scorecardresearch
 
মনোরঞ্জন

বডি হাগিং, ডিপ নেকলাইন পোশাকে ছবি শেয়ার, ভক্তদের আকুল করলেন মৌনি রায়

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 1/9

টিভি থেকে বলিউড পর্যন্ত সফল দৌড়ে রয়েছেন অভিনেত্রী মৌনি রায়। পশ্চিমবাংলার কোচবিহারের মৌনি এখন বলিউডের অন্যতম হার্টথ্রব। প্রতিটি ছবিতেই ভক্তরা ফিদা হয়ে রয়েছেন। মৌনির মসৃণ এবং গর্জিয়াস ফ্যাশন ভক্তদের মধ্যে ছড়িয়ে দিতে পছন্দ করেন তিনি। সম্প্রতি নতুন একটি ছবি পোস্ট করেছেন। যা ভক্তদের যন্ত্রকে দ্রুত করে দিয়েছে।

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 2/9

মৌনি রায়ের গ্ল্যামারাস লুক নিয়ে নিজের কিছু ফটো এবং ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ফটোতে মৌনিকে ডিপ নেকলাইন এর লম্বা গাউনে মনমুগ্ধকর স্টাইলে দেখা যাচ্ছে।

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 3/9

মৌনি নেটের ড্রেস-এ গোল্ডেন এমব্রয়ডারি করা রয়েছে। এই লুকে মৌনি জলের ধারে কিছু ছবি পোস্ট করেছেন। গোল্ডেন ড্রেসের সঙ্গে তিনি ন্যুড মেকআপ করেছেন এবং ইনটেন্স কাজলের সঙ্গে থাকে আকর্ষণীয় রূপে দেখা যাচ্ছে।

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 4/9

মৌনির গাউনটি তাঁর শরীরের সঙ্গে এমন ভাবে লেপ্টে রয়েছে, যাতে তার শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের প্রতিটি ভাঁজ পরিস্কার। ভক্তদের আরও বেশি আকুল করে দিয়েছে।

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 5/9

তাঁকে মনে হচ্ছে জলপরী কিংবা মারমেড। গর্জিয়াস বডি লুকে মৌনি নিজের কনফিডেন্ড টোনড ফিগার প্লান্ট করে দিয়েছেন। যা থেকে চোখ সরানো রীতিমতো মুশকিল।

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 6/9

কয়েক ঘন্টার মধ্যেই এই ফটোগুলি লক্ষাধিক লোকের লাইক এবং শেয়ার হয়ে গিয়েছে। হাজার হাজার কমেন্ট আসছে। মৌনির হ্যান্ডেলে বেশ কিছু সেলিব্রিটিরাও কমেন্ট ও  তারিফ করেছেন। অ্যাক্ট্রেস আশকা গরাদিয়াফায়ার ইমোজি সঙ্গে নিজের রিয়্যাকশন দিয়েছেন। ভক্তরাও তারিফ করেছেন তাঁকে ফায়ার এবং হার্ট ইমোজি শেয়ার করেছেন মৌনির জন্য।

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 7/9

মৌনি নিজের ক্যারিয়ারের শুরু করেছিলেন একতা কাপুরের জনপ্রিয় সিরিয়াল 'কিউঁ কি সাঁস ভি কভি বহু থি' এর মধ্য দিয়ে। এরপর একাধিক সিরিয়ালে নজরে এসেছেন তিনি। যেখানে তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। নাগিন সিরিয়ালের অভিনয় তাকে জনপ্রিয়তার চূড়ান্তে নিয়ে যায়।

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 8/9

পরে  নাগিন সিরিয়ালের মধ্য দিয়ে পরিচিতি পান মৌনি। খুব দ্রুত পায়েল মুখার্জীর ব্রহ্মাস্ত্রতে নজর এবং আসবেন তিনি। এই সিনেমা মৌনির ক্যারিয়ারের সবচেয়ে বড় ফিল্ম হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

 

মৌনির নয়া ফটো, মোহিত ভক্তরা
  • 9/9

এছাড়াও তিনি জন আব্রাহামের সঙ্গে রোমিও-আকবর-ওয়াল্টার সিনেমাতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন। তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন অক্ষয় কুমারও। প্রতিটি সিনেমাতেই প্রশংসিত হয়েছে তাঁর অ্যাটটিউড।

 
; ; ;