scorecardresearch
 

Raj- Subhahsree- Abir: প্রথমবার জুটি বাঁধছেন শুভশ্রী- আবীর! রাজের পরিচালনায় আসছে নতুন সিরিজ

New Bangla Series: এবার শুভশ্রী জুটি বাঁধবেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। পরিচালকের আসনে বসছেন রাজ। তবে বড় পর্দায় নয়, ফের একসঙ্গে ওটিটি প্ল্যাটফর্মের জন্য কাজ করবেন জুটি। 

Advertisement

মাস খানেক আগেই রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পরিবারে এসেছে ছোট্ট অতিথি- তাঁদের দ্বিতীয় সন্তান ইয়ালিনি। প্রেগন্যান্সির সময়কালে সুপার-অ্যাক্টিভ ছিলেন নায়িকা। আগেই ইঙ্গিত মিলেছিল খুব শীঘ্রই কাজে ফিরবেন তিনি। সম্ভবত আগামী মাসেই ফ্লোরে ফিরবেন রাজ ঘরণী। এবার তিনি জুটি বাঁধবেন আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে। পরিচালকের আসনে বসছেন রাজ। তবে বড় পর্দায় নয়, ফের একসঙ্গে ওটিটি প্ল্যাটফর্মের জন্য কাজ করবেন জুটি। 

এবার সাহিত্য নির্ভর সিরিজ বানাবেন রাজ। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস 'বাবলি'-র গল্প অবলম্বনে তৈরি হবে নতুন এই সিরিজটি। এর আগে জি ফাইভের জন্য প্রথম সিরিজ বানিয়েছিলেন রাজ। এটি যেমন ছিল সিরিজ পরিচালনায় তাঁর হাতেখড়ি, সেরকমই প্রযোজক শুভশ্রীর প্রথম প্রোজেক্ট এটিই। সিরিজটি বিপুল জনপ্রিয়তাও পায়ে। আবারও জি ফাইভের জন্যই সিরিজ বানাতে চলেছেন জুটি।  

বড় পর্দার পরে, ওয়েব দুনিয়াতেও বেশ নিজের জায়গা পাকা করছেন শুভশ্রী। তাঁর ডেবিউ সিরিজ 'ইন্দুবালা ভাতের হোটেল' দারুণ প্রশংসিত দর্শক ও সমালোচক মহলে। নতুন এই সিরিজটিতে প্রথম বার জুটি বাঁধবেন শুভশ্রী ও আবীর। শোনা যাচ্ছে, সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত 

আরও পড়ুন

প্রসঙ্গত, 'ইন্দুবালা ভাতের হোটেল' সিরিজের মাধ্যমে প্রায় দীর্ঘ ১১ বছর পর প্রযোজনা সংস্থা এসফিএফ-এর ঘরে ফিরেছেন শুভশ্রী। পরিচালক দেবালয় ভট্টাচার্যর সঙ্গে ফের একটি কাজ করবেন তিনি। কিছুদিন আগে তা স্পষ্ট হয়, তাঁর সোশ্যাল পোস্ট থেকে। ইন্ডাস্ট্রিতে জল্পনা, দ্বিতীয় সিজন আসছে 'ইন্দুবালা ভাতের হোটেল'-র। সত্যিই তাই, নাকি একসঙ্গে অন্য কোনও নতুন চমক দেবেন শুভশ্রী- দেবালয়? এবিষয় এখনও মুখে কুলুপ এঁটেছেন পরিচালক- অভিনেত্রী দু'জনেই।    

 

Advertisement