scorecardresearch
 
মনোরঞ্জন

Siddharth Shukla এখন অতীত, Sehnaj Gill এখন মেদহীনা, আকর্ষণীয়া

শেহনাজ গিল
  • 1/8

শেহনাজ গিলকে মনে আছে? সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর যার ফুঁপিয়ে কান্না ভাইরাল হয়ে গিয়েছিল গোটা বিশ্বেই। একের পর এক ছবি ও ভিডিওতে তাঁর ও সিদ্ধার্থের কেমিস্ট্রি মন আর্দ্র করে দিয়েছিল ভক্তদের। যা হোক সেসব অতীত করে তিনি আপাতত মুভ অন করেছেন।

শেহনাজ গিল
  • 2/8

ফ্যানদের জন্য হৃদযন্ত্র বিকল করে দেওয়ার মতো ছবি পোস্ট করেছেন তিনি নিজেই। তিনি আগের চেয়ে অনেক তন্বী হয়েছেন। ছিপছিপে হয়েছেন, মেদ ঝরিয়েছেন, পঞ্জাবের ক্যাটরিনা বলে পরিচিত শাহনাজ প্রায়ই নিজের ফটো ফ্যানদের জন্য শেয়ার করতে থাকেন। প্রতিটি ছবিতেই তিনি আকর্ষণীয় রূপে ধরা দেন।

শেহনাজ গিল
  • 3/8

সম্প্রতি শাহনাজ শাড়িতে তার ছবি পোস্ট করেছেন। তাঁর ট্র্যাডিশনাল লুক এ মোহিত ভক্তরা। বিগ বস ১৩ তে নিজের পরিচিতি তৈরি করা শেহনাজ গিল এখন নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যেখানে তাকে ট্র্যাডিশনাল লুকে দেখা যাচ্ছে। ফটোতে শেহনাজকে পিংক কালারের শাড়িতে নজরে এসেছে।

শেহনাজ গিল
  • 4/8

ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বানানো পিংক কালারের শাড়িতে দেখা গিয়েছে শেহনাজকে। এই আউটফিড মডার্ন যুবতীদের জন্য একদম পারফেক্ট। শাহনাজের এই শাড়ি ভক্তদের মন জিতে নিয়েছে।

শেহনাজ গিল
  • 5/8

শেহনাজ ফটো শেয়ার করে লিখেছেন, একটা ইচ্ছা পূরণ করছি। আপনাদের কেমন মনে হচ্ছে? এই ব্ল্যাক পিংক কালারের শাড়িতে পট্টি এবং পল্লুতে ডিজাইনার নিজের টাচ দিয়েছেন। এর সঙ্গে শেহনাজ ম্যাচিং ব্লাউজ পরেছেন। যেখানে ব্লাউজে সুইটহার্ট নেক ডিজাইন রয়েছে এবং ক্রিসক্রস স্ট্র্যাপ রয়েছে।

শেহনাজ গিল
  • 6/8

শেহনাজ গিল এর অপূর্ব সুন্দর শাড়িতে ডায়মন্ড নেকলেস পড়েছে। সঙ্গে টিয়ার ড্রপ ইয়ার রিংস ক্যারি করেছেন। মেক আপের সাজ হালকা রেখেছেন তিনি। উইন্ড আইলাইনার সিমরি পিঙ্ক আই শ্যাডো, ব্রাশ করা এবং গ্যালাক্সি নোট পিঙ্ক লিপ্স পিঙ্ক নিজের লুকের পরিপূরক হিসেবে ব্যবহার করেছেন।

শেহনাজ গিল
  • 7/8

শেহনাজ গিল এর এই গ্ল্যামারাস লুক ভক্তদের পছন্দ হয়েছে। সবাই তাঁকে বমশেল, স্টানিং, গর্জিয়াস, বিউটিফুল, হেভেনলি বলে আখ্যায়িত করেছেন। একজন লিখেছেন, পরী। আরেক জন লিখেছেন তারা খসছে। তারাতারি দোয়া করুন।

 

শেহনাজ গিল
  • 8/8

যদিও চিকন শাড়ি লুক বলিউডের বরাবরই ফেভারিট থেকেছে। শেহনাজ গিল এর আগে করিনা কাপুর, মালাইকা আরোরা, জাহ্নবী কাপুর, ক্যারিশমা কাপুর, কিয়ারা আদবানি নজরে এসেছেন। সব ছেড়ে এগিয়ে চলেছেন শেনহনাজও।

 
; ; ;