scorecardresearch
 

Sherni Teaser: ঘন জঙ্গলের রাস্তা খুঁজে আসছেন শেরনি বিদ্যা

ভালো করে বোঝা যাচ্ছে ফের একবার সিগনেচার চরিত্রে স্ক্রিনে ফিরতে চলেছেন বিদ্যা বালন। ৩১ মে মুক্তি পেল শেরনি ছবির অফিশিয়াল টিজার। জঙ্গল এবং পাহাড়ের মাঝে দুই বন কর্মীকে সঙ্গে নিয়ে চলেছেন ফরেস্ট অফিসার বিদ্যা। গা ছমছমে নিস্তব্ধতা। ২ জুন মুক্তি পাবে ছবির ট্রেলার।

Advertisement
বিদ্যা বালন বিদ্যা বালন
হাইলাইটস
  • ভালো করে বোঝা যাচ্ছে ফের একবার সিগনেচার চরিত্রে স্ক্রিনে ফিরতে চলেছেন বিদ্যা বালন।
  • ৩১ মে মুক্তি পেল শেরনি ছবির অফিশিয়াল টিজার।

ছবি মুক্তির ঘোষণা হওয়ার ২ সপ্তাহ পরে মুক্তি পেল ছবির টিজার। আর তাতেই আরও ভালো করে বোঝা যাচ্ছে ফের একবার সিগনেচার চরিত্রে স্ক্রিনে ফিরতে চলেছেন বিদ্যা বালন। ৩১ মে মুক্তি পেল শেরনি ছবির অফিশিয়াল টিজার। জঙ্গল এবং পাহাড়ের মাঝে দুই বন কর্মীকে সঙ্গে নিয়ে চলেছেন ফরেস্ট অফিসার বিদ্যা। গা ছমছমে নিস্তব্ধতা। ২ জুন মুক্তি পাবে ছবির ট্রেলার।

সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফর্মেই একমাত্র মুক্তি পাবে বিদ্যা বালন অভিনীত ছবি শেরনি। ১৭ মে সোমবার সোশাল প্ল্যাটফর্মে এই ঘোষণা করে আমাজন প্রাইম ভিডিওস। ছবিটি পরিচালনা করেছেন অমিত মাসুরকর এবং প্রযোজনা করেছে টি সিরিজ এবং অবুনদানতিয়া এন্টারটেনমেন্ট। ছবিতে বিদ্যা-কে সৎ ফরেস্ট অফিসারের চরিত্রে দেখা যাবে।

সোশাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার শেয়ার করা হয়েছে আমাজন প্রাইমের অফিশিয়াল হ্যান্ডেল থেকে। পোস্টে লেখা হয়েছে, 'She is ready to leave a mark! Meet the #SherniOnPrime in June.' ছবির কাস্টকে ট্যাগ করে এই পোস্ট করা হয়েছে টুইটারে। পোস্টারে বিদ্যাকে ওয়াকিটকি হাতে নিয়ে সবুজ রঙের শার্টে দেখা যাচ্ছে। দূরপাল্লার স্লাইপার রাইফেলে যেমন দূরবীন লাগানো থাকে, তার মাঝে রেখে লক্ষ্য ভেদ করা হয়ে থাকে, তেমনই মার্কের মাঝে রয়েছেন বিদ্যা। বোঝাই যাচ্ছে সিনেমাটি জঙ্গল, জন্তু জানোয়ার এবং চোরাশিকারি নিয়ে তৈরি হয়েছে।

সিনেমার বিষয়ে প্রযোজক ভূষণ কুমার জানিয়েছেন, ছবিটি একেবারেই অন্য ধাচের। প্রচুর টুইস্ট রয়েছে। ভীষণ ভাবে এনগেজিং। সিনেমাটি প্রযোজনা করতে পেরে তিনি যথেষ্ট আনন্দিত, সেটাও জানিয়েছেন ভূষণ। তিনি বলেন, 'আমি খুশি যে সিনেমাটি আমাজন প্রাইমের মতো প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। আমার ধারনা আন্তর্জাতিক দর্শকদেরও ছবিটি বেশ ভালো লাগবে। মুক্তির অপেক্ষায় রয়েছি।'

Advertisement

বিদ্যা বালন ছাড়া ছবিতে রয়েছেন শরদ সাক্সেনা, মুকুল চাড্ডা, বিজয় রাজ, ইলা অরুণ, ব্রীজেনন্দ্র কালা এবং নীরজ কবি। সৎ ফরেস্ট অফিসার হিসাবে জানোয়ার এবং মানুষ ক্রমাগত বেড়ে চলা দ্বন্দ্ব নিজের মতো করে মেটানোর চেষ্টা করতে দেখা যাবে বিদ্যাকে। ছবির শুটিং হয়েছে মধ্যপ্রদেশের অভয়ারণ্যে।

 

Advertisement