scorecardresearch
 

হিন্দি ওয়েব সিরিজে এক ঝাঁক বাঙালি, প্রকাশ্যে এল 'ব্ল্যাক উইডোজ'-র ট্রেলার

সম্প্রতি বাঙালি অভিনেতাদের মুখ, হিন্দি সিরিজে নজরে আসার মতো। আবারও আসতে চলেছে একটি হিন্দি ওয়েব সিরিজ,যেখানে রয়েছেন এক ঝাঁক বাঙালি। মুক্তি পেল বীরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) পরিচালিত 'ব্ল্যাক উইডোজ'-র (Black Widows) ট্রেলার। যেটি দেখেই বোঝা যাচ্ছে, মোনা সিং (Mona Singh), স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং শমিতা শেঠি (Shamita Setty) তাঁদের নতুন ওয়েব সিরিজর দর্শকদের মুগ্ধ করতে চলেছেন। 

Advertisement
 প্রকাশ্যে এল 'ব্ল্যাক উইডোজ'-এর ট্রেলার প্রকাশ্যে এল 'ব্ল্যাক উইডোজ'-এর ট্রেলার
হাইলাইটস
  • একই হিন্দি ওয়েব সিরিজে এক ঝাঁক বাঙালি।
  • প্রকাশ্যে এল 'ব্ল্যাক উইডোজ'-র ট্রেলার।
  • একই ফ্রেমে রয়েছন স্বস্তিকা,শমিতা,মোনা।


গত তিন-চার বছর ধরে ওয়েব সিরিজের দিকে দর্শকেরা বেশ ঝুঁকছেন। তার মধ্যে এই বছরে লকডাউনের জেরে OTT প্ল্যাটফর্মের বাজার আরও ভাল। সিরিজের সঙ্গে অনেক ছবিও মুক্তি পাচ্ছে বিভিন্ন  ডিজিটাল প্ল্যাটফর্মে। সম্প্রতি বাঙালি অভিনেতাদের মুখ, হিন্দি সিরিজে নজরে আসার মতো। আবারও আসতে চলেছে একটি হিন্দি ওয়েব সিরিজ,যেখানে রয়েছেন এক ঝাঁক বাঙালি। মুক্তি পেল বীরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) পরিচালিত 'ব্ল্যাক উইডোজ'-র (Black Widows) ট্রেলার। যেটি দেখেই বোঝা যাচ্ছে, মোনা সিং (Mona Singh), স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং শমিতা শেঠি (Shamita Setty) তাঁদের নতুন ওয়েব সিরিজর দর্শকদের মুগ্ধ করতে চলেছেন। 

'ব্ল্যাক উইডোজ'-এ তিন হতাশ স্ত্রী-র চরিত্রে অভিনয় করছেন মোনা,স্বস্তিকা ও শমিতা। যারা বছরের পর বছর নির্যাতনের পরে তাদের স্বামীদের হত্যা করেন। এই সিরিজটি জনপ্রিয় ফিন্নিস ড্রামা  'ব্ল্যাক উইডোজ' -র  অষ্টম আন্তর্জাতিক রূপান্তর। মহিলা কেন্দ্রিক থ্রিলার এই সিরিজের গল্পে অনেকগুলি মোড় রয়েছে । বীরসা দাশগুপ্ত পরিচালিত এই সিরিজে এছাড়াও রয়েছেন শারদ কেলকার (Sharad Kelkar), রাইমা সেন (Raima Sen), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), আমির আলী (Amir Ali)এবং সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty) আরও অন্যান্যরা।


'ব্ল্যাক উইডোজ'-র ট্রেলারে দেখা যাচ্ছে , মোনা সিং, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শমিতা শেঠি  তাঁদের বিবাহিত জীবনে দমবন্ধ করা পরিস্থিতি ও সমস্যার মধ্যে রয়েছেন। একজনের স্বামী তাঁদের মেয়েকে হত্যার হুমকি দিচ্ছে, তো অন্য একজন দরজা বন্ধ করে মারধর করছেন। তৃতীয়জন তাঁর স্ত্রীকে পণ্য হিসাবে ব্যবহার করে, তাঁর বন্ধুদের দিকে এগিয়ে দিচ্ছেন। নির্যাতন ও আতঙ্কিত জীবন যাপন করে ক্লান্ত হয়ে তিন মহিলা তাঁদের স্বামীদের হত্যার সিদ্ধান্ত নেন। তবে গল্প এখানেই শেষ হয় না। এরপরে যখন তাঁরা  নিজেদের জীবন উপভোগ করতে শুরু করেন,ঠিক সেই সময়ে তাঁদের স্বামীদের হত্যা মামলার তদন্তকারী একজন পুলিশের আগমন তাঁদের স্বাধীন জীবনযাপনে কঠিন হয়ে দাঁড়ায়। পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে পরমব্রত চট্টপাধায়কে।

Advertisement

 

 

নিজের ইনস্টাগ্রামে ট্রেলারটি শেয়ার করে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন,"প্রতিটি রাজা তাঁর ভাগ্যের সঙ্গে মিলিত হন, রানির চেকমেট নিয়ে! ট্রেলারটি বেরিয়েছে। করোনা ভাইরাস মহামারী চলাকালীন আমরা খুব সাহস করে 'ব্ল্যাক উইডোজ' -র শ্যুটিং করেছি। আপনাদের ভালোবাসার পরিশ্রমের কিছু ঝলক রইল।" 

 

সিরিজের অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোনা সিংহ। তিনি বলেছেলেন, “আমি 'ব্ল্যাক উইডোজ' সম্পর্কে অত্যন্ত আগ্রহী। এতে রোম্যান্স, মজা, কৌতূহল এবং প্রচুর রোমাঞ্চ রয়েছে। ZEE5 এই রূপান্তরটি তৈরি করেছে যেখানে তিন মহিলা কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন যেটি খুব কমই OTT -তে দেখা যায়। এছাড়াও,সিরিজটিতে আরও একটি রোমাঞ্চকর দিক রয়েছে। যখন স্বামীদের একজন, মৃতদের মধ্যে থেকে ফিরে আসে, যেটি অন্য একটি চ্যালেঞ্জ নিয়ে আসে তাঁদের জন্যে।"


'ব্ল্যাক উইডোজ' -র মতো ওয়েব সিরিজ খুব কম দেখা যায়, যেখানে একাধিক মহিলা,কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন । মুক্তির পরই  যথেষ্ট ইতিবাচক সাড়া পাচ্ছে ট্রেলারটি। আগামী ১৮ ডিসেম্বর Zee5-এ মুক্তি পাবে 'ব্ল্যাক উইডোজ'।

Advertisement