scorecardresearch
 
মনোরঞ্জন

পান্নারঙা পোশাকের ভিতর উঁকি দিচ্ছে গমরঙা শরীর, Hot লুকে মালাইকা আরোরা

মোহময়ী মালাইকা
  • 1/8

শরীর ঢাকা পোশাকেও কীভাবে মোহময়ী থাকা যায়, তামাম ভক্তকুলের বুকে ঝড় হয়ে আছড়ে পড়া যায়, তা ভালই জানেন বলিউড ডিভা মালাইকা আরোরা। 

মোহময়ী মালাইকা
  • 2/8

সম্প্রতি অ্যাক্ট্রেস নিজের লেটেস্ট ফটোশুট করিয়েছেন। এখানে মালাইকাকে গ্রিন আউটফিটে দেখা যাচ্ছে। মালাইকা একটি হাই ওয়েস্ট প্যান্ট পড়ে রয়েছেন। তিনি এবং তানিয়া ঘাউড়ি এই আউটফিটে বিভিন্ন ফটো শেয়ার করেছেন। যেখানে তাকে আলাদা আলাদা পোাজে দেখা যাচ্ছে।

মোহময়ী মালাইকা
  • 3/8

মালাইকা গ্রীন কালার এর ব্লেজারে সামনে এসেছেন। তার সাথে তিনি হাই ওয়েস্টেড প্যান্ট পড়েছেন। ব্লেজারে বড় সাইজের পকেটে রয়েছে এবং কালো বাটন রয়েছে। দূর থেকে দেখে তাকে সতেজ এবং চনমনে দেখাচ্ছে।

মোহময়ী মালাইকা
  • 4/8

তবে সুট পড়লেও তা ঠিক ট্র্যাডিশনাল লুক নয়। বুকের নিচে পেটের উপর একটি বোতাম লাগানো রয়েছে। বাকিটা খোলা যার ফাঁক দিয়ে তার গমরঙা পেটের কিছুটা অংশ দেখা যাচ্ছে। যা তাকে আরও মোহময়ী করে তুলেছে।

মোহময়ী মালাইকা
  • 5/8

মালাইকারি করেছেন যেখানে রাউন্ড মাস্টার একটি ব্যাঘ্র তাকে হাতে নিয়ে দেখা যাচ্ছে হলুদ রঙের সেই ব্যক্তি তার পোশাককে আরও সমৃদ্ধ করেছে।

মোহময়ী মালাইকা
  • 6/8

মালাইকার ওই ড্রেস বেশ দামি তা দেখেই বোঝা যাচ্ছে। এটি আপনি সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে কিনতে পারবেন। মালাইকার হাই ওয়েস্ট ট্রাউজারের দাম প্রায় ৩৩ হাজার টাকা। যেখানে তার ক্লাসিক ব্লেজারটির দাম ৪৫ হাজার টাকা। সব মিলিয়ে প্রায় লাখখানেক এর ধাক্কা।

 

মোহময়ী মালাইকা
  • 7/8

অভিনেত্রীর এই আউটফিট ফ্যানেরা অত্যন্ত পছন্দ করেছেন। তার ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে পড়েছে। মিলছে অনেক প্রশংসাও। মালাইকা সাধারণত নিজের পোশাকের সঙ্গে তেমন কোনও এক্সপেরিমেন্টের দিকে যান না। তবে আলাদা আলাদা স্টাইলিশ আউটফিট ক্যারি করতে তাঁর জুড়ি মেলা।

মোহময়ী মালাইকা
  • 8/8

তাঁর ওয়ার্ক আউটের ভিডিও এবং ওয়ার্ক আউটের সময় এর সাদামাটা কিন্তু আকর্ষণীয় পোশাক বরাবরই ফ্যানেদের নজরে থাকে। অনেকেই সোশ্যাল সাইটে মালাইকার স্টাইল এবং রুচির প্রশংসা করেছেন। পাশাপাশি তার বয়স বেড়েছে। তা কিছুতেই তাঁর শরীরী বিভঙ্গে বোঝার উপায় নেই। বয়েসে ছোট অর্জুনের সঙ্গেও চুটিয়ে ডেট করছেন।

 
; ; ;