scorecardresearch
 
মনোরঞ্জন

শীতকে বুড়ো আঙুল দেখাচ্ছে মোমের মতো নিখুঁত শরীর, Transparent সাক্ষী চোপড়া

মোমের মতো সাক্ষী
  • 1/8

রামানন্দ সাগরের প্রপৌত্রী সাক্ষী চোপড়া বোল্ডনেসের ব্যপারে কারও চেয়ে কম যান না। সোশ্যাল মিডিয়াতে চোপড়া তাঁর নানা রকম কায়দায় ছবি পোস্ট করতে থাকেন।

মোমের মতো সাক্ষী
  • 2/8

যা পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হতে মুহূর্তমাত্র সময় নেয় না এবং সাক্ষী সে সমস্ত ছবির পেছনে একের পর এক বিশেষণে যুক্ত হতে থাকেন। তবে অবশ্যই চোপড়ার কিছু যায় আসে বলে মনে হয় না কখনো ভালো কখনো মন্দ মিশিয়ে সবসময় আলোচনার শীর্ষে থাকেন এই হট-সুন্দরী।

মোমের মতো সাক্ষী
  • 3/8

ফটোতে সাক্ষী চোপড়া ট্রান্সফারে মিনিড্রেসে নজরে এসেছেন। সেখানে তার খোলা blond-haired, হাই হিলস, হেভি মেকআপ সাক্ষী পরিস্থিতির পারদ আরও চড়িয়ে দিয়েছেন। ঠান্ডার মধ্যে সাক্ষীর গরম লুক ভক্তদের হার্টবিট বন্ধ করে দেওয়ার পক্ষে যথেষ্ট।

মোমের মতো সাক্ষী
  • 4/8

এই ছবি আসতেই ইউজাররা রিয়াকশন দিতে শুরু করেছেন। বেশিরভাগই তার প্রশংসায় পঞ্চমুখ হলেও কেউ ট্রোলও করেছেন। কেউ কেউ বলছেন তিনি উরফি জাভেদের সঙ্গে তুলনীয়।

মোমের মতো সাক্ষী
  • 5/8

ভক্তরা কমেন্টে লিখেছেন তিনি উরফির বোন বরফি। আবার কেউ বলছেন যে একটু ধনী উরফি বলে মনে হচ্ছে। কেউ কেউ এই ছবি দেখলে উরফি কী মনে করতে পারেন সেটিও বর্ণনা করেছেন।

মোমের মতো সাক্ষী
  • 6/8

ইউজাররা এ রকম আরও অনেক কমেন্ট করেছেন, যেখানে লেখা হয়েছে আপনার ঠান্ডা লাগছে না। কেউ লিখেছেন এখন লিঙ্গারি স্ট্রিট ফ্যাশন হয়ে গিয়েছে। এরপরে বিকিনি পড়ে রাস্তায় ঘুরতে দেখা যাবে। আরেক ইউজার সাক্ষী চোপড়াকে সরাসরি পর্নস্টার বলে দিয়েছেন।

মোমের মতো সাক্ষী
  • 7/8

সাক্ষী চোপড়া এর আগে নিজের ফ্যাশন এবং পোশাকের কারণে ইউজারদের হট লিস্টে ছিলেনয সাক্ষী কখনোও এর জবাব দেন না।তিনি ছবি পোস্ট করে দেন এবং তারপর মজা দেখেন। নতুন বছরে পার্টিতে সাক্ষী চোপড়ার পোস্ট করা ছবি ভাইরাল হয়ে গিয়েছিল।

 

মোমের মতো সাক্ষী
  • 8/8

খোলা চুলের সঙ্গে ব্ল্যাক বিডেড এয়ার রিন্স সাক্ষীর লোককে আরও আকর্ষণীয় করে তোলে। ইউজাররা সাক্ষীকে বলতে শুরু করেন যে সাক্ষী চোপড়ার নতুন হেয়ার লুক তাঁকে হট বানিয়ে দিয়েছে। তবে এটা সবাই মেনে নিয়েছেন সাক্ষীর ত্বক এবং শরীর মোমের মত মসৃণ এবং তিনি যে কোনও পোশাকেই নিজেকে অত্যন্ত ভালো ক্যারি করতে পারেন।

 
; ; ;