scorecardresearch
 

Arijit-Badshah: যখন অরিজিতের পা ছুঁলেন র‍্যাপার বাদশা, VIRAL VIDEO, মুগ্ধ ইন্টারনেট

Arijit-Badshah: বলিউড থেকে টলিউড অথবা আঞ্চলিক কোনও ভাষা, অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কন্ঠের জাদুতে মজে রয়েছেন এক থেকে আশি সকলে। গোটা দেশ তথা বিদেশেও অরিজিতের ভক্তের সংখ্যা অসংখ্য। সাধারণ শ্রোতারাই শুধু নয়, বড় বড় তারকারাও অরিজিতের গানের ফ্যান। আর সেই তালিকায় রয়েছেন বিখ্যাত র‍্যাপার ও গায়ক বাদশা।

Advertisement
অরিজিৎ-বাদশা অরিজিৎ-বাদশা
হাইলাইটস
  • সাধারণ শ্রোতারাই শুধু নয়, বড় বড় তারকারাও অরিজিতের গানের ফ্যান।

বলিউড থেকে টলিউড অথবা আঞ্চলিক কোনও ভাষা, অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কন্ঠের জাদুতে মজে রয়েছেন এক থেকে আশি সকলে। গোটা দেশ তথা বিদেশেও অরিজিতের ভক্তের সংখ্যা অসংখ্য। সাধারণ শ্রোতারাই শুধু নয়, বড় বড় তারকারাও অরিজিতের গানের ফ্যান। আর সেই তালিকায় রয়েছেন বিখ্যাত র‍্যাপার ও গায়ক বাদশা। অরিজিতের খুব বড় ভক্ত বাদশা। আর সম্প্রতি অরিজিত ও বাদশার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সম্প্রতি ইন্টারনেটে বাদশা ও অরিজিতের একটি বিশেষ ভিডিও ভাইরাল হয়েছে। যেটা দেখার পর নেটিজেনরা রীতিমতো মুগ্ধ। লাইভ অনুষ্ঠান চলছে। গিটার হাতে নিয়ে গেয়ে চলেছেন অরিজিৎ সিং। আচমকা মঞ্চে উঠে এলেন বাদশা। মাইক হাতে নিয়ে কথা বলতে বলতেই ঝুঁকে পড়লেন। হাজার হাজার দর্শকের সামনে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করলেন জনপ্রিয় র‌্যাপার। সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। আসলে, অরিজিৎ ব্যাঙ্ককে আয়োজিত  এক লাইভ কনসার্টে পারফর্ম করছিলেন। গান গাওয়ার সময় অরিজিতকে দেখা গেল কারোর অপেক্ষা করতে। 

তখনই মঞ্চে র‍্যাপার-গায়ক বাদশার গ্র্যান্ড এন্ট্রি হয়। বাদশা স্টেজে আসতেই হাজার লোকের সামনেই কোনও সংশয় না রেখেই অরিজিতের সামনেই মাথা ঝোঁকান এবং তাঁর পা ছুঁয়ে আশীর্বাদ নেন। বাদশার এই কাণ্ডে অল্প সময়ের জন্য হলেও হকচকিয়ে যান অরিজিৎ। পিছিয়ে যান তিনি। তার পর দুই শিল্পীর মধ্যে হয় হাসি বিনিময়। বাদশা র‌্যাপ করতে শুরু করেন, আর অরিজিৎ তখন গিটার হাতে অন্যদিকে। বাদশার এই কাণ্ডে ওখানে উপস্থিত দর্শকেরা আনন্দে চিৎকার শুরু করে দেন। নিজের চেয়ে ২ বছরের ছোট অরিজিতের পা ছুঁয়ে তাঁকে এভাবে সম্মান জানানোর জন্য বাদশার প্রশংসা করতে শুরু করেন সকলে। 

এই কনসার্টে বাদশা-অরিজিতের যুগলবন্দী দারুণভাবে আনন্দ দেয় শ্রোতাদের। সোশ্যাল মিডিয়ায় এই দুই গায়কের ভিডিও খুব দ্রুত ভাইরাল হতে শুরু করে দেয়। যেটা দেখে নেটিজেনরা রীতিমতো মুগ্ধ। নিজেকে প্রচারের আলো থেকে সবসময় দূরে রাখতেই পছন্দ করেন অরিজিৎ। গ্ল্যামারের অহংকার ছেড়ে জিয়াগঞ্জের ছেলে হয়েই থাকেন। তাতে তাঁর জনপ্রিয়তায় কোনও আঁচ পড়েনি। সবসময় নিজের মতো করে বাঁচেন অরিজিৎ, জীবনে গান ও পরিবার ছাড়া আর কোনও কিছু নিয়েই ভাবুক নন তিনি। শোনা যাচ্ছে, ‘টাইগার ৩’ সিনেমায় অরিজিৎ গান গাইবেন।

Advertisement