scorecardresearch
 
মনোরঞ্জন

খান-কুমারদের পিছনে ফেলেন! দক্ষিণী স্টারদের ফি শুনলে চোখ কপালে উঠবে

খান-কুমারদের পিছনে ফেলেন! দক্ষিণী স্টারদের ফি শুনলে চোখ কপালে উঠবে
  • 1/11

দক্ষিণ ভারতীয় তারকারা ভারতীয় সিনেমার সবচেয়ে ভরসাযোগ্য অভিনেতা হিসাবে প্রমাণিত হচ্ছেন। আল্লু অর্জুন হোন, রজনীকান্ত বা জুনিয়র এনটিআর... পূর্ব থেকে পশ্চিম শুধুমাত্র দক্ষিণের সুদর্শন নায়করাই আধিপত্য বিস্তার করছেন। বক্স অফিসে আধিপত্য বজায় রেখেছে সাউথ মুভিজ। অনেক অভিনেতা প্যান ইন্ডিয়া তারকা হয়ে উঠেছেন।

এমন পরিস্থিতিতে পারিশ্রমিকের ক্ষেত্রে বলিউডের এ-লিস্টারদের শক্ত প্রতিযোগিতা দেন দক্ষিণের এই নায়করা। কি খিলাড়ি কুমার আর খান ত্রয়ী... দক্ষিণ ভারতের তারকারা যদি কারও থেকে কম না হন, তাহলে তাদের পারিশ্রমিক কম হবে কীভাবে! জেনে নিন সাউথের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা ও তাদের পারিশ্রমিক সম্পর্কে।

প্রভাস
  • 2/11

প্রভাস
বাহুবলী অভিনেতা প্রভাসের ব্যাক টু ব্যাক দুটি ছবি হয়তো ফ্লপ হয়েছে, কিন্তু তার ভক্ত সংখ্যা একটুও কমেনি। একটি ছবির জন্য প্রভাস ১৫০ কোটি টাকা নেন বলে জল্পনা রয়েছে। তারা আদি পুরুষের জন্য ১৫০ কোটি টাকা নিচ্ছেন। এর মাধ্যমে তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা হয়েছেন।

ধনুষ
  • 3/11

ধনুষ
তামিল সিনেমার বড় তারকা ধনুষের অভিনয়ের প্রতিভা বলিউডও মেনে নিয়েছে। রাঞ্ঝনার পর ‘আতরঙ্গি রে’ ছবিতে অসাধারণ অভিনয় করে হিন্দি ভক্তদের পাগল করে দিয়েছেন ধনুষ। খবর অনুযায়ী, একটি ছবির জন্য ২০-৫০ কোটি টাকা নেন তিনি।

আল্লু অর্জুন
  • 4/11

আল্লু অর্জুন
দক্ষিণে আল্লু অর্জুন প্রভাবশালী ছিলেন। এখন আল্লু অর্জুনের উত্তরেও অসাধারণ ফ্যান্ডম রয়েছে। সর্বশেষ মুক্তি পাওয়া পুষ্পার জন্য আল্লু ৫০ কোটি টাকা নিয়েছিলেন। পুষ্পের সাফল্যের পর এবার তার পারিশ্রমিক বাড়িয়েছেন বলে আলোচনা।

সূর্য
  • 5/11

সূর্য
সিংহম তারকা সূর্যর সিনেমা দেখতে কার না ভালো লাগে। দক্ষিণে সূর্যর শক্তিশালী ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি একটি ছবির জন্য ৩৫-৪৫ কোটি টাকা নেন বলে খবর। এর আগের মুক্তিপ্রাপ্ত ছবি ছিল জয় ভীম। এতে আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছেন সূর্য। সমালোচকদের খুব প্রশংসা পেয়েছিল ছবিটি। তার সঙ্গে দর্শকদেরও প্রচুর ভালোবাসা কুড়িয়েছে।

যশ
  • 6/11

যশ
যশের ছবি KGF চ্যাপ্টার 2 খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। রিপোর্ট অনুসারে, যশ কেজিএফ 2-এর জন্য ৩০ কোটি টাকা নিয়েছিলেন। যশের ছবিটি নিয়ে ব্যাপক গুঞ্জন চলছে।

অজিত কুমার
  • 7/11

অজিত কুমার
তামিল ছবির বড় তারকা অজিতের অভিনয়ের কোনও জুড়ি নেই। দক্ষিণে অজিতের একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং রয়েছে। প্রযোজক বনি কাপুরের তিনটি ছবির চুক্তির জন্য অজিত কুমার ১২০ কোটি টাকা নিয়েছিলেন বলে আলোচনা করা হচ্ছে। জল্পনা রয়েছে যে অজিত তার আসন্ন ছবি AK 62-এর জন্য ১০৫ কোটি টাকা নিয়েছেন।

রজনীকান্ত
  • 8/11

রজনীকান্ত
এশিয়ার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা রজনীকান্তকে দক্ষিণে দেবতার মতো পূজা করা হয়। খবর অনুযায়ী, একটি ছবির জন্য ১১০ কোটি টাকা নেন রজনীকান্ত। থালাইভা রজনীকান্তের যে কোনও ছবি ভক্তদের জন্য একটি উদযাপন। রজনীকান্তের উচ্ছ্বাস মানুষের মাথার ওপর ভর করে।

বিজয়
  • 9/11

বিজয়
থালাপথি বিজয়ের সিনেমা কথা বলে। তামিল সিনেমায় তিনি কীভাবে স্টারডম উপভোগ করেন তা বলার অপেক্ষা রাখে না। তার আসন্ন ছবি বিস্ট, যেটি ১৩ এপ্রিল মুক্তি পাবে। খবর অনুযায়ী, এই ছবির জন্য বিজয় ১০০ কোটি টাকা নেন। অন্যদিকে, এমনও খবর পাওয়া গেছে যে, করোনার সময়ের কথা মাথায় রেখে বিজয় তার ফি ৩০ শতাংশ কমিয়েছেন। এমতাবস্থায় তার পারিশ্রমিক ১০০ কোটি থেকে ৭০ কোটি টাকায় পৌঁছেছে।

কমল হাসান
  • 10/11

কমল হাসান
অভিনেতা থেকে রাজনীতিবিদ কমল হাসানের অর্থপূর্ণ ছবিগুলি ভক্তরা খুব পছন্দ করে। একজন অভিনেতার সিনেমা যখন এত পছন্দ হয়, তখন তার কাছ থেকে মোটা পারিশ্রমিক নেওয়াটাই যুক্তিযুক্ত। রিপোর্ট অনুযায়ী, কমল হাসান একটি ছবির জন্য ৩০-৩৫ কোটি টাকা নেন।

জুনিয়র এনটিআর-রামচরণ
  • 11/11

জুনিয়র এনটিআর-রামচরণ
RRR তারকা জুনিয়র এনটিআর-রামচরণের চলচ্চিত্রের বাম্পার আয় অব্যাহত রয়েছে। এই ছবিটি দুই অভিনেতার কেরিয়ারে মাইলস্টোনের মতো। দুজনেই RRR-এর জন্য ৪৫ কোটি টাকা ফি পেয়েছেন। ছবির সাফল্যের পর দুই তারকাই পারিশ্রমিক বাড়িয়েছেন এমনটাই খবর রয়েছে।