scorecardresearch
 

নেটফ্লিক্সের নতুন ছবিতে স্বস্তিকার সঙ্গে ইরফান-পুত্র বাবিল

গত কয়েক দিন ধরে কাশ্মীরে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন স্বস্তিকা। তাঁর সোশাল হ্যান্ডেলেও কাশ্মীরের শুটিং লোকেশনের নানা ছবি শেয়ার করেছেন নায়িকা। একই ভাবে বাবিলও কাশ্মীরে শুটিংয়ের ছবি পোস্ট করেন সম্প্রতি।

Advertisement
বাবিল খান - স্বস্তিকা মুখোপাধ্যায় বাবিল খান - স্বস্তিকা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • গত কয়েক দিন ধরে কাশ্মীরে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন স্বস্তিকা
  • কাশ্মীরের শুটিং লোকেশনের নানা ছবি শেয়ার করেছেন নায়িকা
  • একই ভাবে বাবিলও কাশ্মীরে শুটিংয়ের ছবি পোস্ট করেন সম্প্রতি

বাবা চলে গিয়েছেন প্রায় ১ বছর আগে। হয়তো সারা জীবনেও সেই শোক কাটিয়ে উঠতে পারবেন না ইরফান খানের (Irrfan Khan) ছেলে বাবিল খান (Babil Khan)। কিন্তু তিনি জীবনের রাস্তায় যে ধীরে ধীরে এগিয়ে চলেছেন তার ইঙ্গিত মিলল। সম্প্রতি ফিল্মফেয়ারের মঞ্চে ইরফানের বিশেষ পুরস্কার হাতে নিয়ে হাউ হাউ করে কেঁদে ফেলেন বাবিল। তিনি এ বার বিনোদন জগতে পা রাখছেন নেটফ্লিক্সের নতুন অরিজিনাল কালা-র মাধ্যমে। তাঁর সঙ্গে ফের একবার ওয়েব সিরিজে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে (Swastika Mukherjee)।

গত কয়েক দিন ধরে কাশ্মীরে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন স্বস্তিকা। তাঁর সোশাল হ্যান্ডেলেও কাশ্মীরের শুটিং লোকেশনের নানা ছবি শেয়ার করেছেন নায়িকা। একই ভাবে বাবিলও কাশ্মীরে শুটিংয়ের ছবি পোস্ট করেন সম্প্রতি। স্বস্তিকা জানান, কলকাতায় ৩৬ ডিগ্রি গরমে মানুষের হাঁসফাঁস অবস্থা। সেখানে কাশ্মীর জমে যাচ্ছে মাইনাস ৮ ডিগ্রি ঠান্ডায়।

 

শুটিংয়ের খবর জানিয়ে পোস্টে স্বস্তিকা লেখেন, 'When Kolkata was scorching at 36 degrees, Kashmir was freezing at MINUS 8. The only PLUS ~ me teaming up with @officialcsfilms yet again after #paatallok for QALA. The next big thing in my life... with director @anvita_dee . Looking forward to sharing more such beautiful moments as the story unfolds with @tripti_dimri & @babil.i.k'

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Babil (@babil.i.k)

পাতাললোক ওয়েব সিরিজের নির্মাতাই নতুন এই ওয়েব সিরিজ 'কালা' তৈরি করছেন। ছবির পরিচালক অন্বিতা দত্ত। এটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। স্বস্তিকার শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে বাবিলের মুখও। অনুষ্কার শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মজ ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে। এর আগে বুলবুল ছবিটিও তৈরি করেছে এই সংস্থা যা ওটিটি প্ল্যাটর্মে মুক্তি পেয়েছে।

 

Advertisement