তবে সে সম্ভাবনা খুব একটা দেখা যাচ্ছে না। তবে মুখ্যমন্ত্রী হওয়ার পর মাধুরী কী করেন, তা দেখার জন্য অবশ্যই অপেক্ষা করতে হবে। আপাতত মির্জাপুর আসছে, এই খবরে একটু খুশি হয়ে নিন।

 

Advertisement