scorecardresearch
 
মনোরঞ্জন

Ananaya Pandey: নয়া লুকে মোহিত ভক্তরা, সি-থ্রু পোশাকে খোলামেলা নায়িকা

অনন্যা অনন্যা ১
  • 1/8

২০২২ সালে বহু সেলিব্রিটি নিজেদের চেহারা এবং লুকস-এ বদল এনেছেন। নয়া অবতারে তাঁরা হাজির হয়েছেন ভক্তদের সামনে। কিন্তু নিউকামার তথা চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পান্ডে যেভাবে নিজের চেহারা তুলে ধরেছেন তাতে রাতের ঘুম উড়েছে ভক্তদের।

অনন্যা অনন্যা ২
  • 2/8

সম্প্রতি অনন্যা পান্ডে বেশ কিছু নতুন ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, তাঁকে সিথ্রু স্টাইলিস ব্যাকলেস টপ এর সঙ্গে হাঁটু পর্যন্ত তোলা লেদারের বুটের সঙ্গে তিনি তাঁর লুকস কমপ্লিট করেছেন।

অনন্যা অনন্যা ৩
  • 3/8

শুধু লুকসেই নয়, তাঁর হেয়ারস্টাইলেও তিনি বদল এনেছেন। সঙ্গে এক্সেসরিজ বলতে শুধুমাত্র ইয়ার রিং ব্যবহার করেছেন। যা তাঁর সাধারণ এবং সিম্পল লুকসকে আরও গর্জিয়াস করে তুলেছে। উরু চেরা পোশাক ছেড়ে বেরিয়ে রয়েছে উরু। চকচকে পিঠের অনেকটাই খোলা আগেই বলা হয়েছে। ফলে মোমের মতো শরীর থেকে পিছলে পড়ছে আলো। যা দেখে চোখ সরাতে পারছে না কেউই।

অনন্যা অনন্যা ৪
  • 4/8

অনন্য়ার গরমাগরম অবতারে শুধুমাত্র যে ফ্যানরাই ফিদা হয়ে গিয়েছেন তাই নয়, সেলিব্রিটি এবং বলিউড তারকারাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। সঞ্জয় কাপুর থেকে নীলম কোঠারি, সীমা খান থেকে ভূমি পেড়নেকর, রকুল প্রীত থেকে শানায়া কাপুর এবং সুহানা খান, প্রত্যেকে অনন্যার লুকের প্রশংসা করেছেন।

অনন্যা অনন্যা ৫
  • 5/8

সুহানা তাঁর বেস্ট ফ্রেন্ডের ফটোতে কমেন্ট করে লিখেছেন সেক্সি। সেখানে শানায়া কাপুর হার্ট ইমোজি পোস্ট করেছেন। এই ছবিগুলি পোস্ট করার দু'ঘণ্টার মধ্যে ৩ লক্ষের বেশি লাইক মিলেছে।

অনন্যা অনন্যা ৬
  • 6/8

অনন্যা পান্ডে কাজের কথা বললে তার আপকামিং ফিল্ম 'গেহরাইয়া' রিলিজ হওয়ার কথা। তিনি মাল্টি স্টার অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি ছাড়া ওই সিনেমাতে রয়েছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী। ১১ ফেব্রুয়ারি সিনেমাটি রিলিজ হওয়ার কথা।

অনন্যা অনন্যা ৭
  • 7/8

শুধু বলিউডে নয়, দক্ষিণ ভারতের সুপারস্টার বিজয় এর সঙ্গে তিনি একটি সিনেমাতে কাজ করতে শুরু করে দিয়েছেন। পাশাপাশি পাইপলাইনে বেশকিছু সিনেমা রয়েছে। যার মধ্যে জোয়া আখতার এর 'খো গয়ে হাম কাহাঁ' সিনেমার লিড অ্যাক্ট্রেস তিনিই।

অনন্যা অনন্যা ৮
  • 8/8

প্রোফেশনাল ক্যারিয়ার তরতিয়ে চলার পাশাপাশি তিনি এই মুহূর্তে লাভ লাইফেও তুঙ্গে রয়েছেন। অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে তিনি এই মুহূর্তে ডেটে রয়েছেন। নতুন বছরকে স্বাগত জানিয়েছেন। দুজনকে এয়ারপোর্টে সাথে দেখা গিয়েছে। কিন্তু সেসব এখন ব্যাকফুটে রয়েছে। অনন্যার লুকে এখন মজে রয়েছে গোটা দেশের ভক্তরা।

 
; ; ;